বাংলা নিউজ > ময়দান > ‘কাছের দল’ বার্সেলোনাই সার্জিও আগুয়েরোর পরবর্তী ক্লাব, জানালেন পেপ গুয়ার্দিওলা
সার্জিও আগুয়েরো ও পেপ গুয়ার্দিওলা। ছবি- রয়টার্স। (Pool via REUTERS)
সার্জিও আগুয়েরো ও পেপ গুয়ার্দিওলা। ছবি- রয়টার্স। (Pool via REUTERS)

‘কাছের দল’ বার্সেলোনাই সার্জিও আগুয়েরোর পরবর্তী ক্লাব, জানালেন পেপ গুয়ার্দিওলা

  • এক দশক পর চুক্তি শেষ হয়ে যাওয়ায় ম্যান সিটি ছা়ড়ছেন আগুয়েরো।

এভার্টনের বিরুদ্ধে জোড়া গোল করে ম্যাঞ্চেস্টার সিটির হয়ে নিজের বর্ণময় প্রিমিয়র লিগ কেরিয়ার শেষ করলেন সার্জিও আগুয়েরো। তিনি কোন দলে যোগ দিতে যাচ্ছেন, সেই নিয়ে চর্চা ছিলই। অনেকদিন ধরেই আর্জেন্তিনীয় স্ট্রাইকার লা লিগায় বার্সেলোনাতে যোগ দেবেন বলে জল্পনা চলছিল। ম্যান সিটি ম্যানেজার পেপ গুয়ার্দিওলার সাম্প্রতিক মন্তব্য সেই জল্পনাকে আরও ত্বরান্বিতই করল।

গুয়ার্দিওলা বিবিসিকে জানান, ‘আমি একটা গোপন তথ্য ফাঁস করতে চাই। ও (আগুয়েরো) হয়ত আমার হৃদয়ের সবথেকে কাছের দল বার্সেলোনাতে সই করতে চলেছে। বিশ্বের সর্বকালের সেরা ফুটবলার মেসির পাশে খেলবে ও। আমার মনে হয় ওকে পেয়ে বার্সা দল আরও শক্তিশালী হবে এবং ও নিজেও ওখানে খেলে মজা পাবে।’

তবে আগুয়েরো বার্সাতে যোগ দেওয়ার কাছাকাছি থাকলেও মেসি কিন্তু কাতালোনিয়ার ক্লাবের হয়ে এখনও নতুন চুক্তি সই করেননি। তাঁর দল ছাড়ার জল্পনা তুঙ্গে। হয়তো স্বদেশীয় ও বাল্যকালের সতীর্থ আগুয়েরোর দলে আসায় তাঁর মত পরিবর্তন হলেও হতে পারে। অপরদিকে দশ বছর পর আবারও নিজের চেনা লিগে ফিরে জাত চেনাতে আরও বেশি আগ্রহী হবেন আগুয়েরো। তবে তার আগে শেষ একবার ম্যান সিটির হয়ে নিজের স্বপ্ন, চ্যাম্পিয়ন্স লিগ জয়ের লক্ষ্যে পোর্তোর মাঠে নামবেন আগুয়েরো।

বন্ধ করুন