বাংলা নিউজ > ময়দান > ধর্ষণ মামলায় এফআইআর দায়ের, লামিচানেকে সাসপেন্ড করল নেপাল ক্রিকেট সংস্থা

ধর্ষণ মামলায় এফআইআর দায়ের, লামিচানেকে সাসপেন্ড করল নেপাল ক্রিকেট সংস্থা

সন্দীপ লামিচানের বিরুদ্ধে উঠেছে ধর্ষণের অভিযোগ (ছবি:এএফপি) (AFP)

ধর্ষণের অভিযোগে সন্দীপ লামিচানের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেছে কাঠমান্ডু জেলা আদালত। কাঠমান্ডু জেলা আদালত এক নাবালিকাকে ধর্ষণের অভিযোগে নেপাল ক্রিকেট দলের অধিনায়ক সন্দীপ লামিচানের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেছে।

ধর্ষণের অভিযোগে সন্দীপ লামিচানের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেছে কাঠমান্ডু জেলা আদালত। কাঠমান্ডু জেলা আদালত এক নাবালিকাকে ধর্ষণের অভিযোগে নেপাল ক্রিকেট দলের অধিনায়ক সন্দীপ লামিচানের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেছে। সেই সঙ্গে নেপাল ক্রিকেট থেকেও সাসপেন্ড করা হয়েছে সন্দীপকে। ক্রিকেটার লামিচানেকে বর্তমানে ত্রিনিদাদ এবং টোবাগোতে ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে খেলতে ব্যস্ত।

আরও পড়ুন… Asia Cup-ভারতের জয়ের পর পয়েন্ট টেবিলের কী অবস্থা? দেখে নিন ১ নম্বরে রয়েছে কোন দল

জানিয়ে রাখি,মঙ্গলবার লামিচানের বিরুদ্ধে নাবালিকাকে ধর্ষণের মামলা দায়ের করা হয়েছে। একই সঙ্গে গৌশালা থানা এলাকায় ধর্ষণের মামলা নথিভুক্ত করে জেলা আদালতে লামিচানের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারির দাবি জানায় পুলিশ। একই সময়ে, কাঠমান্ডু জেলা আদালত সন্দীপের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করার পর তাঁকে জাতীয় ক্রিকেট দল থেকে বাদ দেওয়া হয়েছে।

আইপিএলে দিল্লি ক্যাপিটালসের হয়ে খেলেছেন। নেপাল জাতীয় দলের অধিনায়ক। সেই সন্দীপ লামিচানের বিরুদ্ধে এক নাবালিকাকে ধর্ষণের অভিযোগ উঠেছে। ১৭ বছরের এক কিশোরীকে ধর্ষণের অভিযোগ উঠেছে লামিচানের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে কাঠমাণ্ডুর কাছে একটি এলাকায়। এ দিকে ধর্ষণের অভিযোগ পাওয়ার পরে ঘটনার তদন্ত শুরু করেছে নেপাল পুলিশ।

আরও পড়ুন… IPL খেলেছেন, জাতীয় দলের অধিনায়ক, তাঁর বিরুদ্ধে ১৭ বছরের কিশোরীকে ধর্ষণের অভিযোগ

মামলার সঙ্গে জড়িত একজন পুলিশ কর্মকর্তা নিশ্চিত করেছেন যে জেলা আদালত লামিচানের গ্রেফতারি পরোয়ানা জারি করেছে। নাম প্রকাশ না করার শর্তে একজন পুলিশ কর্মকর্তা বলেছেন, ‘জেলা আদালত নাবালিকাকে ধর্ষণের দায়ে অভিযুক্ত লামিচানের জন্য গ্রেপ্তারি পরোয়ানা জারি করেছে।’ ২২ অগস্ট নেপাল থেকে চলে যান জাতীয় দলের অধিনায়ক। অভিযোগে বলা হয়েছে,ঘটনাটি এক রাত আগে ঘটে এবং তিনি সকালে কেনিয়া চলে যান। 

এদিকে ত্রিনিদাদ এবং টোবাগোতে ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগের ফ্র্যাঞ্চাইজি জ্যামাইকা তালাওয়াহস ঘোষণা করেছে সন্দীপ লামিচানের অবিলম্বে সিপিএল থেকে বিদায় নেবেন। এ দিকে সন্দীপ লামিচানে ক্যারেবিয়ান দ্বীপপুঞ্জ থেকে বলেছেন, ‘আমি নির্দোষ. আমি সিপিএল থেকে ছুটি নিয়ে কয়েক দিনের মধ্যে দেশে ফিরে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছি। আমি এই সব ভিত্তিহীন মোকাবেলা করতে প্রস্তুত।’

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

বনশালির আগেই ক্যাটরিনার প্রাক্তন আর বর্তমানকে মেলালেন আম্বানি, নায়িকা কোথায়? বরের হাত ধরে শাড়ি পরেই অনন্ত-রাধিকার বিয়েতে এলেন ক্যাটরিনা! অনন্ত-রাধিকার বিয়েতে নজর কাড়লেন ঝলমলে ওরি! শ্বশুরের হাত ধরে চললেন বিয়ের মন্ডপে, নাচলেন সকলের সঙ্গে… হাসিখুশি রাধিকাকে দেখুন MB vs EB CFL 2024 LIVE: ১০০ বছরেও তরুণ ডার্বি! নামছে মোহনবাগান ও ইস্টবেঙ্গল মানিকতলায় ব্যাপক ধস নামল বিজেপির, বড় ব্যবধানে জয়ী তৃণমূল কংগ্রেসের সুপ্তি পাণ্ডে পুজোর আগে খুশির হাওয়া বাংলার তাঁতশিল্পে, বিরাট অনুদান সরকারের, নতুন নতুন শাড়ি ইসলাম ছাড়া অন্য ধর্মে জন্মানো দুর্ভাগ্যের,ববির মন্তব্যের বিরোধিতা করলেন না মমতা 'যার যেমন মানসিকতা...', ক্যাপ্টেন অংশুমানের বাবা-মা'র অভিযোগ নিয়ে জবাব স্ত্রী'র বর্তমান ক্রিকেটের ফ্যাব ফোরের চার সদস্যের বিরুদ্ধে কেমন পারফরমেন্স জিমির?

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.