বাংলা নিউজ > ময়দান > Senior Women's T20: চেনা মেজাজে দাপুটে হাফ-সেঞ্চুরি মন্ধনার, তবু ফাইনালে হারতে হল তাঁর দলকে
চ্যাম্পিয়ন রেলওয়েজ। ছবি- বিসিসিআই।

Senior Women's T20: চেনা মেজাজে দাপুটে হাফ-সেঞ্চুরি মন্ধনার, তবু ফাইনালে হারতে হল তাঁর দলকে

  • সিনিয়র ওমেনস টি-২০ লিগের খেতাবি লড়াইয়ে চার-ছক্কার ঝড় তুললেন স্মৃতি মন্ধনা। তবে চ্যাম্পিয়ন হয় স্নেহ রানার রেলওয়েজ।

স্মৃতি মন্ধনা নিজের সেরা ইনিংসটি তুলে রেখেছিলেন টুর্নামেন্টে ফাইনালের জন্য। খেতাবি লড়াইয়ে দুর্দান্ত ব্যাট করেন তিনি। তবে তাঁর দল মহারাষ্ট্রকে ফাইনালে হার মানতে হয় রেলওয়েজের কাছে। মন্ধনার মহারাষ্ট্রকে ৭ উইকেটে পরাজিত করে সিনিয়র ওমেনস টি-২০ লিগে চ্যাম্পিয়ন হয় রেলওয়েজ।

লালভাই স্টেডিয়ামে টস জিতে শুরুতে ব্যাট করতে নামে মহারাষ্ট্র। নির্ধারিত ২০ ওভারে তারা ৪ উইকেটে ১৬০ রান তোলে। ওপেন করতে নেমে অনবদ্য হাফ-সেঞ্চুরি করেন মন্ধনা। তিনি ৫৬ বলে ৮৪ রান করে আউট হন। আগ্রাসী ইনিংসে মন্ধনা ১১টি চার ও ৩টি ছক্কা মারেন।

আরও পড়ুন:- Senior Women's T20: মানকাডিংয়ের শিকার হয়ে মাথা গরম করলেন মন্ধনা, তর্কে জড়িয়ে হজম করতে হল টিপ্পনি, ভিডিয়ো

এছাড়া এসএস সিন্ধে করেন ৩০ রান। হাসাবনিস ১৫ রান করে মাঠ ছাড়েন। দেবিকা বৈদ্য ৯ রান করে নট-আউট থেকে যান। স্বাগতিকা রথ ৩৩ রানে ৩টি উইকেট দখল করেন।

জবাবে ব্যাট করতে নেমে রেলওয়েজ ১৮.১ ওভারে ৩ উইকেটের বিনিময়ে ১৬৫ রান তুলে ম্যাচ জিতে যায়। ১১ বল বাকি থাকতে ৭ উইকেটে ম্যাচ জিতে ট্রফি হাতে তোলেন স্নেহ রানারা।

আরও পড়ুন:- Senior Women's T20: রান পেলেন না মন্ধনা, যস্তিকার দুর্দান্ত ইনিংস ব্যর্থ করে ফাইনালে মহারাষ্ট্র

ওপেনার মেঘানা ৯টি বাউন্ডারির সাহায্যে ৩২ বলে ৫২ রান করেন। ৪১ বলে ৬৫ রান করেন হেমলতা। তিনি ৯টি চার ও ২টি ছক্কা মারেন। ক্যাপ্টেন রানা ৪ বলে ৬ রান করে নট-আউট থাকেন।

বন্ধ করুন