বাংলা নিউজ > ময়দান > INDW vs AUSW: দল বেকায়দায়, অস্ট্রেলিয়া সিরিজের মাঝপথে ভারতীয় শিবির ছাড়ছেন না রিচা-শেফালি

INDW vs AUSW: দল বেকায়দায়, অস্ট্রেলিয়া সিরিজের মাঝপথে ভারতীয় শিবির ছাড়ছেন না রিচা-শেফালি

রিচা ঘোষ এবং শেফালি বর্মা। ছবি- টুইটার

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে গোটা সিরিজেই পাওয়া যাবে রিচা ঘোষ এবং শেফালি বর্মাকে। এমনটাই জানিয়েছেন ভারতীয় মহিলা দলের অধিনয়াক হরমনপ্রীত কউর।

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে গোটা সিরিজেই পাওয়া যাবে রিচা ঘোষ এবং শেফালি বর্মাকে। এমনটাই জানিয়েছেন ভারতীয় মহিলা দলের অধিনায়ক হরমনপ্রীত কউর। প্রথমে ঠিক ছিল, ১৮ ডিসেম্বরের মধ্য়ে বেঙ্গালুরুতে অনূর্ধ্ব-১৯ জাতীয় দলের শিবিরে যোগ দেবেন এই দুই ক্রিকেটার। কিন্তু এদিন হরমনপ্রীত জানিয়ে দিলেন, অজিদের বিরুদ্ধে গোটা সিরিজেই খেলবেন রিচা এবং শেফালি। অর্থাৎ ১৮ ডিসেম্বর শিবিরে যোগ দেবেন না তারা। তার পরিবর্তে ২১ ডিসেম্বর বেঙ্গালুরুতে যাবেন দুই তারকা।

আগামী ফেব্রুয়ারি মাসে দক্ষিণ আফ্রিকার মাটিতে মহিলাদের টি-টোয়েন্টি বিশ্বকাপের আসর বসতে চলেছে। তার আগে এই অস্ট্রেলিয়া সিরিজ ভারতের কাছে খুব গুরুত্বপূর্ণ। কিন্তু এখনও পর্যন্ত অজিদের থেকে ভারত পিছিয়ে রয়েছে। গত ম্যাচ হারতে হয়েছে ভারতকে। এই পরিস্থিতে সিরিজ জিততে হলে পরের ম্যাচে জিততেই হবে হরমনপ্রীতদের। টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে এই সিরিজ হাতছাড়া করলে বড়সড় সমস্যায় পড়বে ভারতের মহিলা ব্রিগেড। তাই এখন আপাতত অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের চেয়ে অজি সিরিজে মন দিতে চাইছেন রিচা এবং শেফালি।

আরও পড়ুন:- IND vs BAN: ১৯৯৭-এর ভুলের জন্য আড়াই দশক পরে দ্রাবিড়ের কাছে ক্ষমা চাইলেন ডোনাল্ড

ভারত অধিনায়ক হরমনপ্রীত সাংবাদিক সম্মেলনে বলেন, 'রিচা এবং শেফালিকে এখনই রিলিজ দেওয়া হচ্ছে না। আপাতত ওরা অস্ট্রেলিয়ার বিরুদ্ধে গোটা সিরিজ খেলবে। তারপর বেঙ্গালুরুতে শিবিরে যোগ দেবে। আমরা রিচা এবং শেফালির থেকেও মতামত জেনেছি। ওরা এই সিরিজটা খেলতে চায়। তারপরই বিসিসিআইয়ের সঙ্গে কথা বলি। বোর্ড তাতে ছাড়পত্র দিয়েছে।'

আরও পড়ুন:- আরও পড়ুন:- IND vs PAK: ২০২১ T20 বিশ্বকাপে ভারতকে হারানোর পরের এক মজার রহস্য ফাঁস করলেন রিজওয়ান

ভারত অধিনায়ক আরও জানিয়েছেন, 'আপাতত আমরা অজি সিরিজে ফোকাস করছি। আমরা মোটেই ভালো জায়গায় নেই। তা মেনে নিতে সমস্যা নেই। সিরিজ জিততে হলে পরের ম্যাচে জিততেই হবে। তাই ওদেরকে ছেড়ে দেওয়া হচ্ছে না। এমনকি ওরাও ছেড়ে যেতে চাইছে না। আমরা জানি বিশ্বকাপ কতটা গুরুত্বপূর্ণ। তাই ওরা যেহেতু অনুশীলনের মধ্যে রয়েছে। তাই কোনও রকম সমস্যা হবে না।'

প্রসঙ্গত আগামী ১৪ জানুয়ারি থেকে দক্ষিণ আফ্রিকার মাটিতে বসতে চলেছে অনূর্ধ্ব-১৯ মহিলাদের টি-টোয়েন্ট বিশ্বকাপ। সেখানে ভারতের অধিনায়কত্ব পালন করবেন শেফালি বর্মা।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

এবারের বাজেটে কীভাবে বদলাবে মিউচুয়াল ফান্ড বিনিয়োগ? কোন ক্ষেত্রে দিতে হবে কত কর? দেশের মানুষের সুস্বাস্থ্যের পথে বাধা এই খাবারগুলি, বলছে সমীক্ষা মুখে বড় বড় কথা,ওদিকে পাড়ার বোলারের হাতে তিন বার আউট বাবরকে তোপ দাগা প্রাক্তনী কাল সন্ধ্যার মধ্যে এই ৩ জন রেডিক্স মানুষ সুখবর পাবেন, শুধু লাভই লাভ বাঁচবে কয়েক হাজার টাকা, পেনশনভোগীদের জন্যেও বড় 'উপহার' ছিল এই বাজেটে শুভেন্দু–তপনের লড়াই বিধানসভায়, দুই বিধায়কের পরস্পর অভিযোগ উত্তপ্ত পরিবেশ আরও আকর্ষণীয় করে তোলা হল NPS-কে, চাকরিজীবীদের জন্য বড় সুবিধার ঘোষণা বাজেটে মুখ্যমন্ত্রীর বারণ অগ্রাহ্য করেও এখনই উত্তপ্ত বাংলাদেশ যেতে চাইছেন নচিকেতা! কেন? ইতালির গণ্ডোলা রাইডে ছুটির মেজাজে মেয়েকে নিয়ে রবিনা, দেখে নিন ছবি খুনের চেষ্টার মামলায় ১০ বছরের বেশি কারাবাস নয়, জানিয়ে দিল সুপ্রিম কোর্ট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.