বাংলা নিউজ > ময়দান > Senior Women's T20: দীপ্তির লড়াই ব্যর্থ করে শেফালি একা হারালেন বাংলাকে

Senior Women's T20: দীপ্তির লড়াই ব্যর্থ করে শেফালি একা হারালেন বাংলাকে

ঝোড়ো হাফ-সেঞ্চুরি শেফালি বর্মার। ফাইল ছবি- আইসিসি।

চলতি সিনিয়র ওমেন টি-২০ লিগের চার ম্যাচে এই নিয়ে দ্বিতীয়বার পরাজয়ের মুখ দেখতে হয় গতবারের ফাইনালিস্ট বাংলাকে। জেমিমা রডরিগেজের মুম্বইয়ের পরে এবার দীপ্তি শর্মাদের পরাজিত করে শেফালি বর্মার হরিয়ানা।

জেমিমা রডরিগেজের মুম্বইয়ের কাছে হারের ধাক্কা সামলে বাংলা চলতি সিনিয়র ওমেনস টি-২০ লিগে জোড়া জয় তুলে নেয়। তবে এবার নিজেদের চতুর্থ ম্যাচে বাংলার মেয়েদের ফের হারের মুখ দেখতে হয়। এবার দীপ্তিদের মাথা নোয়াতে হয় হরিয়ানার কাছে। বরং বলা ভালো যে, হরিয়ানার ক্যাপ্টেন শেফালি বর্মা একাই ম্যাচ ছিনিয়ে নিয়ে যান বাংলার কাছ থেকে।

রাঁচির জেএসসিএ ইন্টারন্যাশনাল স্টেডিয়াম কমপ্লেক্সে টস জিতে শুরুতে ব্যাট করতে নামে বাংলা। নির্ধারিত ২০ ওভারে তারা ৭ উইকেটের বিনিময়ে ১৩৭ রান তোলে। দীপ্তি শর্মা দলের হয়ে সব থেকে বেশি ৪৩ রান করে দুর্ভাগ্যজনক রান-আউট হন। ৩৬ বলের ইনিংসে তিনি ৬টি বাউন্ডারি মারেন।

আরও পড়ুন: Senior Women's T20: কৃপণ বোলিং দীপ্তিদের, পরপর দ্বিতীয় জয় বাংলার মেয়েদের

এছাড়া তিথি দাস ৪, রুমেলি ধর ১৯, রিচা ঘোষ ১৭, ধারা গুজ্জর ৪, সাইকা ইশাক ৬ ও ঝুমিয়া খাতুন ৭ রান করে আউট হন। প্রিয়াঙ্কা বালা ২৪ ও তিতাস সাধু ৪ রান করে নট-আউট থাকেন। ২টি করে উইকেট নেন হরিয়ানার শীতল রানা ও শেফালি বর্মা। ১টি উইকেট নেন মানসী যোশি।

আরও পড়ুন:- Senior Women's T20: জবরদস্ত ডুয়েল, শেফালি ঝড়ে উড়ে গেল হরমনপ্রীতের প্রতিরোধ

জবাবে ব্যাট করতে নেমে হরিয়ানা ১৮.২ ওভারে ৩ উইকেটের বিনিময়ে ১৪১ রান তুলে ম্যাচ জিতে যায়। ১০ বল বাকি থাকতে ৭ উইকেটে ম্যাচ জেতে তারা। ক্যাপ্টেন শেফালি ১১টি চার ও ২টি ছক্কার সাহায্যে ৪৬ বলে ৭৫ রানের দুর্দান্ত ইনিংস খেলে নট-আউট থাকেন। এছাড়া শীতল রানা ৩৫ ও রিমা সিসোদিয়া ২০ রানের যোগদান রাখেন। ২টি উইকেট নেন তিতাস। ১টি উইকেট নিয়েছেন দীপ্তি।

বন্ধ করুন