বাংলা নিউজ > ময়দান > ব্যাট হাতে শেফালির তাণ্ডব, ২২ বলে হাফ-সেঞ্চুরি ভারতীয় ওপেনারের

ব্যাট হাতে শেফালির তাণ্ডব, ২২ বলে হাফ-সেঞ্চুরি ভারতীয় ওপেনারের

দলকে ম্যাচ জিতিয়ে মাঠ ছাড়ছেন শেফালি। ছবি- টুইটার (@Edgbaston)।

চলতি দ্য হান্ড্রেডে ফর্মে ফিরলেন ১৭ বছর বয়সী ভারতীয় ওপেনার।

জেমিমা রডরিগেজ, স্মৃতি মন্ধনারা শুরু থেকেই রং ছড়ালেও চলতি দ্য হান্ড্রেডে মোটেও পরিচিত ছন্দে ছিলেন না শেফালি বর্মা। অথচ তাঁর ব্যাটে বড় রান দেখার অপেক্ষায় ছিলেন সবাই। বার্মিংহ্যাম ফোনিক্সের হয়ে টুর্নামেন্টের প্রথম পাঁচ ম্যাচে শেফালির ব্যক্তিগত সংগ্রহ ছিল যথাক্রমে ১৩, ৬, ২২, ১৪ ও ১৬। অবশেষে ষষ্ঠ ম্যাচে ফর্মে ফিরলেন ১৭ বছর বয়সী ভারতীয় ওপেনার। যাবতীয় ব্যর্থতার রেশ কাটিয়ে শেফালি ব্যাট হাতে ঝড় তুললেন ক্রিজে।

ওয়েলস ফায়ারের বিরুদ্ধে ৬টি চার ও ২টি ছক্কার সাহায্যে মাত্র ২২ বলে ব্যক্তিগত হাফ-সেঞ্চুরি পূর্ণ করেন শেফালি। শেষমেশ ৭৬ রানের বিধ্বংসী ইনিংস খেলে অপরাজিত থাকেন তিনি। ৫৩ বলের ইনিংসে ভারতীয় তারকা ৯টি চার ও ২টি ছক্কা মারেন। ইভ জোনসকে সঙ্গে নিয়ে বার্মিংহ্যামের জয় নিশ্চিত করেন শেফালি।

প্রথমে ব্যাট করে ওয়েলস ফায়ার নির্ধারিত ১০০ বলে ৯ উইকেটের বিনিময়ে ১২৭ রান তোলে। ব্রিয়নি স্মিথ দলের হয়ে সর্বোচ্চ ৩৮ রান করেন। জবাবে ব্যাট করতে নেমে বার্মিংহ্যাম ৭৬ বলে কোনও উইকেট না হারিয়ে ১৩১ রান তুলে ম্যাচ জিতে যায়।

শেফালির পাশাপাশি ব্যক্তিগত হাফ-সেঞ্চুরি পূর্ণ করেন জোনস। তিনি ৯টি বাউন্ডারির সাহায্যে ৩৫ বলে ৫২ রান করে অপরাজিত থাকেন। সুতরাং, ওপেনিং জুটিতে অবিচ্ছদ্য থেকে শেফালি ও জোনস ১৩১ রান যোগ করেন। মেয়েদের দ্য হান্ড্রেডে এটিই এখনও পর্যন্ত সবথেকে বেশি রানের পার্টনারশিপ। ম্যাচের সেরা হয়েছেন শেফালি।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

টসে জিতল Texas Super Kings , প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নিল| সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে বৃহস্পতিবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে বৃহস্পতিবার? জানুন রাশিফল আর্জেন্তিনা-মরক্কো ম্যাচে ধুন্ধুমার,মাঠে উড়ে এল বোতল-আতসবাজি,হারল বিশ্বকাপজয়ীরা 'জঙ্গিরা প্ররোচিত হতে পারে মমতার কথায়, মিথ্যা বলেছেন’, চটলেন হাসিনারা- রিপোর্ট ৬০ লাখ টাকা দাম উঠেছিল নিটের প্রশ্নের, কতজন পেয়েছিলেন? CBI তদন্তে বিস্ফোরক তথ্য 'অভিনয় করেছি তাই...' ট্রোল্ড হতেই পুরস্কার নিয়ে সটান জবাব 'মহানায়ক' নচিকেতার! হাসপাতালে এসে ‘প্রেম রোগে’ আক্রান্ত বৃদ্ধ, লেডি-ডাক্তারকে লিখলেন লাভ লেটার ‘ওয়াহ, ওয়াহ’, ‘পক্ষপাতিত্বের জন্য’ ঠোঁটে আঙুল দিয়ে স্পিকারকে কটাক্ষ অভিষেকের উত্তমের শেষ ইচ্ছে পূরণ করেননি মহানায়িকা! সুচিত্রার কাছে কী চেয়েছিলেন তিনি?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.