বাংলা নিউজ > ময়দান > Senior Women's T20: মানকাডিংয়ের শিকার হয়ে মাথা গরম করলেন মন্ধনা, তর্কে জড়িয়ে হজম করতে হল টিপ্পনি, ভিডিয়ো
স্মৃতি মন্ধনা। ফাইল ছবি- এএফপি (AFP)
স্মৃতি মন্ধনা। ফাইল ছবি- এএফপি (AFP)

Senior Women's T20: মানকাডিংয়ের শিকার হয়ে মাথা গরম করলেন মন্ধনা, তর্কে জড়িয়ে হজম করতে হল টিপ্পনি, ভিডিয়ো

  • নৈতিকতা নিয়ে প্রশ্ন তোলার জায়গা নেই। তা সত্ত্বেও নন-স্ট্রাইকার প্রান্তে রান-আউট হওয়া মেনে নিতে পারলেন না জাতীয় দলের তারকা ওপেনার। সিনিয়র ওমেনস টি-২০ লিগে তৈরি হল অপ্রীতিকর পরিস্থিতি।

ফের ক্রিকেটের মাঠে ফিরল মানকাডিংয়ের ঘটনা। যথারীতি তা নিয়ে ছোটখাটো বিতর্কও তৈরি হল সিনিয়র ওমেনস টি-২০ লিগে। রুল বুকে আইসিসি বিষয়টিকে রান-আউটের সারিতে তুলে নিয়ে যাওয়ার পরে মানকাডিং নিয়ে নৈতিকতার প্রসঙ্গ উত্থাপন করা যাবে না আর। তবে তার পরেও নন-স্ট্রাইকার প্রান্তে এভাবে রান-আউট হয়ে সাজঘরে ফিরতে হওয়াকে মেনে নিতে পারলেন না তারকা ব্যাটার। এক্ষেত্রে মানকাডিংয়ের শিকার হয়ে প্রতিপক্ষ ক্রিকেটারদের সঙ্গে বচসায় জড়ালেন ভারতীয় মহিলা ক্রিকেট দলের তারকা ওপেনার স্মৃতি মন্ধনা।

আরও পড়ুন:- Senior Women's T20: হরমনপ্রীতকে খাতা খুলতে দিলেন না সাইকা, রিচার ঝোড়ো হাফ-সেঞ্চুরিতে দাপুটে জয় বাংলার

রবিবার সিনিয়র ওমেনস টি-২০ লিগে রাজস্থানের বিরুদ্ধে মাঠে নামে মহারাষ্ট্র। টস হেরে শুরুতে ব্যাট করতে নামে রাজস্থান। তারা নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেটের বিনিময়ে ১০২ রান তোলে। কুমাওয়াত ২৯, প্রজক্তা ২৩, জাসিয়া ১২, মীনা ১২ ও জাট ১১ রান করেন। আরতি ৩টি এবং পাওয়ার ও পোখারকর ২টি করে উইকেট দখল করেন।

পালটা ব্যাট করতে নেমে মহারাষ্ট্র ধীরে-সুস্থে জয়ের দিতে এগচ্ছিল। ঠিক তখনই বোলার কেপি চৌধুরি নন-স্ট্রাইকার প্রান্তে রান-আউট করেন মন্ধনাকে। ডেলিভারির আগেই মন্ধনা ক্রিজ ছেড়ে বেরিয়ে যান। সুযোগ হাতছাড়া করেননি বোলার। তিনি ডেলিভারির আগেই স্টাম্প ভেঙে দেন। ফলে ৮.২ ওভারের মাথায় ব্যক্তিগত ২৮ রানে সাজঘরে ফিরতে হয় মন্ধনাকে।

এভাবে আউট হয়ে দৃশ্যতই অখুশি ছিলেন মন্ধনা। তিনি সাজঘরে ফেরার আগে রাজস্থানের ক্রিকেটারদের সঙ্গে কথা কাটাকাটিতে জড়িয়ে পড়েন। রাজস্থানের ক্রিকেটারদের টিপ্পনিও হজম করতে হয় মন্ধনাকে।

আরও পড়ুন:- Senior Women's T20: দীপ্তির লড়াই ব্যর্থ করে শেফালি একা হারালেন বাংলাকে

যদিও ম্যাচ জিততে বিশেষ অসুবিধা হয়নি মন্ধনার দলের। ১৮.১ ওভারে ২ উইকেটের বিনিময়ে ১০৪ রান তুলে ম্যাচ জিতে যায় মহারাষ্ট্র। সিন্ধে ৩০ ও হাসাবনিস অপরাজিত ৩৯ রান করেন। ১১ বল বাকি থাকতে ৮ উইকেটে ম্যাচ জেতেন মন্ধনারা।

বন্ধ করুন