বাংলা নিউজ > ময়দান > Senior Women's T20: দীপ্তির লড়াই ব্যর্থ করে শেফালি একা হারালেন বাংলাকে

Senior Women's T20: দীপ্তির লড়াই ব্যর্থ করে শেফালি একা হারালেন বাংলাকে

ঝোড়ো হাফ-সেঞ্চুরি শেফালি বর্মার। ফাইল ছবি- আইসিসি।

চলতি সিনিয়র ওমেন টি-২০ লিগের চার ম্যাচে এই নিয়ে দ্বিতীয়বার পরাজয়ের মুখ দেখতে হয় গতবারের ফাইনালিস্ট বাংলাকে। জেমিমা রডরিগেজের মুম্বইয়ের পরে এবার দীপ্তি শর্মাদের পরাজিত করে শেফালি বর্মার হরিয়ানা।

জেমিমা রডরিগেজের মুম্বইয়ের কাছে হারের ধাক্কা সামলে বাংলা চলতি সিনিয়র ওমেনস টি-২০ লিগে জোড়া জয় তুলে নেয়। তবে এবার নিজেদের চতুর্থ ম্যাচে বাংলার মেয়েদের ফের হারের মুখ দেখতে হয়। এবার দীপ্তিদের মাথা নোয়াতে হয় হরিয়ানার কাছে। বরং বলা ভালো যে, হরিয়ানার ক্যাপ্টেন শেফালি বর্মা একাই ম্যাচ ছিনিয়ে নিয়ে যান বাংলার কাছ থেকে।

রাঁচির জেএসসিএ ইন্টারন্যাশনাল স্টেডিয়াম কমপ্লেক্সে টস জিতে শুরুতে ব্যাট করতে নামে বাংলা। নির্ধারিত ২০ ওভারে তারা ৭ উইকেটের বিনিময়ে ১৩৭ রান তোলে। দীপ্তি শর্মা দলের হয়ে সব থেকে বেশি ৪৩ রান করে দুর্ভাগ্যজনক রান-আউট হন। ৩৬ বলের ইনিংসে তিনি ৬টি বাউন্ডারি মারেন।

আরও পড়ুন: Senior Women's T20: কৃপণ বোলিং দীপ্তিদের, পরপর দ্বিতীয় জয় বাংলার মেয়েদের

এছাড়া তিথি দাস ৪, রুমেলি ধর ১৯, রিচা ঘোষ ১৭, ধারা গুজ্জর ৪, সাইকা ইশাক ৬ ও ঝুমিয়া খাতুন ৭ রান করে আউট হন। প্রিয়াঙ্কা বালা ২৪ ও তিতাস সাধু ৪ রান করে নট-আউট থাকেন। ২টি করে উইকেট নেন হরিয়ানার শীতল রানা ও শেফালি বর্মা। ১টি উইকেট নেন মানসী যোশি।

আরও পড়ুন:- Senior Women's T20: জবরদস্ত ডুয়েল, শেফালি ঝড়ে উড়ে গেল হরমনপ্রীতের প্রতিরোধ

জবাবে ব্যাট করতে নেমে হরিয়ানা ১৮.২ ওভারে ৩ উইকেটের বিনিময়ে ১৪১ রান তুলে ম্যাচ জিতে যায়। ১০ বল বাকি থাকতে ৭ উইকেটে ম্যাচ জেতে তারা। ক্যাপ্টেন শেফালি ১১টি চার ও ২টি ছক্কার সাহায্যে ৪৬ বলে ৭৫ রানের দুর্দান্ত ইনিংস খেলে নট-আউট থাকেন। এছাড়া শীতল রানা ৩৫ ও রিমা সিসোদিয়া ২০ রানের যোগদান রাখেন। ২টি উইকেট নেন তিতাস। ১টি উইকেট নিয়েছেন দীপ্তি।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

মালদা পেরোতেই বন্দে ভারতে পড়ল পাথর, ফিরল আতঙ্ক, ফাটল জানলায় ইজরায়েল যুদ্ধে নয়া মোড়, US'র হামলায় ভূপতিত ইরানি ড্রোন, কড়া হুঁশিয়ারি তেহরানের বল না করলে হার্দিককে কেন বিশ্বকাপে খেলানো হবে, প্রশ্ন তুললেন হর্ষ ভোগলে ‘জিতেশ কোনওদিনই দলের সহ-অধিনায়ক ছিল না’, বিতর্কের পর সাফাই কোচ সঞ্জয় বাঙ্গারের বড় বিপদে রুক্মিণী, ‘পাগলি এ কী হল!’, সাহায্যের প্রস্তাব জিতের, কী বললেন নায়িকা 'সলমনের সঙ্গে বহুবার ঝগড়া হয়েছে, ইদে মুক্তির জন্য অক্ষয়কে ওঁর অনুমতি নিতে বলি' মীন রাশিতে বুধের উদয় ৬ রাশির বাড়াবে সমস্যা, হতে পারে প্রচুর অর্থের ক্ষতি যুবসমাজ থেকে সত্তরোর্ধ্বদের জন্য বড় বড় সব প্রতিশ্রুতি, কী কী সংকল্প করল BJP? কীভাবে ভারতীয় টেস্ট দলে সুযোগ পাবেন মায়াঙ্ক যাদব! উপায় বলে দিলেন ইয়ান বিশপ আদরে মাখামাখি শুভশ্রী-আবির! বুদ্ধদেবের লেখার ‘উষ্ণতা’ বাবলির টিজারেও

Latest IPL News

বল না করলে হার্দিককে কেন বিশ্বকাপে খেলানো হবে, প্রশ্ন তুললেন হর্ষ ভোগলে ‘জিতেশ কোনওদিনই দলের সহ-অধিনায়ক ছিল না’, বিতর্কের পর সাফাই কোচ সঞ্জয় বাঙ্গারের কীভাবে ভারতীয় টেস্ট দলে সুযোগ পাবেন মায়াঙ্ক যাদব! উপায় বলে দিলেন ইয়ান বিশপ ম্যাচ ফিট হচ্ছেন পাথিরানা, MI ম্যাচে না খেললেও শীঘ্রই ফিরবেন- স্টিফেন ফ্লেমিং বাবা ভক্ত আব্রাম! শাহরুখের কলকাতার সঙ্গী ছোট ছেলে আর সুহানা, জমবে রবিবারের ম্যাচ উইনিং কম্বিনেশন কি ভাঙবেন হার্দিক-রুতুরাজ! দেখুন IPL-র এল ক্লাসিকোর সম্ভাব্য XI শিবমকে ভারতীয় দলে চাইব, MI ম্যাচের আগে হার্দিকের সঙ্গে মাইন্ডগেম ফ্লেমিংয়ের ইডেনে রাহুলদের আটকাতে কি বিশেষ প্ল্যান করবেন গম্ভীর! একাদশে কি কোন পরিবর্তন হবে? এটি কখনও একটি আশীর্বাদ আবার কখনও অভিশাপ- ফিনিশারের ভূমিকা নিয়ে অকপট হেতমায়ের আবেশ ও সঞ্জুর ভুল বোঝাবুঝিতে মিস হল ক্যাচ! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.