বাংলা নিউজ > ময়দান > রোড সেফটি সিরিজের দ্বিতীয় মরশুম ফেব্রুয়ারিতে, আসর বসবে ভারত এবং আমিরশাহিতে
রোড সেফটি সিরিজের দ্বিতীয় মরসুম ফেব্রুয়ারিতে আসর বসবে ভারত,আমিরশাহিতে।

রোড সেফটি সিরিজের দ্বিতীয় মরশুম ফেব্রুয়ারিতে, আসর বসবে ভারত এবং আমিরশাহিতে

  • আয়োজকদের তরফে জানানো হয়েছে, ২০২২ সালের ফেব্রুয়ারি মাসের ৫ তারিখ থেকে শুরু হবে এই সিরিজের দ্বিতীয় সংস্করণ। এ বারের সিরিজ অবশ্য শুধু ভারতে খেলা হবে না। ভারত এবং আমিরশাহি দুই জায়গা মিলিয়ে আয়োজিত হবে এই বারের সিরিজ।

শুভব্রত মুখার্জি: রোড সেফটি সিরিজ অর্থাৎ পথ নিরাপত্তার বিষয়ে মানুষকে সজাগ করতে ২০২০ সালে প্রথম বার শুরু হয়েছিল এই সিরিজ। করোনার কারণে দুই পর্যায়ে এই সিরিজ সম্পূর্ণ করতে বাধ্য হয়েছিলেন আয়োজকরা। বিভিন্ন দেশের কিংবদন্তি ক্রিকেটারদের নিয়ে খেলা হয়েছিল এই সিরিজে। সিরিজের প্রথম বর্ষের সাফল্যের পরবর্তীতে দ্বিতীয় বর্ষেরও আয়োজন করতে চলেছেন সিরিজের আয়োজকরা। সেই বিষয়ে ঘোষণাও করা হয়েছে।

আয়োজকদের তরফে জানানো হয়েছে, ২০২২ সালের ফেব্রুয়ারি মাসের ৫ তারিখ থেকে শুরু হবে এই সিরিজের দ্বিতীয় সংস্করণ। এ বারের সিরিজ অবশ্য শুধু ভারতে খেলা হবে না। ভারত এবং আমিরশাহি দুই জায়গা মিলিয়ে আয়োজিত হবে এই বারের সিরিজ। ৫ ফেব্রুয়ারি থেকে শুরু হওয়া এই সিরিজ চলবে মার্চ মাসের ১৯ তারিখ পর্যন্ত। এমিরেটস ক্রিকেট বোর্ডের তরফে আয়োজক গোষ্ঠী এমএসপিএল এবং আন্জা ইনভেস্টমেন্ট গ্রুপকে ইতিমধ্যেই এই সিরিজ আয়োজনের বিষয়ে এনওসি অর্থাৎ ছাড়পত্র দেওয়া হয়েছে। উল্লেখ্য রাজ পরিবারের সদস্য শেখ হামদান বিন মহম্মদ আলনাহিয়ানের কোম্পানি এই আন্জা ইনভেস্টমেন্ট গ্রুপ।

দ্বিতীয় মরশুমে অংশ নেবেন বিভিন্ন দেশের অবসর নেওয়া প্রায় ১৬০ জন ক্রিকেটার। গোটা বিশ্ব জুড়ে পথ নিরাপত্তার বিষয়টির উপর জোর দেওয়া হয়েছে এই সিরিজ আয়োজনের মধ্যে দিয়ে। টুর্নামেন্টের ব্র্যান্ড অ্যাম্বাসেডর নির্বাচন করা হয়েছে কিংবদন্তি ভারতীয় ক্রিকেটার সচিন তেন্ডুলকরকে। প্রসঙ্গত প্রথম মরশুমে সচিনের নেতৃত্বে ভারতীয় দল এই সিরিজের শিরোপা জিতেছিল।

বন্ধ করুন