বাংলা নিউজ > ময়দান > Senior Women's T20: হরমনপ্রীতকে খাতা খুলতে দিলেন না সাইকা, রিচার ঝোড়ো হাফ-সেঞ্চুরিতে দাপুটে জয় বাংলার

Senior Women's T20: হরমনপ্রীতকে খাতা খুলতে দিলেন না সাইকা, রিচার ঝোড়ো হাফ-সেঞ্চুরিতে দাপুটে জয় বাংলার

দাপুটে জয় রিচাদের। ছবি- টুইটার।

সিনিয়র ওমেনস টি-২০ লিগে পঞ্জাবের বিরুদ্ধে বড় ব্যবধানে জয় তুলে নেয় বাংলার মহিলা ক্রিকেট দল। অনবদ্য হাফ-সেঞ্চুরি করেন রিচা ঘোষ। দাপুটে বোলিং ঝুমিয়া খাতুনের।

সিনিয়র ওমেনস টি-২০ লিগে হরমনপ্রীত কউরের পঞ্জাবের বিরুদ্ধে দুর্দান্ত জয় তুলে নিল বাংলা। রাঁচির জেএসসিএ ইন্টারন্যাশনাল স্টেডিয়াম কমপ্লেক্সে পঞ্জাবকে ৪৩ রানের বড় ব্যবধানে পরাজিত করে বাংলার মহিলা ক্রিকেট দল। ব্যাট হাতে রিচা ঘোষ ও বল হাতে ঝুমিয়া খাতুন বাংলার জয়ে মুখ্য ভূমিকা নেন।

টস জিতে শুরুতে ব্যাট করতে নামে বাংলা। নির্ধারিত ২০ ওভারে তারা ৪ উইকেটের বিনিময়ে ১৭৩ রান তোলে। ওপেন করতে নেমে ঝোড়ো হাফ-সেঞ্চুরি করেন রিচা ঘোষ। বাংলার উইকেটকিপার-ব্যাটার ৭টি চার ও ৬টি ছক্কার সাহায্যে ৫২ বলে ৭৫ রান করে মাঠ ছাড়েন।

এছাড়া দীপ্তি শর্মা ১১, রুমেলি ধর ৪০, প্রিয়াঙ্কা বালা ১৯ ও তিথি দাস অপরাজিত ২৩ রান করেন। পঞ্জাবের হয়ে নীলম বিস্ট ২টি এবং সুনীতা রানি ও কণিকা আহুজা ১টি করে উইকেট নেন। হরমনপ্রীত ৪ ওভার বল করে ২৫ রান খরচ করেন। যদিও কোনও উইকেট পাননি তিনি।

আরও পড়ুন:- Senior Women's T20: দীপ্তির লড়াই ব্যর্থ করে শেফালি একা হারালেন বাংলাকে

জবাবে ব্যাট করতে নেমে পঞ্জাব ১৪.৫ ওভারে ১৩০ রানে অল-আউট হয়ে যায়। খাতা খুলতে পারেননি হরমনপ্রীত। তাঁকে ১ বলেই আউট করেন সাইকা ইশাক। তানিয়া ভাটিয়া ৩৫, ঋধিমা আগরওয়াল ৩৭, প্রিয়াঙ্কা মালিক ২৭, প্রগতি সিং ১০ ও কণিকা অপরাজিত ১৭ রান করেন।

আরও পড়ুন:- Senior Women's T20: কৃপণ বোলিং দীপ্তিদের, পরপর দ্বিতীয় জয় বাংলার মেয়েদের

বাংলার হয়ে দুরন্ত বোলিং করেন ঝুমিয়া খাতুন। তিনি ৩.৫ ওভারে ২৫ রানের বিনিময়ে ৪টি উইকেট নেন। ১৬ রানে ৩টি উইকেট নেন তিতাস। সাইকা ২টি ও দীপ্তি ১ উইকেট দখল করেন।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

মোদীর রাজ্যে ক্রাউডফান্ড করে ভোটে লড়ছেন কিছু কংগ্রেস প্রার্থী '...সব রক্ষা হয়ে যাবে', নববর্ষে হাতে ত্রিশূল নিয়ে প্রচারে দিলীপ ঘোষ ‘এত কম বয়সে অধিনায়ক হব ভাবতে পারিনি’, অকপট শ্রেয়স আইয়ার সত্তরোর্ধ্বদের ফ্রি স্বাস্থ্য বিমার প্রতিশ্রুতি, PM কিষাণ নিয়েও বড় সংকল্প BJP-র রামনবমী ২০২৪ এ শুভ যোগ! গাড়ি , সম্পত্তি কেনার যোগ, লাকি ৫ রাশি কারা? মালদা পেরোতেই বন্দে ভারতে পড়ল পাথর, ফিরল আতঙ্ক, ফাটল জানলায় ইজরায়েল যুদ্ধে নয়া মোড়, US'র হামলায় ভূপতিত ইরানি ড্রোন, কড়া হুঁশিয়ারি তেহরানের বল না করলে হার্দিককে কেন বিশ্বকাপে খেলানো হবে, প্রশ্ন তুললেন হর্ষ ভোগলে ‘জিতেশ কোনওদিনই দলের সহ-অধিনায়ক ছিল না’, বিতর্কের পর সাফাই কোচ সঞ্জয় বাঙ্গারের বড় বিপদে রুক্মিণী, ‘পাগলি এ কী হল!’, সাহায্যের প্রস্তাব জিতের, কী বললেন নায়িকা

Latest IPL News

‘এত কম বয়সে অধিনায়ক হব ভাবতে পারিনি’, অকপট শ্রেয়স আইয়ার বল না করলে হার্দিককে কেন বিশ্বকাপে খেলানো হবে, প্রশ্ন তুললেন হর্ষ ভোগলে ‘জিতেশ কোনওদিনই দলের সহ-অধিনায়ক ছিল না’, বিতর্কের পর সাফাই কোচ সঞ্জয় বাঙ্গারের কীভাবে ভারতীয় টেস্ট দলে সুযোগ পাবেন মায়াঙ্ক যাদব! উপায় বলে দিলেন ইয়ান বিশপ ম্যাচ ফিট হচ্ছেন পাথিরানা, MI ম্যাচে না খেললেও শীঘ্রই ফিরবেন- স্টিফেন ফ্লেমিং বাবা ভক্ত আব্রাম! শাহরুখের কলকাতার সঙ্গী ছোট ছেলে আর সুহানা, জমবে রবিবারের ম্যাচ উইনিং কম্বিনেশন কি ভাঙবেন হার্দিক-রুতুরাজ! দেখুন IPL-র এল ক্লাসিকোর সম্ভাব্য XI শিবমকে ভারতীয় দলে চাইব, MI ম্যাচের আগে হার্দিকের সঙ্গে মাইন্ডগেম ফ্লেমিংয়ের ইডেনে রাহুলদের আটকাতে কি বিশেষ প্ল্যান করবেন গম্ভীর! একাদশে কি কোন পরিবর্তন হবে? এটি কখনও একটি আশীর্বাদ আবার কখনও অভিশাপ- ফিনিশারের ভূমিকা নিয়ে অকপট হেতমায়ের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.