বাংলা নিউজ > ময়দান > Senior Women’s T20 Trophy 2022: বাংলার জার্সিতে শূন্যের অঙ্কে আটকালেন দীপ্তি-রিচা,বাজে ভাবে হারতে হল বরোদার কাছে

Senior Women’s T20 Trophy 2022: বাংলার জার্সিতে শূন্যের অঙ্কে আটকালেন দীপ্তি-রিচা,বাজে ভাবে হারতে হল বরোদার কাছে

দীপ্তি শর্মা।

Senior Women’s T20 Trophy 2022: নির্ধারিত ২০ ওভারে আট উইকেটে ৯০ রানে শেষ হয়ে যায় বাংলার ইনিংস। রিচা ঘোষ এবং দীপ্তি শর্মা ওপেন করতে নামেন। দু'জনেই শূন্য রানে আউট হন। ১৮.৩ ওভারেই সেই রান তুলে নেয় বরোদা। সাত উইকেট হেরে বসে থাকেন বাংলার মেয়েরা।

জাতীয় দলের জার্সিতে কীর্তি গড়লেও বাংলার হয়ে চূড়ান্ত হতাশ করলেন দুই তারকা ক্রিকেটার রিচা ঘোষ এবং দীপ্তি শর্মা। দুই তারকাই ২০২২ মেয়েদের সিনিয়র টি-টোয়েন্টি ট্রফিতে বরোদার বিরুদ্ধে রীতিমতো নিরাশ করলেন। আর বাংলা টিমও বড়ও ধাক্কা খেল। বাজে ভাবে তারা বরোদার কাছে হেরে বসে থাকল।

নির্ধারিত ২০ ওভারে আট উইকেটে ৯০ রানে শেষ হয়ে যায় বাংলার ইনিংস। রিচা ঘোষ এবং দীপ্তি শর্মা ওপেন করতে নামেন। দু'জনেই শূন্য রানে আউট হন। ১৮.৩ ওভারেই সেই রান তুলে নেয় বরোদা। সাত উইকেট হেরে বসে থাকেন বাংলার মেয়েরা।

আরও পড়ুন: সুদীপ ঝড়,বোলারদের দাপট, টিমগেম খেলে সিকিমকে বড় ব্যবধানে হারাল বাংলা

বরোদার বিরুদ্ধে প্রথমে ব্যাট করতে নেমে শুরুতেই দীপ্তি এবং রিচার জন্য বড় ধাক্কা খায় বাংলা। দুই ওপেনারই পরপর শূন্য করে সাজঘরে ফেরেন। দলের ২ রানে ২ উইকেট হারিয়ে বাংলা মারাত্মক চাপে পড়ে যায়। সেই সময়ে প্রিয়াঙ্কা বালা দলের হাল কিছুটা ধরার চেষ্টা করেছিলেন। ৪১ বলে তিনি ৩১ রান করেন। এ ছাড়া ছয়ে নেমে ধারা গুজ্জর ২৫ বলে ২৩ করেন। গৌহর সুলতানা আবার ১০ রান করেছেন। এর বাইরে বাকিরা কেই দুই অঙ্কের ঘরেই পৌঁছতে পারেননি। স্বাভাবিক ভাবেই নির্দিষ্ট ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে কোনও মতে ৯০ রান করে বাংলা।

বরোদার তারান্নুম পাঠান, গায়েত্রী নায়েক, ধুরভি প্যাটেল ২টি করে উইকেট নিয়েছেন। প্রজ্ঞা রাওয়াত নিয়েছেন ১ উইকেট।

আরও পড়ুন: ৪ ওভারে ৬ রান দিয়ে ৩ উইকেট-সাই কিশোরের দুরন্ত স্পেলে কচুকাটা বিরাটরা

রান তাড়া করতে নেমে খুব সহজেই জয়ের লক্ষ্যে পৌঁছে যায়। তারা ১৮.৩ ওভারে ৩ উইকেট হারিয়ে ৯৬ রান করে। জাতীয় দলে খেলা তারকা ক্রিকেকার যস্তিকা ভাটিয়া ওপেন করতে নেমে একাই ৫৭ বলে ৪৮ করে অপরাজিত থাকেন। দলকে জিতিয়ে তিনি মাঠ ছাড়েন। যে কাজটা করতে পারেননি দীপ্তি, রিচা, সেটাই দাপটের সঙ্গে করেছেন যস্তিকা। ১৮.২ ওভারে ৩ উইকেট হারিয়ে ৯৬ রান করে বরোদা। ৭ উইকেটে তারা ম্যাচ জিতে যায়। বাংলার গৌহর সুলতানা, মিতা পাল ঝুমিয়া খাতুন ১টি করে উইকেট নিয়েছেন।

বন্ধ করুন