বাংলা নিউজ > ময়দান > মিক্সড ডাবলসের তৃতীয় রাউন্ডে সানিয়া, উচ্ছ্বাসে কোলে ঝাঁপিয়ে পড়ল তাঁর খুদে ভক্ত
সানিয়া মির্জা এবং তাঁর ছেলে।
সানিয়া মির্জা এবং তাঁর ছেলে।

মিক্সড ডাবলসের তৃতীয় রাউন্ডে সানিয়া, উচ্ছ্বাসে কোলে ঝাঁপিয়ে পড়ল তাঁর খুদে ভক্ত

  • ডাবলস থেকে ছিটকে গেলেও সানিয়া মির্জা উইম্বলডনের মিক্সড ডাবলসে এখনও আশা বাঁচিয়ে রেখেছেন। রোহন বোপান্নাকে সঙ্গী করে তৃতীয় রাউন্ডে পৌঁছে গিয়েছেন তিনি।

মাকে উৎসাহ দিতে কোর্টে হাজির হয়ে গিয়েছিলেন ২ বছরের ছোট্ট ইজহান মির্জা মালিক। উইম্বলডনের দ্বিতীয় রাউন্ডে রোহন বোপান্না এবং সানিয়া মির্জা যখন কোর্টে লড়াই চালাচ্ছিলেন, তখন কোর্টের বাইরে বসে গলা ফাটাচ্ছিলেন ছোট্ট ইজহান। খেলা শেষ হতেই ছাপিয়ে পড়লেন মায়ের কোলে।

রবিবার সকাল থেকে একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। সেখানে দেখা গিয়েছে, বোপান্নার সঙ্গে ম্যাচ শেষ হওয়ার পরেই সানিয়া ছুটে গিয়েছেন ছেলের কাছে। ছেলেও একলাফে ঝাঁপিয়ে পড়েছে মায়ের কোলে। ছোট্ট ছেলেকে আদর ভরিয়ে দিচ্ছেন সানিয়া। মা-ছেলের সেই সুন্দর মুহূর্ত দেখে আবেগপ্রবণ হয়ে পড়েছেন নেটিজেনরা।

ডাবলস থেকে ছিটকে গেলেও সানিয়া মির্জা উইম্বলডনের মিক্সড ডাবলসে এখনও আশা বাঁচিয়ে রেখেছেন। তৃতীয় রাউন্ডে পৌঁছে গিয়েছেন তিনি। দ্বিতীয় রাউন্ডে রোহন বোপান্নাকে সঙ্গী করে ব্রিটিশ জুটি আইদান ম্যাকহিউ এবং এমিলে ওয়েবলে- স্মিথকে কার্যত উড়িয়ে দিয়েছেন সানিয়া মির্জা। খেলার ফল ৬-৩, ৬-১। বোপান্না-সানিয়ার সামনে টিকতেই পারেনি ব্রিটিশ জুটি।

মায়ের সাফল্যে উচ্ছ্বসিত ছোট্ট ইজহানও। এতটা উচ্ছ্বসিত হয়েছে ইজহান যে, আনন্দে আত্মহারা হয়ে বোপান্নার সঙ্গে হাই ফাইভসও করতে দেখা গিয়েছে তাকে। সানিয়ার সমর্থকদের হাতও নাড়ে সে। মায়ের সবচেয়ে বড় সমর্থক যে এখন ইজহানই। মায়ের অনুপ্রেরণাও বটে!

বন্ধ করুন