বাংলা নিউজ > ময়দান > CBSE-তে ছক্কা হাঁকালেন শেফালি, ৮০ শতাংশের বেশি নম্বর পেয়ে বাজিমাত

CBSE-তে ছক্কা হাঁকালেন শেফালি, ৮০ শতাংশের বেশি নম্বর পেয়ে বাজিমাত

শেফালি বর্মা।

নিজের ইন্সটাগ্রাম অ্যাকাউন্ট থেকে শেফালি তাঁর মার্কশিট সহ একটি ছবি আপলোড করেছেন। ক্যাপশনে তিনি লিখেছেন, ‘২০২৩ সালে আরও একটা স্পেশাল ৮০+ স্কোর করে ফেললাম।’

শুভব্রত মুখার্জি: ক্রিকেটের ২২ গজে তিনি অত্যন্ত আক্রমণাত্মক ব্যাটার হিসেবে পরিচিত। ভারতীয় মহিলা ক্রিকেটের ইতিহাসে অন্যতম মারকুটে ব্যাটার তিনি। ছোট্ট বয়সেই ২২ গজে বিপক্ষের তাবড় তাবড় বোলারদের শাসন করেছেন তিনি। একাধিক অর্ধশতরান, শতরান উপহার দিয়েছেন ২২ গজে। এবার ব্যাট হাতে নয়, কলম হাতে বিধ্বংসী পারফরম্যান্স শেফালি বর্মার। বোর্ডের ১২ ক্লাসের পরীক্ষায় ৮০ শতাংশেরও বেশি নম্বর পেয়ে স্বাভাবিক ভাবেই উচ্ছ্বসিত শেফালি বর্মা। নিজের ১২ ক্লাসের মার্কশিট হাতে একটি ছবিও তিনি সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেছেন।

আরও পড়ুন: লিভিংস্টোনের অফস্টাম্প উড়িয়ে ফ্লাইং কিস, কাটা ঘায়ে নুনের ছিটে ইশান্তের- ভিডিয়ো

নিজের ইন্সটাগ্রাম অ্যাকাউন্ট থেকে শেফালি তাঁর মার্কশিট সহ একটি ছবি আপলোড করেছেন। ক্যাপশনে তিনি লিখেছেন, ‘২০২৩ সালে আরও একটা স্পেশাল ৮০+ স্কোর করে ফেললাম। তবে এবারের স্কোরটা আমি করেছি ১২ ক্লাসের বোর্ড পরীক্ষায়। আমার রেজাল্ট নিয়ে আমি ভীষণ খুশি। আমার সব থেকে প্রিয় এবং পছন্দের বিষয় ক্রিকেটে আমার সবটুকু দিয়ে দিতে আমার আর তর সইছে না।’ এর পরেই বিভিন্ন মহল থেকে শুভেচ্ছা বন্যায় ভেসেছেন শেফালি বর্মা।

আরও পড়ুন: ছেলের জন্যই এখনও খেলছি- পিযূষের বিধ্বংসী পারফরম্যান্সের আসল রহস্য ফাঁস হল এবার

১৯ বছর বয়সি শেফালি কিছু দিন আগেই ডব্লুপিএলের প্রথম বর্ষে খেলেছেন। ২ কোটি টাকা খরচ করে তাঁকে দলে নিয়েছিল দিল্লি ক্যাপিটালস দল। ডব্লুপিএলে যদিও ব্যাট হাতে খুব ভালো কিছু তিনি করতে পারেননি। প্রসঙ্গত শেফালি বর্মার অধিনায়কত্বে ভারত সাম্প্রতিক সময়ে অনুর্ধ্ব-১৯ মহিলা বিশ্বকাপও চ্যাম্পিয়ন হয়েছিল। ফাইনালে তাঁরা সাত উইকেটে হারিয়েছিল ইংল্যান্ডকে। ভারতের হয়ে ইতিমধ্যেই তিনি ৫২টি টি-২০ ম্যাচ খেলে ফেলেছেন। রান করেছেন ১২৬৪। স্ট্রাইক রেট ১৩৪.৬৪। করেছেন পাঁচটি অর্ধশতরানও। পাশাপাশি খেলেছেন ২১টি ওয়ানডে ম্যাচও। করেছেন ৫৩১ রান।গড় ২৬। এ ছাড়াও দু'টি টেস্ট খেলে করেছেন ২৪২ রান।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

‘ভুল করিনি’, মৃত্যুর মিথ্যে নাটক করে ট্রোলড, মন্দিরে দাঁড়িয়ে সাফাই পেশ পুনমের লন্ডনে থাকলেও সৌরভ-ডোনার বিবাহবার্ষিকীতে উপহার পাঠাতে ভুলল না সানা, কী দিল মেয়ে? এবার অফিসারদের মূল্যায়ন করব, কেন কথা শুনব আমি? রেগে গিয়েছেন বাংলার মুখ্য়মন্ত্রী রয়েছে রক্তের সম্পর্ক, রণবীরের পাশে দাঁড়ানো এই সুন্দরীর পরিচয় জানা আছে? 'ঢেকলি' সিস্টেমে গরু পাচার চলছিল সীমান্তে, গুলি চালাল বিএসএফ, মৃত ১ অসমে WPL: বলিউডের বাদশার সঙ্গে বাইশ গজের রানি! অবশেষে পূরণ হল মেগ ল্যানিং-এর স্বপ্ন 'সন্দেশখালির সত্যিটা দেখুন, যেটা মমতা লুকোতে চাইছেন,' হাড়হিম তথ্যচিত্র আনল BJP জাতীয় সংগীতেও পঞ্জাব আছে, পঞ্জাবিদের আঘাত নয়, খলিস্তানি নিয়ে সাফ কথা রাজ্যপালের Virat Second Baby: ২০২৪-এ ছেলে হবে বিরুষ্কার, ৮ বছর আগেই বলেছিলেন জ্যোতিষী! IPL 2024: প্রথম দুটি হোম ম্যাচ কেন নিজেদের মাঠে খেলতে পারবে না দিল্লি ক্যাপিটালস

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.