বাংলা নিউজ > ময়দান > Senior Women's T20: রান পেলেন না মন্ধনা, যস্তিকার দুর্দান্ত ইনিংস ব্যর্থ করে ফাইনালে মহারাষ্ট্র

Senior Women's T20: রান পেলেন না মন্ধনা, যস্তিকার দুর্দান্ত ইনিংস ব্যর্থ করে ফাইনালে মহারাষ্ট্র

যস্তিকা ভাটিয়া। ছবি- গেটি।

চলতি সিনিয়র ওমেনস টি-২০ লিগের খেতাবি লড়াইয়ে জায়গা করে নেয় স্মৃতি মন্ধনার নেতৃত্বাধীন মহারাষ্ট্র। সেমিফাইনালে দল হেরে বসায় যস্তিকা ভাটিয়ার অনবদ্য লড়াই ব্যর্থ হয়।

ব্যাট হাতে ব্যর্থ হলেন স্মৃতি মন্ধনা। তবু সিনিয়র ওমেনস টি-২০ লিগের ফাইনালে উঠতে অসুবিধা হল না মহারাষ্ট্রের। অন্যদিকে যস্তিকা ভাটিয়ার দুর্দান্ত ইনিংস ব্যর্থ হয় বরোদা ম্যাচ হেরে সেমিফাইনাল থেকেই ছিটকে যাওয়ায়।

লালভাই কন্ট্রাক্টর স্টেডিয়ামে সিনিয়র ওমেনস টি-২০ লিগের প্রথম সেমিফাইনালে মুখোমুখি হয় মহারাষ্ট্র ও বরোদা। টস জিতে বরোদাকে শুরুতে ব্যাট করার আমন্ত্রণ জানায় মহারাষ্ট্র।

প্রথমে ব্যাট করে বরোদা নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেটের বিনিময়ে ১২১ রান তোলে। অনবদ্য হাফ-সেঞ্চুরি করেন যস্তিকা ভাটিয়া। তিনি ১০টি চার ও ১টি ছক্কার সাহায্যে ৪৫ বলে ৭১ রান করে আউট হন। এছাড়া জে মোহিত ২২ রানের যোগদান রাখেন। ক্যাপ্টেন রাধা যাদব ১ রান করে মাঠ ছাড়েন। মহারাষ্ট্রের হয়ে ২১ রানের বিনিময়ে ৩টি উইকেট নেন পাওয়ার।

আরও পড়ুন:- ছিটকে গিয়েছেন জেমিমা-শেফালিরা, শেষ চারে মন্ধনার দল, সিনিয়র ওমেনস T20-র কোয়ার্টারের ফলাফল ও সেমিফাইনালের সূচিতে চোখ রাখুন

জবাবে ব্যাট করতে নেমে মহারাষ্ট্র শুরুতেই ক্যাপ্টেন স্মৃতি মন্ধনার উইকেট হারিয়ে বসে। ১টি চার ও ১টি ছক্কার সাহায্যে ১৩ বলে ১৩ রান করে মাঠ ছাড়েন মন্ধনা। যদিও মহারাষ্ট্র ১৯.১ ওভারে ৪ উইকেটের বিনিময়ে ১২৫ রান তুলে ম্যাচ জিতে যায়। ৫ বল বাকি থাকতে ৬ উইকেটে ম্যাচ জিতে ফাইনালের টিকিট নিশ্চিত করে মন্ধনার দল।

আরও পড়ুন:- Senior Women's T20: মানকাডিংয়ের শিকার হয়ে মাথা গরম করলেন মন্ধনা, তর্কে জড়িয়ে হজম করতে হল টিপ্পনি, ভিডিয়ো

এসএস সিন্ধে ৩৭ বলে ৪৪ ও হাসাবনিস ৩২ বলে ৩৩ রান করেন। ২১ রান করে অপরাজিত থাকেন দেবিকা বৈদ্য। রাধা ২৪ রানের বিনিময়ে ১টি উইকেট দখল করেন।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

'আমি তো হতবাক!' দুরদর্শনের গেরুয়া লোগো দেখে চটেছেন মমতা, বিজেপি কী বলছে? TMC-র বিদায়ী সাংসদের বাড়িতে দিলীপ, কাটলেন কেক, ফের কি BJP-তে সুনীল? জল্পনা রাম নবমীর মিছিলে অস্ত্র, হাওড়ায় স্বতঃপ্রণোদিত FIR করল পুলিশ ‘বাড়ির লোক চায় না আমি বিয়ে করি', শোভন-সোহিনীর বিয়ে নিয়ে কী বললেন বোনু দীপ্সিতা 'গুন্ডাদের তালিকা ফাঁস করেছেন কমিশনের অফিসাররাই', অভিযোগ ঠুকলেন আশঙ্কিত রাজ্য়পাল আমি 100% প্রস্তুত T20 WC 2024 -এ যাওয়ার জন্য, রোহিতদের উপর চাপ বাড়ালেন কার্তিক ৬ ওভারে ১২৫ রান! হেডদের তাণ্ডবে T20-র ইতিহাসে পাওয়ার প্লে'তে সর্বোচ্চ রান SRH-র দইয়ের হাঁড়ি মাথায় সুকান্তর প্রচারে মিঠুন, বিপ্লবের খাসতালুকে বিজেপির তুমুল নাচ IPL 2024: মাত্র ১৬ বলে অর্ধশতরান! দিল্লিতে ব্যাট হাতে ঝড় তুলেছেন ট্র্যাভিস হেড আগামিকাল কেমন কাটবে? মেষ থেকে মীনের মধ্যে লাকি কারা? রইল ২১ এপ্রিলের রাশিফল

Latest IPL News

আমি 100% প্রস্তুত T20 WC 2024 -এ যাওয়ার জন্য, রোহিতদের উপর চাপ বাড়ালেন কার্তিক ৬ ওভারে ১২৫ রান! হেডদের তাণ্ডবে T20-র ইতিহাসে পাওয়ার প্লে'তে সর্বোচ্চ রান SRH-র IPL 2024: মাত্র ১৬ বলে অর্ধশতরান! দিল্লিতে ব্যাট হাতে ঝড় তুলেছেন ট্র্যাভিস হেড বিশ্বকাপ ফাইনালে কীভাবে আউট হয়েছিলেন, গম্ভীরকে দেখালেন বিরাট? ফের তাজা হল ক্ষত ডেথ ওভারে নাইট বোলারদের রান দেওয়ার রোগ সারাতে, কোচের দাওয়াই ‘স্পট বোলিং’ ইমপ্যাক্ট প্লেয়ারের জন্যই IPL-এ আন্তর্জাতিক মানের ব্যাটিং দেখছেন- ট্র্যাভিস হেড রোহিত বা বোর্ড নয়, ইম্প্যাক্ট প্লেয়ার থাকবে কিনা,ঠিক করুক দর্শকরাই, মত পন্টিংয়ের IPL 2024: রোহিতের জন্য চিৎকার করছেন PBKS ক্যাপ্টেন! জেনে নিন ঘটনাটা আসলে কী? কেন উপরের দিকে ব্যাটিং করছেন না ধোনি! ফ্লেমিং-এর উত্তরে মন ভাঙবে মাহি ভক্তদের ‘বউও বলেনি যে আমার হাসিটা দারুণ’...কার কথায় একেবারে গলে গেলেন KKR মেন্টর গম্ভীর?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.