বাংলা নিউজ > ময়দান > পাকিস্তানের অন্তর্বর্তীকালীন হেড কোচের পদ থেকে সরে দাঁড়ালেন সাকলিন
সাকলিন মুস্তাক।
সাকলিন মুস্তাক।

পাকিস্তানের অন্তর্বর্তীকালীন হেড কোচের পদ থেকে সরে দাঁড়ালেন সাকলিন

  • পাকিস্তান ক্রিকেট বোর্ডের তরফে জানানো হয়েছে, টি-টোয়েন্টি বিশ্বকাপ, বাংলাদেশ সফর এবং ঘরের মাঠে ওয়েস্ট ইন্ডিজ সিরিজের জন্য সাকলিনকে অন্তর্বর্তীকালীন কোচ হিসেবে নিযুক্ত করা হয়েছিল।

পাকিস্তানের অন্তর্বর্তীকালীন কোচের পদ থেকে এ বার সরে দাঁড়ালেন সাকলিন মুস্তাক। পাকিস্তান ক্রিকেট বোর্ডের তরফে জানানো হয়েছে, টি-টোয়েন্টি বিশ্বকাপ, বাংলাদেশ সফর এবং ঘরের মাঠে ওয়েস্ট ইন্ডিজ সিরিজের জন্য সাকলিনকে কোচ হিসেবে নিযুক্ত করা হয়েছিল।

এক দিন আগেই শনিবার পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) চেয়ারম্যান রমিজ রাজা ইঙ্গিত দিয়েছিলেন, পাকিস্তান ক্রিকেট দলের পরবর্তী প্রধান কোচ হিসাবে একজন বিদেশীকে নিয়োগ করা হবে। রামিজ রাজার দাবি, ‘আমি সাকলিন, বাবর আজম এবং রিজওয়ানের সাথে পাকিস্তানের টিম ম্যানেজমেন্টের ভবিষ্যত নিয়ে আলোচনা করেছি এবং সকলেই বিদেশি কোচ নিয়োগ করার বিষয়েই আগ্রহ দেখিয়েছে।’

টি-টোয়েন্টি বিশ্বকাপের পর বাংলাদেশের বিরুদ্ধে টেস্ট সিরিজ এবং ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজে কোনও প্রধান কোচ ছিল না পাকিস্তানের। সাকলিন মুস্তাকই অন্তর্বর্তী কোচ হিসেবে দায়িত্ব সামলেছেন। রামিজ রাজা তাই জানিয়েছেন, দল নিজের পায়ে দাঁড়াতে কতটা তৈরি সেটার বোঝার জন্যেই তাঁরা ইচ্ছে করে কোনও কোচ নিয়োগ করেননি। তবে আগামী দিনে যে তাঁদের বিদেশি কোচ দরকার, সেটা স্বীকার করে নিয়েছেন। সালকিন মুস্তাকের পদত্যাগ নতুন কোচ নিয়োগেরই একটি প্রক্রিয়া।

বন্ধ করুন