বাংলা নিউজ > ময়দান > জোকোভিচকে যৌন কেলেঙ্কারিতে ফাঁসাতে ৭৬ লাখ টাকার 'প্রস্তাব', ফাঁস করলেন মডেলই

শুভব্রত মুখার্জি

টেনিস বিশ্বে এই মুহূর্তের অন্যতম সুপারস্টার সার্বিয়ান তারকা নোভাক জকোভিচ। রেকর্ড গড়ে ৩১২ সপ্তাহেরও বেশি এটিপি র‌্যাঙ্কিংয়ের শীর্ষস্থানে থাকা এই খেলোয়াড়কে একবার ফাঁসানোর চক্রান্ত করা হয়েছিল। এমনটাই দাবি করলেন নাতালিয়া স্কেকিচ নামের এক মডেল। তিনি দাবি করেন, জকোভিচের কেরিয়ার, ব্যক্তিগত ভাবমূর্তি এবং পারিবারিক জীবন নষ্টের লক্ষ্যে সেই জকোভিচকে যৌন কেলেঙ্কারিতে ফাঁসানোর প্রস্তাব পেয়েছিলেন।

সার্বিয়ান সংবাদমাধ্যমকে দেয়া সাক্ষাতকারে নাতালিয়া জানান, জকোভিচকে যৌন কেলেঙ্কারিতে ফাঁসানোর প্রস্তাব দেয় এক ব্যক্তি। যে তাঁকে প্রথমে অন্য কাজের কথা বলে লন্ডনে নিয়ে যাওয়া গিয়েছিল। সেখানে গিয়ে তিনি জানতে পারেন যে তাঁকে আসলে কোন কেন আনা হয়েছে। জোকোভিচকে ফাঁদে ফেলে শারীরিক সম্পর্ক স্থাপন করে ভিডিয়ো করার জন্য ওই মডেলকে ৯০,০০০ ডলারের প্রস্তাব দেওয়া হয়েছিল। যা ভারতীয় মুদ্রায় প্রায় ৭,৬২৭,০০০ টাকা! সেই প্রস্তাব প্রত্যাখ্যান করেন বলে জানিয়েছেন নাতালিয়া।

স্কেকিচ বলেন, ' এক ব্যক্তি আমার সঙ্গে যোগাযোগ করেছিল। সে যখন আমার কাছে সময় চাইল, ভেবেছিলাম কাজের খাতিরে চাইছে। সে যখন নোভাকের সঙ্গে শারীরিক সম্পর্ক করে তা ক্যামেরায় ধরে রাখার কথা বলছিল, আমি ভেবেছিলাম হয়তো গোপন ক্যামেরার কথা বলছে। সে নিজেই এসব ঠিক করবে। আমার হাসি আমি থামাতে পারিনি। ভেবেছিলাম মজা করছে। কিন্তু লোকটা সত্যি সত্যিই প্রস্তাবটা দিয়েছিল। বেশ অপমানিত বোধ করেছি তখন।' উল্লেখ্য, ২০১৪ সালে ইয়েলেনা জোকোভিচকে বিয়ে করেন নোভাক জকোভিচ। তাঁদের দুটি সন্তানও আছে।

বন্ধ করুন