বাংলা নিউজ > ময়দান > শিখর ধাওয়ানদের ঘুরিয়ে অপমান করলেন শ্রীলঙ্কার বিশ্বকাপজয়ী অধিনায়ক
অর্জুন রণতুঙ্গা।
অর্জুন রণতুঙ্গা।

শিখর ধাওয়ানদের ঘুরিয়ে অপমান করলেন শ্রীলঙ্কার বিশ্বকাপজয়ী অধিনায়ক

  • ভারতের একটা দল ইংল্যান্ডে রয়েছে। যারা বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে খেলার পর, ইংল্যান্ডের বিরুদ্ধে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজ খেলবে। আর একটি দল গিয়েছে শ্রীলঙ্কায়। সংক্ষিপ্ত ওভারের ক্রিকেট খেলতে।

রাহুল দ্রাবিড়ের ভারতকে রীতিমতো অপমান করলেন অর্জুনা রণতুঙ্গা। তিনি পরিষ্কার বলে দিয়েছেন, ভারতের এই দ্বিতীয় সারির দলের সঙ্গে খেলা মানে শ্রীলঙ্কার ক্রিকেটকে লজ্জিত করা। ১৯৯৬ সালের  বিশ্বকাপজয়ী দলের অধিনায়কের বক্তব্য ঘিরে তীব্র বিতর্ক শুরু হয়ে গিয়েছে।

ভারতের একটা দল ইংল্যান্ডে রয়েছে। যারা বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে খেলার পর, ইংল্যান্ডের বিরুদ্ধে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজ খেলবে। আর একটি দল গিয়েছে শ্রীলঙ্কায়। সংক্ষিপ্ত ওভারের ক্রিকেট খেলতে। যে দলের কোচ রাহুল দ্রাবিড়। আর অধিনায়ক শিখর ধাওয়ান। কিন্তু ভারতের দ্বিতীয় সারির দলটি শ্রীলঙ্কার বিরুদ্ধে খেলতে আসার বিষয়টি মোটেও সহজ ভাবে নিতে পারছেন না অর্জুনা রণতুঙ্গা।

ক্ষুব্ধ রণতুঙ্গা বলেছেন, ‘এটি ভারতের দ্বিতীয় সারির দল। আর এই দলের সঙ্গে খেলে আমরা আমাদের নিজেদের দেশের ক্রিকেটকে লজ্জিত করছি। এটা খুবই দুর্ভাগ্যজনক যে, শুধুমাত্র টেলিভিশন স্বত্ব বেচে কিছু ডলার আয় করা যাবে বলে, আমাদের ক্রিকেট বোর্ড এই সিরিজের জন্য রাজি হয়ে গিয়েছে। এর চেয়ে বড় লজ্জা আর কিছুই হতে পারে না।’ এই কথাগুলি বলে শিখর ধাওয়ানদের রীতিমতো আপমানই করেছেন। তুচ্ছতাচ্ছিল্য করেছেন রণতুঙ্গা। ১৩ জুলাই থেকে শ্রীলঙ্কার বিরুদ্ধে সিরিজ খেলতে নামছেন রাহুল দ্রাবিড়, শিখর ধাওয়ানের ভারত। এই অপমানের জবাব কি ২২ গজে দিতে পারবে রাহুল দ্রাবিড়ের দল?

বন্ধ করুন