বাংলা নিউজ > ময়দান > মাথা আর বুক মিলিয়ে ২০ রাউন্ড গুলি,জলন্ধরে খুন ভারতের কবাডি দলের প্রাক্তন অধিনায়ক

মাথা আর বুক মিলিয়ে ২০ রাউন্ড গুলি,জলন্ধরে খুন ভারতের কবাডি দলের প্রাক্তন অধিনায়ক

সন্দীপ নানগাল।

জলন্ধরের ডেপুটি পুলিশ সুপার লখবিন্দর সিং জানিয়েছেন, আট থেকে দশটি গুলি চালানো হয়েছে। যদিও প্রত্যক্ষদর্শীদের দাবি, দুষ্কৃতিরা সন্দীপের বুক ও মাথা লক্ষ্য করে ২০ রাউন্ড গুলি চালায়।

একটি প্রতিযোগীতার আয়োজনের জন্য ইংল্যান্ড থেকে পঞ্জাবের জলন্ধরে এসেছিলেন সন্দীপ নানগাল। প্রতি বারই এই কবাডি প্রতিযোগীতার আয়োজন করতে তিনি পঞ্জাবে আসেন। কিন্তু এ বার তাঁর আর স্ত্রী এবং দুই ছেলের কাছে ফেরা হল না। দুষ্কৃতিদের গুলিতে প্রয়াত হলেন ৪০ বছরের সন্দীপ। সোমবার সন্ধ্যাে ৬টা নাগাদ জলন্ধরের মালিয়ান গ্রামে একটি কবাডি ম্যাচ চলাকালীনই তাঁকে গুলি করা হয়।

প্রায় এক দশকেরও বেশি সময় ধরে দাপটের সঙ্গে কবাডি খেলেছেন সন্দীপ নানগাল। শুধু ভারত বা পঞ্জাব নয়, কানাডা, আমেরিকা এবং ইংল্যান্ডেও সুনামের সঙ্গে খেলেছেন তিনি। স্টপারের জায়গায় খেলতেন সন্দীপ। যে কোনও দলে এতটাই অপরিহার্য ছিলেন, কেউ কেউ তাঁকে ‘ডায়মন্ড’ বলেও ডাকত।

আর সেই প্লেয়ারের এ রকম ভাবে মৃত্যুতে সকলেই শোকে বিহ্বল। জলন্ধরের ডেপুটি পুলিশ সুপার লখবিন্দর সিং জানিয়েছেন, আট থেকে দশটি গুলি চালানো হয়েছে। যদিও প্রত্যক্ষদর্শীদের দাবি, দুষ্কৃতিরা সন্দীপের বুক ও মাথা লক্ষ্য করে ২০ রাউন্ড গুলি চালায়।

তাঁকে সঙ্গে সঙ্গে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, প্রায় ১২জন দুষ্কৃতি হামলা চালায় সন্দীপের উপর। কেউ কেউ বলছেন, চার জন বন্দুকধারী ছিল। কেউ কেউ জানাচ্ছেন, গলফ খেলার কিছু সরঞ্জাম নিয়ে বচসা শুরু হয়েছিল। সেখান থেকেই এত বড় ঘটনা ঘটে। প্রসঙ্গত যে কবাডি প্রতিযোগিতার ম্যাচ চলাকালীন খুন হয়েছেন, সেই প্রতিযোগিতারই অন্যতম সংগঠক ছিলেন সন্দীপ। সন্দীপে স্ত্রী এবং দুই ছেলেকে নিয়ে এখন ইংল্যান্ডেই থাকেন সন্দীপ। প্রতি বছরই এই কবাডি প্রতিযোগিতা আয়োজনের জন্যই ভারতে আসতেন। স্ত্রী, ছেলেরা অবশ্য তাঁর সঙ্গে আসেননি।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

ভিডিয়ো: ফের মন জিতলেন সঞ্জু স্যামসন, এবার কী করলেন রয়্য়ালস অধিনায়ক 'কল্লু কা বিয়াহ'! প্রথমবার ভোজপুরী ছবিতে, কাজ করতে গিয়ে কোন সমস্যায় পড়েন খরাজ? বেঙ্গালুরু বিস্ফোরণের তদন্ত করবে NIA, কারা ছিল এর পেছনে? ব্যবসায় বিপুল লাভ, দাম্পত্য প্রেম থাকবে তুঙ্গে! শিবরাত্রির পর লাকি কোন কোন রাশি? ঠান্ডা, তার উপর বৃষ্টির সম্ভাবনা, ধরমশালায় ঘরের মাঠের আবহাওয়া পাবে ইংল্যান্ড ‘মানুষ একদিন জবাব দেবে’, নন্দীগ্রাম মামলা নিয়ে নাম না করে শুভেন্দুকে নিশানা মমতা কাজ করবেন ৫০ দিন, টাকা মিলবে ১০০ দিনের! ঘোষণা মমতার, কবে চালু? কাদের সুযোগ? বাংলার শুভদীপকে হারিয়ে ট্রফি জয় নিয়ে বিতর্ক, আগামীর স্বপ্ন নিয়ে মুখ খুললেন বৈভব রাজ্যে এক দফায় ভোট চাইছে তৃণমূল, নির্বাচন কমিশনে আর কী চাইল অন্যান্য দলগুলি কোহলি, গম্ভীর ও নবীনের মধ্যে কী নিয়ে বিবাদ হয়েছিল? পর্দা তুললেন আফগান ক্রিকেটার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.