বাংলা নিউজ > ময়দান > কেন ইস্টবেঙ্গলের বিদেশিদের তালিকা থেকে বাদ পড়লেন অ্যান্থনি স্টোকস?
অ্যান্থনি স্টোকস
অ্যান্থনি স্টোকস

কেন ইস্টবেঙ্গলের বিদেশিদের তালিকা থেকে বাদ পড়লেন অ্যান্থনি স্টোকস?

  • তাঁর বিরুদ্ধে মামলা চলছে। 

সম্প্রতি ইস্টবেঙ্গল ক্লাব আইএসএলে খেলার জন্য চুক্তিবদ্ধ হওয়া বিদেশীদের নাম ঘোষণা করে । তবে তারপরেই হল সমস্যা। বড়সড় ঝামেলায় ফেঁসে গেলেন  ইস্টবেঙ্গলের নয়া আইরিশ স্ট্রাইকার অ্যান্থনি স্টোকস। এর ফলে আপাতত যে বিদেশিদের তালিকা প্রকাশ করেছে এসসি ইস্টবেঙ্গল, তাতে নেই স্টোকস। 

চুক্তি আগেই সম্পন্ন হয়ে গিয়েছে। কিন্তু তা হওয়ার পরেও তাঁর ইস্টবেঙ্গলে যোগদান করা নিয়ে প্রশ্ন উঠে গিয়েছে । এর প্রধান কারণ তাঁর বিরুদ্ধে মামলা হওয়ার ফলে তাঁর ভিসা পাওয়ার ক্ষেত্রে সমস্যা আছে।

তিনি তাঁর প্রাক্তন বান্ধবী এলিধ স্কটের সঙ্গে ঝামেলায় জড়িয়েছিন। তিনি নাকি তার প্রাক্তন বান্ধবীকে আপত্তিকর মেসেজ পাঠিয়েছেন। উত্তর না পেয়ে তাঁর বাবা ও মাকেও পাঠিয়েছেন আপত্তিকর মেসেজ। যা নিয়ে নাকি মামলা হয়েছে প্রাক্তন সেল্টিক ফরোয়ার্ডের বিরুদ্ধে।

২০১৯ সালের নভেম্বর মাসে মামলাটির প্রথম শুনানিতে গরহাজির ছিলেন স্টোকস। একমাস পরে ফের মামলার শুনানি হলেও সেখানেও তিনি হাজির হতে পারেননি। গত শুক্রবার ফের মামলার দিন ছিল, কিন্তু তিনি হাজির হননি। ফলে জামিন অযোগ্য ধারায় মামলা শুরু হয়েছে তার বিরুদ্ধে।

এর মাঝে তিনি তার প্রাক্তন বান্ধবীকে ফের আপত্তিকর ই-মেল ও মেসেজ করেন, বলে অভিযোগ। কোর্ট নির্দেশ দিয়েছে স্টোকস যোগাযাগ রাখতে পারবেন না এবং ১০০ মিটারের মধ্যেও আসতে পারবেন না প্রাক্তন বান্ধবীর। ঘটনার পুনরাবৃত্তি হলে তিনি গ্রেফতার হবেন। পরবর্তী শুনানির সময় তাকে সশরীরে হাজিরাও দিতে হবে। ঘটনার পরেই তাঁকে বাদ দেওয়া হয়েছে ইস্টবেঙ্গলের বিদেশির তালিকা থেকে। ছয়জন বিদেশির নাম ঘোষণা হয়েছে,সেই তালিকায় নেই স্টোকস।

বন্ধ করুন