বাংলা নিউজ > ময়দান > Senior Women's T20: রান পেলেন না মন্ধনা, যস্তিকার দুর্দান্ত ইনিংস ব্যর্থ করে ফাইনালে মহারাষ্ট্র
যস্তিকা ভাটিয়া। ছবি- গেটি।

Senior Women's T20: রান পেলেন না মন্ধনা, যস্তিকার দুর্দান্ত ইনিংস ব্যর্থ করে ফাইনালে মহারাষ্ট্র

  • চলতি সিনিয়র ওমেনস টি-২০ লিগের খেতাবি লড়াইয়ে জায়গা করে নেয় স্মৃতি মন্ধনার নেতৃত্বাধীন মহারাষ্ট্র। সেমিফাইনালে দল হেরে বসায় যস্তিকা ভাটিয়ার অনবদ্য লড়াই ব্যর্থ হয়।

ব্যাট হাতে ব্যর্থ হলেন স্মৃতি মন্ধনা। তবু সিনিয়র ওমেনস টি-২০ লিগের ফাইনালে উঠতে অসুবিধা হল না মহারাষ্ট্রের। অন্যদিকে যস্তিকা ভাটিয়ার দুর্দান্ত ইনিংস ব্যর্থ হয় বরোদা ম্যাচ হেরে সেমিফাইনাল থেকেই ছিটকে যাওয়ায়।

লালভাই কন্ট্রাক্টর স্টেডিয়ামে সিনিয়র ওমেনস টি-২০ লিগের প্রথম সেমিফাইনালে মুখোমুখি হয় মহারাষ্ট্র ও বরোদা। টস জিতে বরোদাকে শুরুতে ব্যাট করার আমন্ত্রণ জানায় মহারাষ্ট্র।

প্রথমে ব্যাট করে বরোদা নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেটের বিনিময়ে ১২১ রান তোলে। অনবদ্য হাফ-সেঞ্চুরি করেন যস্তিকা ভাটিয়া। তিনি ১০টি চার ও ১টি ছক্কার সাহায্যে ৪৫ বলে ৭১ রান করে আউট হন। এছাড়া জে মোহিত ২২ রানের যোগদান রাখেন। ক্যাপ্টেন রাধা যাদব ১ রান করে মাঠ ছাড়েন। মহারাষ্ট্রের হয়ে ২১ রানের বিনিময়ে ৩টি উইকেট নেন পাওয়ার।

আরও পড়ুন:- ছিটকে গিয়েছেন জেমিমা-শেফালিরা, শেষ চারে মন্ধনার দল, সিনিয়র ওমেনস T20-র কোয়ার্টারের ফলাফল ও সেমিফাইনালের সূচিতে চোখ রাখুন

জবাবে ব্যাট করতে নেমে মহারাষ্ট্র শুরুতেই ক্যাপ্টেন স্মৃতি মন্ধনার উইকেট হারিয়ে বসে। ১টি চার ও ১টি ছক্কার সাহায্যে ১৩ বলে ১৩ রান করে মাঠ ছাড়েন মন্ধনা। যদিও মহারাষ্ট্র ১৯.১ ওভারে ৪ উইকেটের বিনিময়ে ১২৫ রান তুলে ম্যাচ জিতে যায়। ৫ বল বাকি থাকতে ৬ উইকেটে ম্যাচ জিতে ফাইনালের টিকিট নিশ্চিত করে মন্ধনার দল।

আরও পড়ুন:- Senior Women's T20: মানকাডিংয়ের শিকার হয়ে মাথা গরম করলেন মন্ধনা, তর্কে জড়িয়ে হজম করতে হল টিপ্পনি, ভিডিয়ো

এসএস সিন্ধে ৩৭ বলে ৪৪ ও হাসাবনিস ৩২ বলে ৩৩ রান করেন। ২১ রান করে অপরাজিত থাকেন দেবিকা বৈদ্য। রাধা ২৪ রানের বিনিময়ে ১টি উইকেট দখল করেন।

বন্ধ করুন