বাংলা নিউজ > ময়দান > ধর্ষণের গুরুতর অভিযোগ! ম্যাঞ্চেস্টার সিটির ডিফেন্ডার বেঞ্জামিন মেন্ডির জামিন নাকচ ব্রিটিশ কোর্টের
সিটির জার্সিতে বেঞ্জামিন মেন্ডি (ছবি:রয়টার্স) (REUTERS)
সিটির জার্সিতে বেঞ্জামিন মেন্ডি (ছবি:রয়টার্স) (REUTERS)

ধর্ষণের গুরুতর অভিযোগ! ম্যাঞ্চেস্টার সিটির ডিফেন্ডার বেঞ্জামিন মেন্ডির জামিন নাকচ ব্রিটিশ কোর্টের

  • ধর্ষণের মতন গুরুতর অপরাধের অভিযোগ রয়েছে ফরাসি ফুটবল তারকা বেঞ্জামিন মেন্ডির বিরুদ্ধে। সেই ঘটনার শুনানি সদ্য হয়েছে ইংল্যান্ডের এক কোর্টে। আর সেই শুনানির রায় একেবারে বিপক্ষে গিয়েছে ফরাসি ফুটবলারের।

শুভব্রত মুখার্জি: ধর্ষণের মতন গুরুতর অপরাধের অভিযোগ রয়েছে ফরাসি ফুটবল তারকা বেঞ্জামিনমেন্ডির বিরুদ্ধে। সেই ঘটনার শুনানি সদ্য হয়েছে ইংল্যান্ডের এক কোর্টে। আর সেই শুনানির রায় একেবারে বিপক্ষে গিয়েছে ফরাসি ফুটবলারের। ব্রিটিশ কোর্টের রায় অনুযায়ী, আপাতত জামিন হল না তার। হেফাজতেই থাকতে হবে মেন্ডিকে।

ম্যাঞ্চেস্টার সিটির ফুটবলার মেন্ডি অন্তর্বর্তীকালীন জামিনের আবেদন করেছিলেন। তবে ধর্ষণ এবং সেক্সুয়াল আঘাতের অভিযোগ থাকার কারণে মেন্ডির জামিন নাকচ করা হল। ২৭ বছর বয়সী মেন্ডির জামিন নাকচ করল চেস্টার ক্রাউন কোর্ট। বিচারক স্টিভেন এভারেট এই জামিনের আবেদন নাকচ করে দেন।

ঘটনার সাপেক্ষে ৫০ মিনিট ধরে মেন্ডির জামিনের শুনানি হয়। উল্লেখ্য শেষ শুক্রবার থেকে লিভারপুলের এক জেলে বন্দি অবস্থায় রয়েছেন মেন্ডি। উল্লেখ্য মেন্ডির বিরুদ্ধে চারটি ধারাতে অভিযোগ আনা হয়েছে। আজকের শুনানিতে মেন্ডি নিজে উপস্থিত থাকতে পারেননি। প্রসঙ্গত মেন্ডির বিরুদ্ধে অভিযোগ আসার পরেই তার ক্লাব সিটি তৎক্ষনাৎ তাকে সাসপেন্ড করে দেয়। তার বিরুদ্ধে তিনজন অভিযোগ এনেছে। উল্লেখ্য ২০২০ সালের অক্টোবর মাস থেকে ২০২১ সালের অগস্ট পর্যন্ত এই অনভিপ্রেত ঘটনাগুলি ঘটেছিল বলে অভিযোগ। সেপ্টেম্বর মাসের ১০ তারিখ ফের এই কেসে শুনানি হবে। উল্লেখ্য এই ঘটনাতে চেশায়ার পুলিশ ৪০ বছর বয়সী আরেক সন্দেহভাজনকে গ্রেফতার করেছে।

বন্ধ করুন