বাংলা নিউজ > ময়দান > দল ছাড়ছেন এসসি ইস্টবেঙ্গলের গত মরসুমের সেরা বিদেশি ফুটবলার ব্রাইট!
SC ইস্টবেঙ্গলের জার্সি গায়ে ব্রাইট এনোবাখারে ফাইল ছবি (ছবি: গুগল)
SC ইস্টবেঙ্গলের জার্সি গায়ে ব্রাইট এনোবাখারে ফাইল ছবি (ছবি: গুগল)

দল ছাড়ছেন এসসি ইস্টবেঙ্গলের গত মরসুমের সেরা বিদেশি ফুটবলার ব্রাইট!

  • বুধবার নিজের ইনস্টাগ্রাম স্টোরি-তে একটি পোস্ট করেন ব্রাইট। সেখানে লেখেন ‘New journey I put my trust on you lord'. অর্থাৎ, 'নতুন যাত্রা, ঈশ্বরের উপর আমার বিশ্বাস আছে’।এই ‘নতুন যাত্রা’ শব্দবন্ধটি নিয়েই প্রশ্ন তুলেছেন ইস্টবেঙ্গল সমর্থকরা।

রাজু গায়কোয়াড়, সার্থক গলুইরা ইস্টবেঙ্গল ছাড়ছেন, এই জল্পনা আগেই শোনা গিয়েছিল, গত দু’দিন ধরে ম্যাত্তি স্টেইনম্যানের নামও ভাসছিল মুখে মুখে। তালিকায় এবার নতুন সংযোজন ব্রাইট এনোবাখারে। হঠাৎই জল্পনা, ইস্টবেঙ্গল ছাড়তে পারেন তিনি। নেপথ্যে সোশ্যাল মিডিয়াতে করা তাঁর নিজেরই একটি পোস্ট।

বুধবার নিজের ইনস্টাগ্রাম স্টোরি-তে একটি পোস্ট করেন ব্রাইট। সেখানে লেখেন ‘New journey I put my trust on you lord'. অর্থাৎ, 'নতুন যাত্রা, ঈশ্বরের উপর আমার বিশ্বাস আছে’।এই ‘নতুন যাত্রা’ শব্দবন্ধটি নিয়েই প্রশ্ন তুলেছেন ইস্টবেঙ্গল সমর্থকরা। তাহলে কি ক্লাবের এই প্রশাসনিক ডামাডোল এবং অনিশ্চয়তায় বিরক্ত হয়ে ইস্টবেঙ্গল ছাড়ার সিদ্ধান্ত নিয়ে ফেললেন গত মরসুমে এসসি ইস্টবেঙ্গলের সেরা ফুটবলার ব্রাইট।

সময়টা বিশেষ ভালো যাচ্ছে না লাল হলুদের জন্য। এমনিতেই অভিষেক আইএসএলে ১১ দলের লিগে নবম স্থানে শেষ করতে হয়েছে এসসি ইস্টবেঙ্গলকে। গত মরসুমের ব্যর্থতা ভুলে নতুন উদ্যমে আগামী মরসুম শুরু করতে চেয়েছিলেন ইস্টবেঙ্গল সমর্থকেরা। চেয়েছিলেন, এবারে যখন আর্থিকভাবে শক্তিশালী ইনভেস্টর পাওয়া গিয়েছে, তখন দলবদলের বাজারে যথেষ্ট কোমর বেঁধেই নামবেন এসসি ইস্টবেঙ্গলের ম্যানেজমেন্ট। কিন্তু সে আশা এখন বিশ বাওঁ জলে। ক্লাবের সাবেক কর্তা ও শ্রী সিমেন্ট কর্তৃপক্ষের মধ্যে চুক্তিপত্র নিয়ে টানাপোড়েনের ফলে এখনও বোর্ড গঠন হয়নি শ্রী সিমেন্ট ইস্টবেঙ্গল ফাউন্ডেশনের। ঠিক হয়নি কারা ক্লাবের দৈনন্দিন পরিচালনার ব্যাপারে সিদ্ধান্ত নেবেন। ফলে দলবদলের বাজারে এসসি ইস্টবেঙ্গল যে শুধু পিছিয়েই পড়ছে তা নয়, গত মরসুমে লাল-হলুদ জার্সি গায়ে খেলা ফুটবলারদের দল ছাড়ার জল্পনাও তুঙ্গে উঠছে।

বন্ধ করুন