বাংলা নিউজ > ময়দান > ইস্তফা দিয়েও পুনরায় পাকিস্তান দলের কোচের পদে নিযুক্ত হলেন সাকলিন মুস্তাক

ইস্তফা দিয়েও পুনরায় পাকিস্তান দলের কোচের পদে নিযুক্ত হলেন সাকলিন মুস্তাক

পাকিস্তান অধিনায়ক বাবর আজমের সঙ্গে সাকলিন মুস্তাক। ছবি- গেটি ইমেজেস।

পাকিস্তান বোলিং কোচ হিসাবে শন টেটকে নিয়োগ করা হয়েছে।

গত বছর নিউজিল্যান্ড সিরিজের আগেই অতর্কিতে মিসবা উল হক এবং ওয়াকার ইউনিস পাকিস্তান দলের কোচ হিসাবে পদত্যাগ করার পরেই সাকলিন মুস্তাক ও আব্দুল রজ্জাককে অন্তর্বর্তীকালীন কোচের দায়িত্ব দিয়েছিল পাকিস্তান ক্রিকেট বোর্ড। গত ডিসেম্বরেই সাকলিন ইস্তফা দিলেও তাঁকে পুনরায় কোচ নিযুক্ত করা হল।

আগামী ১২ মাসের জন্য সাকলিনকে পাকিস্তান কোচ হিসাবে চুক্তিবদ্ধ করা হয়েছে। সাকলিন ডিসেম্বরে অন্তর্বর্তীকালীন কোচের পদ ছাড়ার পর পিসিবি চেয়ারম্যান রামিজ রাজার অনুরোধেই আবার পাকিস্তান কোচের দায়িত্ব নিয়েছেন বলে মনে করা হচ্ছে। সাকলিনের অধীনেই পাকিস্তান দল টি-টোয়েন্টি বিশ্বকাপের সেমিফাইনালে পৌঁছেছিল। সাকলিনের পাশপাশি ১২ মাসের চুক্তিতেই প্রাক্তন অজি ফাস্ট বোলার শন টেটকে বোলিং কোচ নিযুক্ত করা হয়। তিনি হালে আফগানিস্তান দলের বোলিং কোচের দায়িত্ব নিলেও, সেই পদ আগেই ছেড়ে দিয়েছিলেন।

এছাড়া আসন্ন অস্ট্রেলিয়া সিরিজের জন্য পাকিস্তান কিংবদন্তি মহম্মদ ইউসুফকে ব্যাটিং কোচের ভূমিকায় নিয়োগ করা হয়েছে। তাঁর চুক্তি অবশ্য স্রেফ ৪ মার্চ থেকে শুরু হতে চলা সিরিজের জন্যই। গত ডিসেম্বরেই পাকিস্তান জাতীয় হাই পারফরম্যান্স, ব্যাটিং, বোলিং, ফিল্ডিং এবং পাওয়ার হিটিং কোচের খোঁজে আবেদনপত্র জমা দেওয়ার বিজ্ঞাপন দিয়েছিল। তবে এই প্রক্রিয়ায় কেবল টেটই নিযুক্ত হয়েছেন। বাকিদের আভ্যন্তরীন বোঝাপড়ার মাধ্য়মেই নিয়োগ করা হয়েছে বলে ধারণা। 

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

বিতর্কের আবহে বদলাবে আকবর ও সীতার 'পরিচয়', দুই সিংহের নয়া নামের প্রস্তাব বাংলার রাত ২ টোয় স্নান করতে যান দিব্যাণী! অজানা গল্প ফাঁস 'ফুলকি'র দিদার সব থেকে দামি প্লেয়ার দলের দুর্বলতা হতে পারে না- ঘুরিয়ে স্টার্ককে কটাক্ষ পাঠানের আফগানদের বিরুদ্ধে T20I সিরিজে না অজিদের, পালটা বিগ ব্যাশে না খেলার হুমকি রশিদের বেঙ্গালুরুতে বিরাটদের খেলা দেখার টিকিটের থেকে সস্তা ভারত-তুরস্কের বিমানের টিকিট ঘুঘুডাঙা থেকে লস্করের চিঠি পাঠানো হয়েছিল শান্তনু ঠাকুরকে! তদন্তে উঠে এল নয়া তথ্য বরের উপর রীতিমত ছড়ি ঘোরান সুরা! আরবাজ বললেন,‘যবে থেকে প্রেমে পড়েছি তবে থেকেই…’ 'আইনসিদ্ধ উত্তম-মধ্যম দিলে দোষ নেই', বিতর্কিত মন্তব্য অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের ৫০ কোটির দোরগোড়ায় অক্ষয়ের বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ, কী হাল অজয়ের ময়দানের? DC-র বিরুদ্ধে ৮৯রানে অলআউট হয় GT, IPL-এর সর্বনিম্ন রানের তালিকায় কোথায় জায়গা হল?

Latest IPL News

সব থেকে দামি প্লেয়ার দলের দুর্বলতা হতে পারে না- ঘুরিয়ে স্টার্ককে কটাক্ষ পাঠানের বেঙ্গালুরুতে বিরাটদের খেলা দেখার টিকিটের থেকে সস্তা ভারত-তুরস্কের বিমানের টিকিট DC-র বিরুদ্ধে ৮৯রানে অলআউট হয় GT, IPL-এর সর্বনিম্ন রানের তালিকায় কোথায় জায়গা হল? পাগল নাকি? মুকেশের উপর বেজায় চটলেন কুলদীপ, পরিস্থিতি সামলাতে ছুটে আসতে হল পন্তকে নিজেদের ডেরায় ল্যাজেগোবরে গিলরা, GT-কে ১০০-র কমেই গুটিয়ে দিয়ে বিরাট জয় পন্তদের ‘চক দে ইন্ডিয়া’র মুহূর্ত ফেরালেন শাহরুখ, মুষড়ে পড়া KKR-কে করলেন অনুপ্রাণিত বিদ্যুৎ গতির স্টাম্প, শূন্যে উড়ে দুর্ধর্ষ ক্যাচ, GT-কে ১০০ টপকাতে দিলেন না পন্ত IPL-এ ঝড় তুলেও বিশ্বকাপে ডাক পাবেন না রিয়ানরা! সামনে এল সম্ভাব্য ভারতীয় স্কোয়াড মার খেয়ে হাড় গুঁড়ো হচ্ছে বোলারদের, IPL-এ ইমপ্যাক্ট বদলি তুলে দেওয়ার দাবি মুডির ইডেনের ম্যাচে শুরু থেকে তিনিই চিয়ার লিডার, KKR হারায় কেঁদে ফেললেন শাহরুখ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.