বাংলা নিউজ > ময়দান > কেরলের মালাপ্পুরমে খেলা চলাকালীন ভাঙল গ্যালারি, আহত একাধিক মানুষ
আহত একাধিক মানুষ। (ANI PHOTO)

কেরলের মালাপ্পুরমে খেলা চলাকালীন ভাঙল গ্যালারি, আহত একাধিক মানুষ

  • সেই ভিডিয়ো সোশ্যাল মিডিয়াতে পোস্ট করা হয়। যা ইতিমধ্যেই ভাইরাল। ঘটনার ফলে অনেকেই গুরুতর আহত হয়েছেন। তাদেরকে নিকটবর্তী হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। সকলেই এই মুহূর্তে চিকিৎসাধীন রয়েছেন।

শুভব্রত মুখার্জি: কেরলে এই মুহূর্তে ফুটবলকে নিয়ে যে ধরনের উন্মাদনা তার সাক্ষী থেকেছে সন্তোষ ট্রফির ফাইনাল। কেরালার মালাপ্পুরমে এবার ফুটবল ম্যাচ চলাকালীন ভেঙে পড়ল গ্যালারি। ফলে আহত প্রায় শতাধিক মানুষ। ম্যাচ চলাকালীন ঘটে দুর্ঘটনা। রাত ৯:৩০ টা নাগাদ মালাপ্পুরমের পুকোট্টুমপাডাম এলাকায় ঘটে দুর্ঘটনাটি।

দুই রিজিওনাল দলের মধ্যে চলছিল ম্যাচ। ম্যাচের কারণেই তৈরি করা হয়েছিল এক অস্থায়ী গ্যালারি। সেই গ্যালারিই অতিরিক্ত দর্শক সমাগমের চাপে ভেঙে পড়ে। সেই ভিডিয়ো সোশ্যাল মিডিয়াতে পোস্ট করা হয়। যা ইতিমধ্যেই ভাইরাল। ঘটনার ফলে অনেকেই গুরুতর আহত হয়েছেন। তাদেরকে নিকটবর্তী হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। সকলেই এই মুহূর্তে চিকিৎসাধীন রয়েছেন।

সরকারি হাসপাতালের পাশাপাশি প্রাইভেট নার্সিংহোমেও ভর্তি করা হয়েছে অনেককে। নিলাম্বর জেলা হাসপাতালেও ভর্তি করা হয়েছে অনেককে। ম্যাচ চলাকালীন অস্থায়ী গ্যালারি ভেঙে পড়ে। হুড়মুড়িয়ে পড়ে যান সকল দর্শক। মালাপ্পুরমে এভাবে একাধিক স্থানীয় ফুটবল প্রতিযোগিতার আয়োজন করা হয় বছরের পর বছর ধরে।

বন্ধ করুন