বন্ধুদের সঙ্গে সারা। ছবি- ইনস্টাগ্রাম।
বন্ধুদের সঙ্গে সারা। ছবি- ইনস্টাগ্রাম।

লকডাউনে নস্ট্যালজিক সারা, প্রিয় বন্ধুদের সঙ্গে ছোটবেলার ছবি শেয়ার করলেন সইফ কন্যা

  • সারার শেয়ার করা মেয়েবেলার ছবিগুলো ২০ বছর আগের পুরোনো।

লকডাউন পর্ব জুড়ে সারা আলি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে চলেছেন একের পর এক পুরোনো ছবি। বুধবার নিজের দুই বেস্ট ফ্রেন্ড ইশিকা শ্রফ ও বেদিকা পিন্টোর সঙ্গে মেয়েবেলা এবং কিশোরি বয়সের একগুচ্ছ ছবি শেয়ার করলেন সারা। 

সারার এই ছবিতে এখন মন হারাচ্ছে নেট দুনিয়া। এই ছবি শেয়ার করে প্রিয় বান্ধবীদের প্রতি ভালোবাসা উজাড় করে দিয়েছেন সইফ-অমৃতা কন্যা। তিনি ছবির ক্যাপশন হিসাবে লেখেন, ‘ভালো-খারাপ সব সময় মিশিয়ে তোদের চিনি ৮,৩৯৫ দিন ধরে..তোরা আমার সঙ্গে থাকলে সব যুদ্ধেই আমি জয়ী হব’।

সারার শেয়ার করা মেয়েবেলার ছবিগুলো ২০ বছর আগের পুরোনো। কোন অনুষ্ঠানে লেহেঙ্গা-চোলিতে পাওয়া গেল তিন বান্ধবীকে। অন্য একটি ছবিতে কিশোরী সারা-ইশিকা-বেদিকাকে পাওয়া গেছে লেহেঙ্গা-চোলিতে। সারার শেয়ার করা এই ছবিগুলোতে প্রায় নব্বই কিলো ওজনের সারা আলি খানের ছবিও ফের সামনে এনেছেন অভিনেত্রী। নিজের পুরোনো দিনগুলো এক্কেবারেই ভুলে যেতে রাজি নন সারা।

তিনি আগেও বারবার বলেছেন ‘আমি নিজেকে সব অবতারেই সুন্দরী মনে করি। সব আমিই আমি, কোনটাই খারাপ নয়’।

মাদার্স ডে দিদিমা রুখসানা সুলতানার সঙ্গে একটি ছবি শেয়ার করেছিলেন সারা। তিনি সেই ছবির ক্যাপশনে লেখেন-‘আমার মায়ের মা। আমার মাকে তৈরি করার জন্য অনেক ধন্যবাদ’।

লকডাউনে মা অমৃতা সিং ও ভাই ইব্রাহিম আলি খানের সঙ্গেই দিন কাটাচ্ছেন সারা। সোশ্যাল মিডিয়ায় রীতিমতো 'ফিটনেস গোলস' দিচ্ছেন এই নায়িকা। বাড়ি থেকেই ওয়ার্কআউটের ছবি ও ভিডিয়ো শেয়ার করছেন অভিনেত্রী। ঘরবন্দির সময় ভাইয়ের সঙ্গে খুনসুটি করেও কাটছে সারার সময়। এই জুটির 'নক নক' টিকটক ভিডিয়োয় তোলপাড় নেটপাড়া।

বক্স অফিসে সারার শেষ ছবি ছিল ‘লাভ আজ কাল’। মুক্তির অপেক্ষায় রয়েছে অভিনেত্রীর ‘কুলি নম্বর ওয়ান’। যেখানে বরুণ ধাওয়ানের সঙ্গে জুটি বেঁধেছেন সারা। এছাড়াও অক্ষয় কুমার ও ধনুশের সঙ্গে ‘আতরঙ্গি রে’ ছবিতে দেখা যাবে সারাকে।

বন্ধ করুন