বাংলা নিউজ > ময়দান > Serie A: রোনাল্ডো-ইব্রার উত্তেজক ডুয়েল, দু'গোলে পিছিয়ে থেকেও মিলানের দুরন্ত জয়
জুভেন্তাসকে টেক্কা মিলানের। ছবি- টুইটার।
জুভেন্তাসকে টেক্কা মিলানের। ছবি- টুইটার।

Serie A: রোনাল্ডো-ইব্রার উত্তেজক ডুয়েল, দু'গোলে পিছিয়ে থেকেও মিলানের দুরন্ত জয়

  • গোল করেও জুভেন্তাসকে বাঁচাতে পারলেন না ক্রিশ্চিয়ানো।

প্রথমার্ধ গোলশূন্য। দু'দলের কয়েকটা সুযোগ তৈরি ও অফসাইডের জন্য ইব্রাহিমোভিচের একটি গোল বাতিল হওয়া ছাড়া তেমন একটা ঘটনাবহুল মনে হয়েনি এসি মিলান বনাম জুভেন্তাসের সিরি-এ ম্যাচের প্রথমার্ধ। তবে দ্বিতীয়ার্ধ ছিল নাটকে ভরা। একবার জুভেন্তাসকে মনে হয়ে অপ্রতিরোধ্য, তো পরক্ষণেই ঘরের মাঠে মিলানকে আটকানো অসম্ভব দেখায়।

সিরি-এ'র এমন উত্তেজক ম্যাচে ০-২ গোলে পিছিয়ে থেকেও শেষমেশ ৪-২ গোলে লিগ টপার জুভেন্তাসকে পরাজিত করে মিলান। ৬টি গোলই হয় ম্যাচের দ্বিতীয়ার্ধে।

৪৭ মিনিটে ব়্যাবিয়টের গোলে এগিয়ে যায় জুভেন্তাস। ৫৩ মিনিটে কুয়াদ্রাদোর পাস থেকে গোল করে ব্যবধান দ্বিগুন করেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। ৬২ মিনিটে পেনাল্টি থেকে গোল করে ব্যবধান কমান ইব্রা। ৬৬ মিনিটে ইব্রার পাস থেকে গোল করে মিলানকে ম্যাচে সমতায় ফেরান কেসি। ৬৭ মিনিটে রেবিচের পাস থেকে গোল করে হোম টিমকে লিড এনে দেন রাফায়েল। ৮০ মিনিটে বোনাভেঞ্চুরার পাস থেকে মিলানের হয়ে শেষ গোলটি করেন রেবিচ।

এই জয়ের ফলে নাপোলি ও রোমাকে টপকে লিগ টেবিলের পাঁচ নম্বরে চলে আসে মিলান। ৩১ ম্যাচে তাদের সংগ্রহ ৪৯ পয়েন্ট। শীর্ষে থাকা জুভেন্তাসের সামনে সুযোগ ছিল দ্বিতীয় স্থানে অবস্থান করা লাজিওর থেকে ব্যবধান আরও বাড়িয়ে নেওয়ার। তবে সেটা সম্ভব হয়নি রোনাল্ডোরা হেরে বসায়। আপাতত ৩১ ম্যাচে জুভেন্তাসের সংগ্রহ ৭৫ পয়েন্ট। সমসংখ্যক ম্যাচে লাজিওর পকেটে রয়েছে ৬৮ পয়েন্ট।

বন্ধ করুন