বাংলা নিউজ > ময়দান > নিউজিল্যান্ডের বিরুদ্ধে নামার আগে দুরন্ত সঞ্জু, মারলেন ‘নো-লুক সিক্স’, ঘাম ঝরালো ভারত

নিউজিল্যান্ডের বিরুদ্ধে নামার আগে দুরন্ত সঞ্জু, মারলেন ‘নো-লুক সিক্স’, ঘাম ঝরালো ভারত

সঞ্জুর ‘নো-লুক সিক্স’

অনুশীলনের সময় ভারতীয় দলের তারকা ক্রিকেটার সঞ্জু স্যামসন ‘নো-লুক সিক্স’ মারলেন, আপনি কি ভিডিয়োটি দেখেছেন! না দেখলে দেখে নিন, নিশ্চিত এটি দেখার পরে আপনিও সঞ্জু স্যামসনের প্রশংসা করবেন।

অনুশীলনের সময় ভারতীয় দলের তারকা ক্রিকেটার সঞ্জু স্যামসন ‘নো-লুক সিক্স’ মারলেন, আপনি কি ভিডিয়োটি দেখেছেন! না দেখলে দেখে নিন, নিশ্চিত এটি দেখার পরে আপনিও সঞ্জু স্যামসনের প্রশংসা করবেন। হার্দিক পান্ডিয়ার নেতৃত্বাধীন ভারতীয় দল নিউজিল্যান্ডের বিরুদ্ধে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের জন্য প্রস্তুতি নিচ্ছে। ১৮ নভেম্বর ওয়েলিংটনে টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচটি অনুষ্ঠিত হবে। রোহিত শর্মা,বিরাট কোহলি,কেএল রাহুল এবং মহম্মদ শামির মতো সিনিয়র খেলোয়াড়দের এই সফরে বিশ্রাম দেওয়া হয়েছে।

আন্তর্জাতিক টি টোয়েন্টি সিরিজ শুরুর আগে, BCCIনিজেদের অফিসিয়াল টুইটার হ্যান্ডেল থেকে একটি ভিডিয়ো শেয়ার করেছে। এই ভিডিয়োতে ভারতীয় দলের ব্যাটসম্যানদের ব্যাটিং অনুশীলন করতে দেখা যাচ্ছে। এই সময়,ভক্তদের চোখ টেনেছেন সঞ্জু স্যামসন। তিনি নেটে একের পর এক বড় শট খেলে ইঙ্গিত দিয়েছিলেন যে তিনি ভালো অবস্থায় রয়েছেন।

আরও পড়ুন… ইংল্যান্ডের পথ অনুসরণ করে T20I তে হার্দিককে নেতা চাইছেন ভারতের প্রাক্তন কোচ রবি শাস্ত্রী

নেটে ব্যাটিং অনুশীলনের সময় সঞ্জু স্যামসনের একটি শট সোশ্যাল মিডিয়ায় আলোচনার বিষয় হয়ে উঠেছে। আসলে,সঞ্জু ব্যাটিং করার সময় একটি ‘নো-লুক সিক্স’ মারেন,যা দেখে ভক্তরা বেশ খুশি হয়েছেন। ২০২২ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতীয় দলে জায়গা পাননি সঞ্জু স্যামসন। এই অর্থে, রাজস্থান রয়্যালস অধিনায়কের কাছে এই সিরিজে টিম ইন্ডিয়াতে নিয়মিত জায়গা করার সুবর্ণ সুযোগ রয়েছে। বিশ্বকাপে পরাজয়ের পর,ভক্তরা দল নির্বাচকদের কাছে সঞ্জু স্যামসনকে নিয়ে বড় দাবি করেছিলেন এবং টি-টোয়েন্টি দলে তাঁর অন্তর্ভুক্তির পক্ষেও বলেছিলেন।

আরও পড়ুন… Senior Women's Challenger T20: মহিলাদের IPL এর আগেই ঘরোয়া T20 চ্যালেঞ্জ, চার দলে একাধিক বাংলার তারকা

এই ভিডিয়োতে,আইয়ারকে নো-লুক ছক্কা মারতে দেখা গেছে যখন স্যামসন দুবার শটটি চালান, একবার স্কোয়ার লেগের উপরে,পরেরটি লম্বা পায়ের দিকে আরও সূক্ষ্ম ছিল। শটগুলি ভারতীয় ক্রিকেটার এবং সাপোর্ট স্টাফদের প্রশংসাও পেয়েছে। অনেক শটের মধ্যে,সঞ্জু স্যামসন এবং শ্রেয়স আইয়ারের নো-লুক বিগ হিটগুলি ছিল সবচেয়ে আকর্ষণীয়। আইয়ার এবং স্যামসন,দুজনেই টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য উপেক্ষিত ছিলেন।

বিশ্বকাপে ভারতের ব্যাটিং পদ্ধতি রক্ষণশীল বলে মনে হয়েছিল,বিশেষ করে শেষ পর্যন্ত বিজয়ী ইংল্যান্ডের বিরুদ্ধে সেই রকমই কিছু দেখা গেছে। যা অনেকের মতে,২০ ওভারের ফর্ম্যাট খেলার নতুন উপায়। ভারতের বিশ্বকাপ অভিযানের পর বিশ্রামে থাকা প্রধান কোচ রাহুল দ্রাবিড়কে প্রতিস্থাপন করা লক্ষ্মণ সাংবাদিকদের বলেছেন,‘টি-টোয়েন্টি ফর্ম্যাটে,আপনাকে সেই স্বাধীনতা নিয়ে,সেই নির্ভীক মনোভাব নিয়ে খেলতে হবে। কিন্তু একই সাথে,অবস্থা এবং পরিস্থিতি মূল্যায়ন করা এবং দলের চাহিদা পূরণের জন্য খেলা গুরুত্বপূর্ণ।’

বন্ধ করুন