বাংলা নিউজ > ময়দান > সোশ্যাল মিডিয়ায় মুহূর্তে ভাইরাল সঞ্জনার নাচের ভিডিও, অনুরাগীদের প্রশ্ন, বুমরাহ কোথায়?
সঞ্জনা গণেশন। ছবি- ইনস্টাগ্রাম।
সঞ্জনা গণেশন। ছবি- ইনস্টাগ্রাম।

সোশ্যাল মিডিয়ায় মুহূর্তে ভাইরাল সঞ্জনার নাচের ভিডিও, অনুরাগীদের প্রশ্ন, বুমরাহ কোথায়?

  • এক দিনের মধ্যেই লক্ষাধিক লাইক পড়ে ভিডিওটিতে।

করোনা আবহে চারপাশে পরিস্থিতি যেমনই হোক না কেন, টিম ইন্ডিয়ার তারকা পেসার জসপ্রীত বুমরাহর স্ত্রী সঞ্জনা গণেশন রয়েছেন খোশমেজাজে। অন্তত সোশ্যাল মিডিয়ায় তাঁর গতিবিধি লক্ষ্য করলে তেমনটাই মনে হওয়া স্বাভাবিক।

আসলে সঞ্জনা ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেন, যেখানে তাঁকে নিতান্ত হালকা মেজাজে নাচতে দেখা যাচ্ছে। বলাবাহুল্য, ভিডিও নেটিজেনদের যারপরনাই আপ্লুত করে। সঞ্জনার নাচের ভিডিওটি মুহূর্তে ভাইরাল হয়ে যায় বলা চলে। এক দিনের মধ্যেই লক্ষাধিক লাইক পড়ে ভিডিওটিতে।

যদিও অনুরাগীদের অন্য একটি বিষয়েও কৌতুহল দেখা যায়। অনেকেই কমেন্ট বক্সে জানতে চান যে, জসপ্রীত বুমরাহকে দেখা যাচ্ছে না কেন। বুমরাহ কোথায় রয়েছেন?

উল্লেখ্য, গত ১৫ মার্চ টেলিভিশন প্রেজেন্টার সঞ্জনার সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন বুমরাহ। বিয়ের জন্যই তিনি ইংল্যান্ডের বিরুদ্ধে হোম সিরিজের সময় জাতীয় দল থেকে ছুটি নিয়েছিলেন।

আইপিএল স্থগিত হওয়ার পর কিছুদিন বাড়িতে সময় কাটান বুমরাহ। আপাতত জাতীয় দলের সঙ্গে মুম্বইয়ে কোয়ারান্টাইনে রয়েছেন তিনি। বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল ও ইংল্যান্ড সফরের দ্বি-পাক্ষিক টেস্ট সিরিজের দলে নির্বাচিত হওয়ায় ২ জুন মুম্বই থেকেই সতীর্থদের সঙ্গে ইংল্যান্ডের উদ্দেশ্য রওনা দেবেন বুমরাহ।

বন্ধ করুন