বাংলা নিউজ > ময়দান > মেলবোর্ন থেকে সিডনি যাওয়ার পথে ভয় পেলেন অশ্বিন, কারণ নিয়ে জল্পনা
রবিচন্দ্রন অশ্বিন। (ছবি সৌজন্য, টুইটার @BCCI)
রবিচন্দ্রন অশ্বিন। (ছবি সৌজন্য, টুইটার @BCCI)

মেলবোর্ন থেকে সিডনি যাওয়ার পথে ভয় পেলেন অশ্বিন, কারণ নিয়ে জল্পনা

  • সোমবারই ভারতীয় দল চলতি বর্ডার-গাভাসকর ট্রফির তৃতীয় টেস্ট খেলতে সিডনি উড়ে যায়।

সোমবারই চলতি বর্ডার-গাভাসকর ট্রফির তৃতীয় টেস্ট খেলতে মেলবোর্ন থেকে সিডনি উড়ে যাওযার কথা ছিল ভারত-অস্ট্রেলিয়া উভয় দলের। নির্ধারিত সূচি অনুযায়ী ক্রিকেটাররা রওনা দেন সিডনির উদ্দেশ্যে। তবে ভারতীয় ক্রিকেটারদের বিমান যাত্রা যে সুখের হয়নি, সেটা বোঝা যায় রবিচন্দ্রন অশ্বিনের টুইটেই।

সংক্ষিপ্ত বার্তায় অশ্বিন বুঝিয়ে দেন, ভয়ঙ্কর অভিজ্ঞতা হয় তাঁর। যদিও রবিচন্দ্রন ভয় পাওয়ার কোনও কারণ উল্লেখ করেননি সোশ্যাল মিডিয়ার বার্তায়।

অশ্বিন টুইট করেন, ‘অশান্তভাবে মেলবোর্ন থেকে সিডনি।’ শেষে হ্যাশট্যাগে 'ভীতিজনক' শব্দটা উল্লেখ করেন টিম ইন্ডিয়ার তারকা স্পিনার।

প্রাথমিকভাবে অশ্বিনের এমন টুইটের কারণ নিয়ে জল্পনা দেখা দেয়। তবে পরে জানা যায় যে, সিডনিতে ভারি বর্ষণের জন্যই বিমান যাত্রার সময় এমন টুইট করে থাকতে পারেন ভারতীয় তারকা। সিডনিতে ভারি বৃষ্টিপাতের ফলে বেশ কিছু অঞ্চলে বন্যা পরিস্থিতি তৈরি হয়েছে।

মেলবোর্নের রেস্তোরাঁয় খেতে যাওয়া পাঁচ ক্রিকেটারকে আলাদাভাবে সিডনি যাওয়ার নিদান দেওয়া হয়েছিল বলে খবর শোনা যায়। যদিও ভারতীয় দল রোহিতদের সঙ্গে নিয়েই মেলবোর্ন ছাড়ে। রবিবার ভারতীয় ক্রিকেটারদের সকলের করোনা টেস্ট করা হয়েছিল। সবার রিপোর্টই নেগেটিভ আসে।

বন্ধ করুন