বাংলা নিউজ > ময়দান > বুদাপেস্টে মিক্সড ডাবলসের খেতাব জিতলেন বাত্রা-সাথিয়ান জুটি
মনীকা বাত্রা ও,সাথিয়ান গনাসেখারান (ছবি:টুইটার)
মনীকা বাত্রা ও,সাথিয়ান গনাসেখারান (ছবি:টুইটার)

বুদাপেস্টে মিক্সড ডাবলসের খেতাব জিতলেন বাত্রা-সাথিয়ান জুটি

  • হাঙ্গেরির রাজধানী বুদাপেস্টে মিক্সড ডাবলস বিভাগে খেতাব জিতলেন বাত্রা-সাথিয়ান জুটি। বিশ্ব ক্রমতালিকায় ৯৪ নম্বরে থাকা হাঙ্গেরিয়ান জুটিকে ফাইনালে হারিয়েছেন মনীকা বাত্রা, সাথিয়ান গনাসেখারানের জুটি।

শুভব্রত মুখার্জি: ভারতীয় টেবিল টেনিসে এক নয়া অধ্যায়ের সূচনা করল মনীকা বাত্রা, সাথিয়ান গনাসেখারানের জুটি। হাঙ্গেরির রাজধানী বুদাপেস্টে মিক্সড ডাবলস বিভাগে খেতাব জিতলেন বাত্রা-সাথিয়ান জুটি। বিশ্ব ক্রমতালিকায় ৯৪ নম্বরে থাকা হাঙ্গেরিয়ান জুটিকে ফাইনালে হারিয়েছেন তারা।

খেলার ফল ছিল ১১-৯, ৯-১১, ১২-১০, ১১-৬। ডাবলসের খেতাব জিতলেন বাত্রা-সাথিয়ান জুটি। উল্লেখ্য টোকিও গেমসে মনীকা, শরথ কমল জুটি বেঁধে খেলেছিলেন। সাথিয়ানের সাথে শেষবার ২০১৮ সালের কমনওয়েলথ গেমসে জুটি বেঁধে খেলেছিলেন মনীকা। হাঙ্গেরির ডোরা মাডারাস এবং ন্যান্দর এসেকি জুটিকে ফাইনালে তারা ৩-১ ফলে হারিয়ে বুদাপেস্টে ডব্লুটিটি চ্যাম্পিয়নশিপের মিক্সড ডাবলস খেতাব জিতলেন।

প্রসঙ্গত মনীকা, শরথ কমলের সঙ্গে জুটি বেঁধে এশিয়ান গেমসে ব্রোঞ্জ পদক জিতে ছিলেন। সাথিয়ান জানান এই ফাইনালটা যথেষ্ট কঠিন ছিল। তবে সবথেকে কঠিন ছিল কোয়ার্টার ফাইনালে বিশ্ব ক্রমতালিকায় ৭ নম্বরে থাকা জুটিকে হারানো। স্লোভাকিয়ার জুটিকে হারিয়ে তারা সেমিফাইনালে পৌঁছে গিয়েছিলেন। উল্লেখ্য টোকিওতে প্রথম রাউন্ডেই সিঙ্গেলস থেকে বিদায় নেওয়ার পরে সাথিয়ানের কাছে এই জয় নিঃসন্দেহে বড় জয়।

বন্ধ করুন