বাংলা নিউজ > ময়দান > AUS va IND: অস্ট্রেলিয়া সফরে কি দেখা যাবে রোহিতকে? ছবিটা স্পষ্ট করে দিলেন সৌরভ
সৌরভ গঙ্গোপাধ্যায়। ছবি- পিটিআই।
সৌরভ গঙ্গোপাধ্যায়। ছবি- পিটিআই।

AUS va IND: অস্ট্রেলিয়া সফরে কি দেখা যাবে রোহিতকে? ছবিটা স্পষ্ট করে দিলেন সৌরভ

  • ইশান্ত শর্মাকে নিয়েও গুরুত্বপূর্ণ ইঙ্গিত BCCI সভাপতির।

অস্ট্রেলিয়া সফরের জন্য ভারতীয় দল ঘোষণার পর থেকেই রোহিত শর্মার চোট নিয়ে ভারতীয় ক্রিকেটমহলে ধোঁয়াশা তৈরি হয়েছে। মুম্বই ইন্ডিয়ান্সের নেটে রোহিতকে অনুশীলন করতে দেখে সমালোচকরা প্রশ্ন তুলছেন যে, রোহিত যদি ফ্র্যাঞ্চাইজির হয়ে মাঠে নামার তোড়জোড় করেন, তবে তিনি অস্ট্রেলিয়া সফরের জন্য জাতীয় দলে নেই কেন?

পরে রোহিতের চোট নিয়ে টিম ইন্ডিয়ার হেড কোচ রবি শাস্ত্রী জানিয়েছেন যে, বিসিসিআইয়ের মেডিক্যাল টিমের রিপোর্ট অনুযায়ী রোহিত তাড়াহুড়ো করে মাঠে নামতে চাইলে আরও বড়সড় চোট পেয়ে বসতে পারেন।

এই অবস্থায় আসন্ন অস্ট্রেলিয়া সফরে হিটম্যানের ভবিষ্যৎ নিয়ে ছবিটা স্পষ্ট করে দিলেন বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়। হিন্দুস্তান টাইমসকে দেওয়া সাক্ষাত্কারে সৌরভ জানান, রোহিত অস্ট্রেলিয়া সফরের আগে ফিট হয়ে উঠলে নির্বাচকরা নিশ্চিতভাবেই নিজেদের সিদ্ধান্ত পুনর্বিবেচনা করবেন।

বোর্ড সভাপতি বলেন, ‘আমরা চাইছি রোহিত অস্ট্রেলিয়া সফরের আগেই ফিট হয়ে উঠুক। যদি কোনও পর্যায়ে ও ফিট হয়ে ওঠে, তবে আমি নিশ্চিত নির্বাচকরা নিজেদের সিদ্ধান্ত পুনর্বিবেচনা করবে।’

রোহিতের পাশাপাশি ইশান্ত শর্মাকে নিয়েও আশাবাদী সৌরভ। তিনি বলেন, ‘ইশান্ত ও রোহিতের দিকে আমরা নজর রাখছি। ইশান্ত পুরোপুরি ছিটকে যায়নি। ও টেস্ট সিরিজে অংশ নিতে পারে।’

বন্ধ করুন