বাংলা নিউজ > ময়দান > Sanju Samson helping groundmen: ফের সুযোগ দেয়নি দল, বৃষ্টির সময় মাঠ ঢাকতে কর্মীদের সাহায্য সঞ্জুর, ভাইরাল ভিডিয়ো

Sanju Samson helping groundmen: ফের সুযোগ দেয়নি দল, বৃষ্টির সময় মাঠ ঢাকতে কর্মীদের সাহায্য সঞ্জুর, ভাইরাল ভিডিয়ো

মাঠে কভার ধরছেন সঞ্জু স্যামসন। (ছবি সৌজন্যে, টুইটার ভিডিয়ো @rajasthanroyals)

Sanju Samson helping groundmen: ভারত-নিউজিল্যান্ডের দ্বিতীয় ম্যাচের প্রথম একাদশে জায়গা পাননি সঞ্জু স্যামসন। ম্যাচে বৃষ্টির মধ্যেই সঞ্জুকে মাঠকর্মীদের সাহায্য করতে দেখা চায়।

নিউজিল্যান্ডের বিরুদ্ধে দ্বিতীয় একদিনের ম্যাচে সুযোগ পাননি। বসতে হয়েছে মাঠের বাইরে। তারইমধ্যে সঞ্জু স্যামসন এমন কাজ করলেন যে সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিয়ো ভাইরাল হয়ে গেল। বৃষ্টির সময় মাঠ ঢাকতে কর্মীদের সাহায্য করছিলেন সঞ্জু।

রবিবার হ্যামিলটনে দ্বিতীয় একদিনের ম্যাচে নিউজিল্যান্ডের মুখোমুখি হয়েছিল ভারত। প্রথম ম্যাচে গুরুত্বপূর্ণ রান করার পরেও দ্বিতীয় ম্যাচের প্রথম একাদশে জায়গা পাননি সঞ্জু। যা নিয়ে সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ক্ষোভপ্রকাশ করেছেন নেটিজেনদের একাংশ। তাঁদের বক্তব্য, টি-টোয়েন্টি বিশ্বকাপে সুযোগ দেওয়া হয়নি সঞ্জুকে। সেখানে সঞ্জুর পরিবর্তে যে খেলোয়াড়দের নেওয়া হয়েছে, তাঁরা পারফর্ম করতে পারেননি। তারপর একাধিক সিনিয়র খেলোয়াড় না থাকলেও নিউজিল্যান্ডের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজে খেলানো হয়নি। ফের একদিনের সিরিজে একটি ম্যাচ খেলিয়েই বসিয়ে দেওয়া হল সঞ্জুকে।

আরও পড়ুন: IND vs NZ 2nd ODI: টিম ম্যানেজমেন্টের প্রিয়পাত্র নন, তাই কি ভালো খেলেও বাদ স্যামসন? চটে লাল ক্রিকেটপ্রেমীরা

সোশ্যাল মিডিয়ায় সেই বিতর্কের মধ্যেই হ্যামিলটনে বৃষ্টি শুরু হয়। পঞ্চম ওভার শেষ হওয়ার আগেই বৃষ্টি নামে। তার জেরে দীর্ঘক্ষণ খেলা বন্ধ থাকে। তারইমধ্যে সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিয়ো ভাইরাল হয়ে যায়। তাতে দেখা গিয়েছে, প্রবল হাওয়ায় মাঠের কভার উড়ছে। যা সামলাতে রীতিমতো বেগ পাচ্ছিলেন মাঠকর্মীরা। উড়ে যাচ্ছিল কভার। সেইসময় মাঠে ছিলেন সঞ্জু। এগিয়ে এসে তিনি মাঠের কভার ধরেন। যে ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। ওই ভিডিয়োয় মুগ্ধ হয়েছেন নেটিজেনরা।

ভারত বনাম নিউজিল্যান্ডের দ্বিতীয় একদিনের ম্যাচ

এমনিতে রবিবার বৃষ্টির জেরে বাতিল হয়ে গিয়েছে ভারত বনাম নিউজিল্যান্ডের দ্বিতীয় একদিনের ম্যাচ। আজ টসে জিতে প্রথমে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেয় নিউজিল্যান্ড। ১২.৫ ওভারে এক উইকেটে ভারতের স্কোর দাঁড়ায় ৮৯ রান। ১০ বলে তিন রান করে আউট হয়ে যান অধিনায়ক শিখর ধাওয়ান। ৪২ বলে ৪৫ রানে অপরাজিত থাকেন শুভমন গিল। ২৫ বলে ৩৪ রান অপরাজিত থাকেন সূর্যকুমার যাদব। ওভার কমিয়েও ম্যাচ সম্পূর্ণ করা যায়নি।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

প্রথম ধারাবাহিকেই ঘনিষ্ট দৃশ্য, দুর্জয়ের ঠোঁটে চুমু খাওয়া নিয়ে কী বললেন রানি এমনিতেই ইংরেজিতে কুপোকাত! নবাব বাড়ির সোহাকে বিয়ে করতে বেহাল হন কুণাল, কী হয়েছিল বৃহস্পতির পর শুক্রবার, আরও এক শাহজাহান ঘনিষ্ঠের বিরুদ্ধে জ্বলল ক্ষোভের আগুন মাঘী পূর্ণিমা ২০২৪ সালে কখন পড়ছে, তিথি কতক্ষণ থাকবে? ১২০ বছর পর কী ঘটবে? সন্দেশখালির পরিস্থিতি বুঝতে জেলাশাসক ও পুলিশকর্তাদের সঙ্গে তড়ঘড়ি কমিশনের বৈঠক ভোটের আগে বাড়বে বেতন! ডিএ-র পাশাপাশি সরকারি কর্মীদেরা পাবেন আরও 'উপহার'? শাহজাহানকে এনকাউন্টার করে দিতে পারে ওরা, উদ্বিগ্ন সিপিএম নেতা সেলিম মেট্রোয় করে গঙ্গার নীচ দিয়ে যাবেন মোদী? গেল প্রস্তাব, ১ ঘণ্টায় ৩ লাইনের সূচনা? প্রথম অর্ধে কিপিং করবেন না পন্ত, নরকিয়ার ফিটনেস নিয়ে বড় আপডেট দিলেন DC কর্ণধার দিদি নম্বর ওয়ানে এসে ধামসা বাজালেন মমতা, নাচলেন রচনা-ডোনার হাত ধরে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.