বাংলা নিউজ > ময়দান > টেনিস নয়, এবার নয়া ভূমিকায় সানিয়া মির্জা, রুপোলি জগতে রাখছেন পা

শুভব্রত মুখার্জি

ভারত তথা বিশ্বের অন্যতম জনপ্রিয় টেনিস তারকা তিনি। নিজের প্রতিভায় টেনিস কোর্টে ঝড় তোলেন। মুগ্ধ হয়ে দেখতে হয় তাঁর দুর্ধর্ষ শট। টেনিস কেরিয়ারে বহু সাফল্যের মুখ দেখেছেন সানিয়া মির্জা। তারপর তিনি বিবাহ বন্ধনে আবদ্ধ হন পাকিস্তান জাতীয় ক্রিকেট দলের ক্রিকেটার শোয়েব মালিকের সঙ্গে। পরে দু'বছরের মাতৃত্বকালীন ছুটি থেকে ফিরেই জিতেছিলেন ডাবলস। তবে এবার তাঁকে দেখা যাবে এক ভিন্ন অবতারে।

ভারতীয় টেনিসের 'হার্টথ্রব' সানিয়া মির্জা এবার অভিনয় জগতে পা রাখতে চলেছেন। রুপোলি পর্দায় এক ভিন্ন অবতারে ধরা দেবেন তিনি। তবে বড় পর্দায় নয়, সানিয়ার অভিষেক ঘটছে ছোটো পর্দায়। সানিয়াকে দেখা যাবে ‘নিষেধ এলোন টুগেদার’ নামের একটি ওয়েব সিরিজে। এমনটাই জানিয়েছে এক সর্বভারতীয় সংবাদমাধ্যম।

প্রসঙ্গত এর আগেও একাধিকবার সিনেমার প্রস্তাব পেয়েছিলেন তিনি। তবে খেলা ছেড়ে বড় পর্দায় আসতে রাজি ছিলেন না তিনি। জনপ্রিয় বিনোদনমূলক চ্যানেল এমটিভিতে জানুয়ারিতেই সম্প্রচারিত হয়েছিল ‘নিষেধ’ শো। তার উপর ভিত্তি করেই এই ওয়েব সিরিজ হবে বলে খবর।

ওয়েব সিরিজে সানিয়াকে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে। লকডাউনে তরুণ দম্পতিরা কী সমস্যার সম্মুখীন হয়েছেন, তা নিয়েই আলোচনা করবেন সানিয়া। এই ওয়েব সিরিজে সানিয়া ছাড়াও আছেন ভিকি (সৈয়দ রাজা আহমেদ) এবং মেঘা (প্রিয়া চৌহান)। সানিয়া নিজের ভূমিকাতেই অভিনয় করবেন। ওয়েব সিরিজে টিবি রোগ নিয়ে সচেতনতামূলক বার্তা দেওয়া হবে। চলতি মাসের শেষ সপ্তাহে এমটিভি ইন্ডিয়া এবং এমটিভি নিষেধের সোশ্যাল মাধ্যমের পেজ থেকে পাঁচ পর্বের এই ওয়েব সিরিজ সম্প্রচারিত হবে বলে খবর।

বন্ধ করুন