বাংলা নিউজ > ময়দান > IPL 22: টস ভাগ্যে ধোনিকে পিছনে ফেললেন সঞ্জু স্যামসন

IPL 22: টস ভাগ্যে ধোনিকে পিছনে ফেললেন সঞ্জু স্যামসন

ধোনি ও সঞ্জু

২০১২ সালে তৎকালীন চেন্নাই সুপার কিংসের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি এক মরশুমে ১২ বার টসে হেরেছিলেন। যা এতদিন পর্যন্ত নজির ছিল। যা ২৪ মে অর্থাৎ মঙ্গলবার কলকাতার ইডেন গার্ডেনে গুজরাট টাইটানস দলের বিরুদ্ধে ভেঙে দিলেন সঞ্জু স্যামসন।

শুভব্রত মুখার্জি: চলতি আইপিএলের প্রথম কোয়ালিফায়ারে কলকাতার ইডেন গার্ডেনে মুখোমুখি হয়েছে গুজরাট টাইটানস এবং রাজস্থান রয়্যালস। গুজরাট অধিনায়ক হার্দিক পান্ডিয়ার কাছে এদিন টসে হারেন রাজস্থান রয়্যালস অধিনায়ক সঞ্জু স্যামসন। প্রসঙ্গত চলতি মরশুমে টসের ক্ষেত্রে এটি ১৩তম হার সঞ্জুর। যা আইপিএল ইতিহাসে নজির। আজ থেকে ১০ বছর আগে যে বিরল নজির ছিল মহেন্দ্র সিং ধোনির দখলে সেই নজির ভেঙে দিলেন সঞ্জু।

 

youtube.com/watch?v=xPZ6qPSulzk

প্রসঙ্গত ২০১২ সালে তৎকালীন চেন্নাই সুপার কিংসের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি এক মরশুমে ১২ বার টসে হেরেছিলেন। যা এতদিন পর্যন্ত নজির ছিল। যা ২৪ মে অর্থাৎ মঙ্গলবার কলকাতার ইডেন গার্ডেনে গুজরাট টাইটানস দলের বিরুদ্ধে ভেঙে দিলেন সঞ্জু স্যামসন। এদিন প্রথমে ব্যাট করতে নেমে পাওয়ার প্লেতেই তাদের প্রথম উইকেট হারিয়েছে রাজস্থান। তাদের বাঁহাতি ওপেনার যশস্বী জয়সওয়াল মাত্র ৩ রান করে সাজঘরে ফিরি গিয়েছেন। ৮ বলে ৩ রান করে যশ দয়ালের বলে ঋদ্ধিমান সাহার হাতে ক্যাচ দিয়ে তিনি প্যাভিলিয়নে ফিরে গিয়েছেন।

এই বছর গ্রুপ পর্যায়ে দ্বিতীয় স্থানে শেষ করেছে রাজস্থান। ২০০৮ সালের চ্যাম্পিয়নরা এই বছর প্রথম থেকেই বেশ ভালো ফর্মে ছিল। গ্রুপ পর্যায়ে তাদের ঝুলিতে ছিল ১৮ পয়েন্ট। তাদের ব্যাটার জস বাটলার অনবদ্য ফর্মে রয়েছেন। ১৪ ম্যাচে তার। ঝুলিতে রয়েছে ৬২৯ রান। স্ট্রাইক রেট ১৪৬.৯৬। কোয়ালিফায়ার ১-এ জিতে ফাইনালে সরাসরি যেতে এই ম্যাচেও রাজস্থান তাকিয়ে থাকবে বাটলারের ব্যাটের দিকে তা নিঃসন্দেহে বলাই যায়।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

শোলের সঙ্গে একইদিনে মুক্তি, ৩০ লাখি ছবি জয় সন্তোষী মা ১৯৭৫ সালে কত টাকা আয় করে? দেড় কোটি বেতনের চাকরিতে আমেরিকা গেলেন না বাংলার যুবক, বাবা-মা একলা হয়ে যাবেন নির্বাচন থেকে সরলেন বাইডেন, প্রথম ভারতীয় বংশোদ্ভূত প্রেসিডেন্ট পাবে আমেরিকা? সরকারি কর্মীরা আরএসএস কর্মসূচিতে অংশ নিতে পারবেন, আগের নির্দেশ তুলে নিল সরকার ৫৯-এ সেকেন্ড ইনিংস স্নেহাশিসের! ডোনার চেয়েও বয়সে ছোট সৌরভের নতুন বৌদি? অবিচার হল হার্দিকের সঙ্গে- বোর্ডের সিদ্ধান্তে অবাক ভারতের প্রাক্তন ব্যাটিং কোচ দরজায় কড়া নাড়লে আশ্রয় দেব- বাংলাদেশ নিয়ে ২১ শের মঞ্চ থেকে যা বললেন দিদি যদি প্রথমবার শ্রাবণ সোমবারের উপবাস করেন, তাহলে জেনে নিন কী খাবেন আর কী খাবেন না প্রস্তুতি সেরে রাখল বিধানসভা, রাত পোহালেই চার বিধায়কের শপথ হতে চলেছে রানাঘাটের কাছে বেলাইন হল মালগাড়ি, ফের দুর্ঘটনা ট্রেন পথে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.