বাংলা নিউজ > ময়দান > দেখুন তো চিনতে পারেন কিনা! প্রায় ৬ কেজি ওজন কমিয়েছেন রোহিত শর্মা

দেখুন তো চিনতে পারেন কিনা! প্রায় ৬ কেজি ওজন কমিয়েছেন রোহিত শর্মা

তন্ময় মিশ্রের সঙ্গে রোহিত শর্মা (ছবি:ইনস্টাগ্রাম)

রোহিত সম্ভবত নিজের ৬ কেজি ওজন কমিয়েছেন। ফেব্রুয়ারিতে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে কামব্যাক করার জন্য তাকে ভালো অবস্থায় দেখাচ্ছে।

এনসিএ-তে প্রশিক্ষণ চালিয়ে যাচ্ছেন রোহিত শর্মা। প্রাক্তন আরসিবি এবং কেনিয়ার ক্রিকেটার তন্ময় মিশ্রের সঙ্গে নিজের ছবিও শেয়ার করেছেন রোহিত শর্মা৷ সেই ছবিতে অনেকটাই রোগা মনে হচ্ছে রোহিত শর্মাকে। নিজের ইনস্টাগ্রামে তন্ময় মিশ্রের সঙ্গে নিজের একটি ছবি শেয়ার করেছেন ভারতের সাদা বলের অধিনায়ক। রোহিত শর্মাকে অনেকটাই ফিটার এবং পাতলা দেখাচ্ছে। রোহিত সম্ভবত নিজের ৬ কেজি ওজন কমিয়েছেন। ফেব্রুয়ারিতে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে কামব্যাক করার জন্য তাকে ভালো অবস্থায় দেখাচ্ছে।

অনুশীলনে রোহিত শর্মা
অনুশীলনে রোহিত শর্মা

যে ছবিটি রোহিত শেয়ার করেছেন তাতে গত কয়েক মাসের তুলনায় হিটম্যানকে অনেক বেশি ফিটার এবং পাতলা দেখাচ্ছে। ডিসেম্বরের শুরুতে মুম্বইয়ে প্রশিক্ষণের সময় রোহিত শর্মা হ্যামস্ট্রিংয়ে চোট পান। পরে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টেস্ট ও ওয়ানডে থেকে বাদ পড়েন। এরপর থেকে এনসিএ-তে চোট কাটিয়ে উঠছেন তিনি। এখন অবশ্য তাকে জাতীয় দলে ফিরে আসার জন্য যথেষ্ট ফিট দেখাচ্ছে।

বোর্ডের একটি সূত্র মারফৎ খবর পাওয়া যাচ্ছে, এনসিএ-র বিশেষজ্ঞরা হিটম্যানকে ওজন কমাতে বলেছেন। সঙ্গে হাঁটু এবং হ্যামস্ট্রিংয়ের উপর চাপ কমানোর পরামর্শ দিয়েছিলেন। তারপর থেকে, রোহিত শর্মা কঠোর পরিশ্রম করে চলেছেন এবং প্রশিক্ষকদের নির্দেশ অনুসারে নিয়ম মেনে চলেছিলেন। নাম প্রকাশে অনিচ্ছুক বোর্ডের এক কর্তা জানিয়েছেন, ‘এনসিএ-তে রোহিতের পুনর্বাসন বেশ ভালো চলছে। ওয়েস্ট ইন্ডিজ সিরিজে তিনি ঠিকই থাকবেন বলে আশা করা হচ্ছে। ৬ ফেব্রুয়ারি আহমেদাবাদে প্রথম ওডিআই শুরু। এখনও প্রায় তিন সপ্তাহের মত হাতে সময় রয়েছে।’

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

শুরু হল প্রেসিডেন্সি বিশ্ববিদ্যালয়ে স্নাতক কোর্সের প্রবেশিকার ফর্ম ফিলআপ পেন্সিল বক্সে করে মোবাইল নিয়ে প্রবেশ, ছাত্রীর উচ্চমাধ্যমিক পরীক্ষা বাতিল পৃথিবীর খুব কাছে এসে গিয়েছে বাসের মতো বড় গ্রহাণু, আজই ঘটবে বিরাট মহাজাগতিক কাণ্ড নববধূকে সুন্দর হাসি উপহার দিতে সার্জারি হবু বরের! বিয়ের আগে ঘটল করুণ পরিণতি মাছের আঁশ ছাড়ালে ওজন কমে, বন্দিদের খাদ্য তালিকা নিয়ে সাফাই কারামন্ত্রীর শেলফ থেকে নামল শের খান! টালবাহানার পর কবে থেকে ছবির শ্যুটিং শুরু করছেন সলমন খান? ড্রাইভিং লাইসেন্সের মেয়াদ কি ফুরিয়ে গেছে? ফেব্রুয়ারিতে বিরাট ছাড়, নো জরিমানা ৬০ শতাংশেরও বেশি মানুষ দিনে একাধিক স্প্যাম কল পান, উঠে এল সমীক্ষায় জঞ্জাল সাফাই কর্মীর্দের কতজনের শারীরিক সমস্যা হচ্ছে, জানতে তৎপর হল KMC জগদ্ধাত্রীতে অ্যাকশন রিপ্লে, এবার জ্যাস সান্যাল কি পারবে তাঁরই খুনিকে ধরতে?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.