বাংলা নিউজ > ময়দান > কীভাবে সঞ্জনার সঙ্গে একমাস বিয়ে টিকে আছে? জানিয়ে দিলেন বুমরাহ

শুভব্রত মুখার্জি

একজন ভারতীয় জাতীয় ক্রিকেট দল তথা মুম্বই ইন্ডিয়ান্সের অন্যতম গুরুত্বপূর্ণ সদস্য। আর অপরজন ক্রিকেট সম্প্রচারের অন্যতম জনপ্রিয় মুখ তথা অ্যাঙ্কর। জসপ্রীত বুমরাহ‌‌‌ এবং সঞ্জনা গণেশান সম্প্রতি বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন। তবে দু'জনের সম্পর্কের কথা কিন্তু কাকপক্ষীতেও জানতে পারেনি। বিয়েতে আমন্ত্রিত ছিলেন হাতেগোনা কয়েকজন।

বলা বাহুল্য, ভারতীয় জাতীয় দলের তাঁর সতীর্থ কোনও ক্রিকেটারকেই নিজেদের বিয়েতে আমন্ত্রণ জানাননি এই জুটি। এতটাই গোপনীয়তা ছিল তাঁদের বিয়েকে ঘিরে। ইংল্যান্ড সিরিজ চলাকালীন ভারতীয় দল থেকে দীর্ঘ সময়ের ছুটি নেন বুমরাহ। তখন অনেকেই দুইয়ে দুইয়ে চার করলেও পাত্রীর পরিচয় নিয়ে ধোঁয়াশা ছিল। সেই ধোঁয়াশা কাটে দু'জনে। বিয়ের পরে তাঁদের অনুষ্ঠানের ছবি পোস্ট করার পরে। তারপরে মধুচন্দ্রিমা কাটিয়ে ফিরেই বুমরাহ যোগ দেন মুম্বই দলে। আর সঞ্জনা যোগ দেন আইপিএল অফিসিয়াল ব্রডকাস্টারদের দলে।

তবে চোখের পলক পড়তে না পড়তেই বুমরাহ আর সঞ্জনার বৈবাহিক জীবনের একটা মাস যে কখন কেটে গিয়েছে, কেউ বুছতেই পারেননি। সম্বিত ফিরল বুমরাহের সোশ্যাল মিডিয়ায় করা পোস্টে। যেখানে ভারতীয় পেসার তাঁদের দু'জনের একটি ছবি পোস্ট করেছেন। তাতে দেখা যাচ্ছে, বুমরাহকে আংটি পরিয়ে দিচ্ছেন সঞ্জনা। ক্যাপশনে বুমরাহ লিখেছেন, 'এক মাসের ভালবাসা, প্রাণখোলা হাসি, বোকাবোকা জোকস, দীর্ঘ আলোচনা এবং শান্তি। আমার জীবনের সেরা বন্ধুর সঙ্গে এক মাসের বৈবাহিক জীবন।'

বন্ধ করুন