বাংলা নিউজ > ময়দান > Senior Women's T20: হরমনপ্রীতকে খাতা খুলতে দিলেন না সাইকা, রিচার ঝোড়ো হাফ-সেঞ্চুরিতে দাপুটে জয় বাংলার
দাপুটে জয় রিচাদের। ছবি- টুইটার।
দাপুটে জয় রিচাদের। ছবি- টুইটার।

Senior Women's T20: হরমনপ্রীতকে খাতা খুলতে দিলেন না সাইকা, রিচার ঝোড়ো হাফ-সেঞ্চুরিতে দাপুটে জয় বাংলার

  • সিনিয়র ওমেনস টি-২০ লিগে পঞ্জাবের বিরুদ্ধে বড় ব্যবধানে জয় তুলে নেয় বাংলার মহিলা ক্রিকেট দল। অনবদ্য হাফ-সেঞ্চুরি করেন রিচা ঘোষ। দাপুটে বোলিং ঝুমিয়া খাতুনের।

সিনিয়র ওমেনস টি-২০ লিগে হরমনপ্রীত কউরের পঞ্জাবের বিরুদ্ধে দুর্দান্ত জয় তুলে নিল বাংলা। রাঁচির জেএসসিএ ইন্টারন্যাশনাল স্টেডিয়াম কমপ্লেক্সে পঞ্জাবকে ৪৩ রানের বড় ব্যবধানে পরাজিত করে বাংলার মহিলা ক্রিকেট দল। ব্যাট হাতে রিচা ঘোষ ও বল হাতে ঝুমিয়া খাতুন বাংলার জয়ে মুখ্য ভূমিকা নেন।

টস জিতে শুরুতে ব্যাট করতে নামে বাংলা। নির্ধারিত ২০ ওভারে তারা ৪ উইকেটের বিনিময়ে ১৭৩ রান তোলে। ওপেন করতে নেমে ঝোড়ো হাফ-সেঞ্চুরি করেন রিচা ঘোষ। বাংলার উইকেটকিপার-ব্যাটার ৭টি চার ও ৬টি ছক্কার সাহায্যে ৫২ বলে ৭৫ রান করে মাঠ ছাড়েন।

এছাড়া দীপ্তি শর্মা ১১, রুমেলি ধর ৪০, প্রিয়াঙ্কা বালা ১৯ ও তিথি দাস অপরাজিত ২৩ রান করেন। পঞ্জাবের হয়ে নীলম বিস্ট ২টি এবং সুনীতা রানি ও কণিকা আহুজা ১টি করে উইকেট নেন। হরমনপ্রীত ৪ ওভার বল করে ২৫ রান খরচ করেন। যদিও কোনও উইকেট পাননি তিনি।

আরও পড়ুন:- Senior Women's T20: দীপ্তির লড়াই ব্যর্থ করে শেফালি একা হারালেন বাংলাকে

জবাবে ব্যাট করতে নেমে পঞ্জাব ১৪.৫ ওভারে ১৩০ রানে অল-আউট হয়ে যায়। খাতা খুলতে পারেননি হরমনপ্রীত। তাঁকে ১ বলেই আউট করেন সাইকা ইশাক। তানিয়া ভাটিয়া ৩৫, ঋধিমা আগরওয়াল ৩৭, প্রিয়াঙ্কা মালিক ২৭, প্রগতি সিং ১০ ও কণিকা অপরাজিত ১৭ রান করেন।

আরও পড়ুন:- Senior Women's T20: কৃপণ বোলিং দীপ্তিদের, পরপর দ্বিতীয় জয় বাংলার মেয়েদের

বাংলার হয়ে দুরন্ত বোলিং করেন ঝুমিয়া খাতুন। তিনি ৩.৫ ওভারে ২৫ রানের বিনিময়ে ৪টি উইকেট নেন। ১৬ রানে ৩টি উইকেট নেন তিতাস। সাইকা ২টি ও দীপ্তি ১ উইকেট দখল করেন।

বন্ধ করুন