বাংলা নিউজ > ময়দান > ইস্তফা দিয়েও পুনরায় পাকিস্তান দলের কোচের পদে নিযুক্ত হলেন সাকলিন মুস্তাক

ইস্তফা দিয়েও পুনরায় পাকিস্তান দলের কোচের পদে নিযুক্ত হলেন সাকলিন মুস্তাক

পাকিস্তান অধিনায়ক বাবর আজমের সঙ্গে সাকলিন মুস্তাক। ছবি- গেটি ইমেজেস।

পাকিস্তান বোলিং কোচ হিসাবে শন টেটকে নিয়োগ করা হয়েছে।

গত বছর নিউজিল্যান্ড সিরিজের আগেই অতর্কিতে মিসবা উল হক এবং ওয়াকার ইউনিস পাকিস্তান দলের কোচ হিসাবে পদত্যাগ করার পরেই সাকলিন মুস্তাক ও আব্দুল রজ্জাককে অন্তর্বর্তীকালীন কোচের দায়িত্ব দিয়েছিল পাকিস্তান ক্রিকেট বোর্ড। গত ডিসেম্বরেই সাকলিন ইস্তফা দিলেও তাঁকে পুনরায় কোচ নিযুক্ত করা হল।

আগামী ১২ মাসের জন্য সাকলিনকে পাকিস্তান কোচ হিসাবে চুক্তিবদ্ধ করা হয়েছে। সাকলিন ডিসেম্বরে অন্তর্বর্তীকালীন কোচের পদ ছাড়ার পর পিসিবি চেয়ারম্যান রামিজ রাজার অনুরোধেই আবার পাকিস্তান কোচের দায়িত্ব নিয়েছেন বলে মনে করা হচ্ছে। সাকলিনের অধীনেই পাকিস্তান দল টি-টোয়েন্টি বিশ্বকাপের সেমিফাইনালে পৌঁছেছিল। সাকলিনের পাশপাশি ১২ মাসের চুক্তিতেই প্রাক্তন অজি ফাস্ট বোলার শন টেটকে বোলিং কোচ নিযুক্ত করা হয়। তিনি হালে আফগানিস্তান দলের বোলিং কোচের দায়িত্ব নিলেও, সেই পদ আগেই ছেড়ে দিয়েছিলেন।

এছাড়া আসন্ন অস্ট্রেলিয়া সিরিজের জন্য পাকিস্তান কিংবদন্তি মহম্মদ ইউসুফকে ব্যাটিং কোচের ভূমিকায় নিয়োগ করা হয়েছে। তাঁর চুক্তি অবশ্য স্রেফ ৪ মার্চ থেকে শুরু হতে চলা সিরিজের জন্যই। গত ডিসেম্বরেই পাকিস্তান জাতীয় হাই পারফরম্যান্স, ব্যাটিং, বোলিং, ফিল্ডিং এবং পাওয়ার হিটিং কোচের খোঁজে আবেদনপত্র জমা দেওয়ার বিজ্ঞাপন দিয়েছিল। তবে এই প্রক্রিয়ায় কেবল টেটই নিযুক্ত হয়েছেন। বাকিদের আভ্যন্তরীন বোঝাপড়ার মাধ্য়মেই নিয়োগ করা হয়েছে বলে ধারণা। 

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

প্রায় ৬ মাস পরে DA মামলা উঠলেও ১টা 'ভালো খবর' আছে, ব্যাখ্যা নেতার, কী লাভ হবে? রিয়ালের সঙ্গে ২০২৫ পর্যন্ত চুক্তি বাড়িয়ে নিলেন ক্রোয়েশিয়ার তারকা লুকা মদ্রিচ ‘ডিভোর্স সোজা নয়…’, বিচ্ছেদ ভাবনা ঘিরে ধরেছে অভিষেককে, ঐশ্বর্যর সংসারে চিড়! টিমম্যান অশ্বিনের চালে বাজিমাত ড্রাগনসের, TNPL-এ দুরন্ত মাইলস্টোন ইন্দ্রজিৎ-এর ওমানের উপকূলে ডুবে যাচ্ছিল জাহাজ,৮ ভারতীয় সহ ৯ নাবিককে উদ্ধারে ভারতের নৌবাহিনী ৬ ঘণ্টা গুলির লড়াই, গড়চিরোলিতে ১২ মাওবাদীকে নিকেশ করল বাহিনী ‘রাত সাড়ে ১২টায় মুকেশ আম্বানির সাথে দেখা…’, কলকাতার ছেলের ছোঁয়ায় সাজল বিয়ের আসর 'সবকা সাথ' নিয়ে সাফাই শুভেন্দুর, সংখ্যালঘু মোর্চা বন্ধের কথা সুকান্ত বললেন …… ন্যূনতম ১০০০০ টাকা! রাজ্য সরকারি কর্মীদের বেতন কতটা বাড়বে? রইল হিসাব, পেনশন কত? 11 ওভার শেষে Los Angeles Knight Riders-র স্কোর 83/2

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.