বাংলা নিউজ > ময়দান > ফসকে গেল খেতাব, ক্লিভল্যান্ড চ্যাম্পিয়নশিপের ফাইনালে হেরে বসলেন সানিয়ারা
ফাইনালে হেরে গেলেন সানিয়ারা। ছবি- টুইটার।
ফাইনালে হেরে গেলেন সানিয়ারা। ছবি- টুইটার।

ফসকে গেল খেতাব, ক্লিভল্যান্ড চ্যাম্পিয়নশিপের ফাইনালে হেরে বসলেন সানিয়ারা

  • ডব্লিউটিএ-২৫০ ইভেন্টে রানার্স হয়েই সন্তুষ্ট থাকতে হল ইন্দো-মার্কিন জুটিকে।

শেষরক্ষা হল না। আগাগোড়া দাপুটে টেনিস উপহার দিয়েও ক্লিভল্যান্ড চ্যাম্পিয়নশিপে রানার্স হয়েই সন্তুষ্ট থাকতে হল সানিয়া মির্জা ও তাঁর আমেরিকান পার্টনার ক্রিশ্চিনা ম্যাকহেলকে।

ডব্লিউটিএ-২৫০ ইভেন্ট ক্লিভল্যান্ড চ্যাম্পিয়নশিপের ডাবলসের ফাইনালে সানিয়া-ম্যাকহেল জুটি পরাজিত হন জাপানের শুকো আওয়ামা ও এনা শিবাহারা জুটির কাছে। শীর্ষ বাছাই জাপানি জুটির কাছে স্ট্রেট সেটে হার মানেন সানিয়ারা। ১ ঘণ্টা ২৪ মিনিটের লড়াইয়ে ইন্দো-মার্কিন জুটি পরাজয় স্বীকার করেন ৫-৭, ৩-৬ সেটে।

ট্রফি হাতে তুলতে না পারলেও ফাইনালে ওঠার সুবাদে ক্লিভল্যান্ড চ্যাম্পিয়নশিপ থেকে ১৮০ ব়্যাঙ্কিং পয়েন্ট সংগ্রহ করেন সানিয়া। সঙ্গে ৩ হাজার মার্কিন ডলার পুরস্কার মূল্যও পকেটে পোরেন ভারতীয় টেনিস তারকা। উল্লেখ্য, সানিয়ার এটিই মরশুমের প্রথম ফাইনাল ম্যাচ ছিল।

উল্লেখ্য, সানিয়ারা টুর্নামেন্টের সেমিফাইনালে নরওয়ের আলরিক এইকেরি ও আমেরিকার ক্যাথেরিন হ্যারিসন জুটিকে ৭-৬ (৭/৫), ৬-২ সেটে পরাজিত করেন। তার আগে সানিয়া-ম্যাকহেল কোয়ার্টার ফাইনালে ৬-৩, ৬-৩ সেটে বিধ্বস্ত করেন চিনের শুই ঝ্যাং ও চেক প্রজাতন্ত্রের লুসিয়া হ্রাদেকা জুটিকে। প্রি-কোয়ার্টারে ইন্দো-মার্কিন জুটি ৬-৩, ৬-২ সেটে উড়িয়ে দেন জর্জিয়ার ওকসানা কালাশনিকোভা ও রোমানিয়ার আন্দ্রেয়া মিতু জুটিকে।

বন্ধ করুন