বাংলা নিউজ > ময়দান > চোটে জর্জরিত সেরেনা নাম তুলে নিলেন ইউএস ওপেন থেকে
সেরেনা উইলিয়ামস।
সেরেনা উইলিয়ামস।

চোটে জর্জরিত সেরেনা নাম তুলে নিলেন ইউএস ওপেন থেকে

  • উইম্বলডনের প্রথম রাউন্ডেই পা পিছলে পড়ে গিয়েছিলেন সেরেনা উইলিয়ামস। আর এতেই গুরুতর চোট পান সেরানা। এর পর আর তিনি খেলা চালিয়ে যেতে পারেননি। কাঁদতে কাঁদতে তাঁকে কোর্ট ছেড়ে বের হতে দেখা গিয়েছিল। এ বার আবার হ্যামস্ট্রিংয়ের চোট পুরো সারেনি বলে ইউএস ওপেনেও অংশ নিতে পারবেন না বলে জানিয়ে দিলেন তিনি।

ফ্রেঞ্চ ওপেন এবং উইম্বলডনে বিশ্রি ভাবে হেরে ছিটকে গিয়েছিলেন সেরেনা উইলিয়ামস। অলিম্পিক্স থেকে অবশ্য সরে দাঁড়িয়েছিলেন। এ বার ইউএস ওপেন থেকেও সরে দাঁড়ালেন সেরেনা। তাঁর হ্যামস্ট্রিংয়ে চোট রয়েছে। যে কারণে তিনি ইউএস ওপেন খেলতে পারবেন না বলে জানিয়ে দিয়েছেন।

সোশ্যাল মিডিয়ায় একটি পোস্টে সেরেনা লিখেছেন, ‘আমার ডাক্তার এবং মেডিক্যাল টিমের পরামর্শ মেনেই আমি ইউএস ওপেন থেকে নাম তুলে নেওয়ার সিদ্ধান্ত নিয়েছি। যাতে হ্যামস্ট্রিংয়ের চোট আমি দ্রুত সারিয়ে উঠতে পারি। নিউ ইয়র্ক বিশ্বের মধ্যে উত্তেজনায় ভরা একটি শহর। আর খেলার জন্য আমার অন্যতম প্রিয় জায়গা এটি। আমি আমার সমর্থকদের মিস করব। তবে দূরে থেকেই সকলকে আমি সমর্থন করব।’

সেরেনা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন।
সেরেনা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন।

উইম্বলডনের প্রথম রাউন্ড থেকেই ছিটকে গিয়েছিলেন সেরেনা উইলিয়ামস। উইম্বলডনের প্রথম রাউন্ডেই পা পিছলে পড়ে গিয়েছিলেন তিনি। আর এতেই গুরুতর চোট পান সেরানা। এর পর আর তিনি খেলা চালিয়ে যেতে পারেননি। কাঁদতে কাঁদতে তাঁকে কোর্ট ছেড়ে বের হতে দেখা গিয়েছিল। এ বার আবার হ্যামস্ট্রিংয়ের চোট পুরো সারেনি বলে ইউএস ওপেনেও অংশ নিতে পারবেন না বলে জানিয়ে দিলেন তিনি।

এর আগে ইউএস ওপেন থেকে নাম তুলে নিয়েছেন রাফায়েল নাদাল এবং রজার ফেডেরারও। দুই তারকারই চোট রয়েছে। কিছু দিনের মধ্যে হাঁটুতে অস্ত্রোপচার হওয়ার কথা ফেডেরারের।

বন্ধ করুন