বাংলা নিউজ > ময়দান > হাসপাতালে ভর্তি শাহিন আফ্রিদি, ভক্তদের বড় আপডেট দিলেন পাক পেস বোলার

হাসপাতালে ভর্তি শাহিন আফ্রিদি, ভক্তদের বড় আপডেট দিলেন পাক পেস বোলার

হাসপাতালে ভর্তি শাহিন আফ্রিদি (ছবি-টুইটার)

টি-টোয়েন্টি বিশ্বকাপ শেষে হাসপাতালে পৌঁছেছিলেন পাকিস্তানের তারকা ফাস্ট বোলার শাহিন শাহ আফ্রিদি। শাহিন আফ্রিদি রবিবার জানান, তার অ্যাপেন্ডেক্টমি অপারেশন করা হয়েছে। খেলোয়াড় অস্ত্রোপচার সম্পর্কে তার ভক্তদের আপডেট দিয়েছেন।

টি-টোয়েন্টি বিশ্বকাপ শেষে হাসপাতালে পৌঁছেছিলেন পাকিস্তানের তারকা ফাস্ট বোলার শাহিন শাহ আফ্রিদি। রবিবার শাহিন আফ্রিদি জানান, তার অ্যাপেন্ডেক্টমি অপারেশন করা হয়েছে। খেলোয়াড় অস্ত্রোপচার সম্পর্কে তার ভক্তদের আপডেট দিয়েছেন।

নিজের টুইটার অ্যাকাউন্টে নিজের একটি ছবি দিয়েছেন শাহিন আফ্রিদি।সেখানে শাহিন বলেছিলেন যে তিনি এখন ভালো বোধ করছেন। শাহিন আফ্রিদি লিখেছেন,‘আজ অ্যাপেন্ডিক্সের অপারেশন হয়েছে, তবে আলহামদুলিল্লাহ ভালো লাগছে। আপনাদের দোয়ায় আমাকে মনে রাখবেন।’ আফ্রিদির এই টুইটের পরে ভক্তেরা শাহিনের জন্য দ্রুত সুস্থ হয়ে ওঠার জন্য প্রার্থনা করেছেন।

আরও পড়ুন… IND vs NZ: ম্যাচের সেরা হওয়ার রেকর্ডে বিরাটকে পিছনে ফেললেন সূর্য

এর আগে ১৪ নভেম্বর পাকিস্তান ক্রিকেট বোর্ড শাহিনকে দুই সপ্তাহ পুনর্বাসনের পরামর্শ দিয়েছিল। রবিবার মেলবোর্নে টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২২ সালের ফাইনালে হ্যারি ব্রুকের ক্যাচ নিতে গিয়ে চোট পেয়েছিলেন শাহিন আফ্রিদি।

আরও পড়ুন… ৫ বছর পরে ভারতীয় ক্রিকেটে আবার এমনটা ঘটল! ইনিংস ওপেন করলেন দুই বাঁ-হাতি ব্যাটার

পিসিবি বলেছে,‘টিম পাকিস্তানে যাওয়ার আগে সোমবার সকালে করা স্ক্যান নিশ্চিত করেছে যে শাহিনের চোটের কোনও লক্ষণ নেই। জোর করে হাঁটু বাঁকানোর কারণে তার হাঁটুতে সমস্যা হতে পারে।’স্ক্যানটি নিয়ে পিসিবির চিফ মেডিকেল অফিসার ডাঃ নাজিবুল্লাহ সুমরো এবং অস্ট্রেলিয়ান বিশেষজ্ঞ ডাঃ পিটার ডি'আলেসান্দ্রোর মধ্যে আলোচনা হয়েছিল। যদিও ভালো ব্যাপার হল তিনি গুরুতর আহত নন। বাঁহাতি ফাস্ট বোলার ভালো বোধ করছেন এবং ভালো আছেন।

পিসিবি আরও বলেছে যে বাঁহাতি পেসারের ক্রিকেট মাঠে ফেরার বিষয়ে সিদ্ধান্ত নেবে মেডিকেল স্টাফরা। বিবৃতিতে আরও যোগ করা হয়েছে যে, ‘পাকিস্তানে ফিরে আসার কয়েকদিন পরে,শাহিন ন্যাশনাল হাই পারফরম্যান্স সেন্টারে তার হাঁটুকে শক্তিশালী করার জন্য ডিজাইন করা একটি পুনর্বাসন এবং কন্ডিশনিং প্রোগ্রামের মধ্য দিয়ে যাবেন।’

আন্তর্জাতিক ক্রিকেটে শাহিনের ফেরা নির্ভর করবে পুনর্বাসন কার্যক্রম সফলভাবে সম্পন্ন করা এবং চিকিৎসা কর্মীদের কাছ থেকে ছাড়পত্র পাওয়ার ওপর। উল্লেখ্য,পাকিস্তানের পরবর্তী আন্তর্জাতিক অ্যাসাইনমেন্ট হল ঘরের মাটিতে ইংল্যান্ডের বিরুদ্ধে তিন ম্যাচের টেস্ট সিরিজে খেলা। সিরিজটিশুরু হবে ১ ডিসেম্বরে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে বৃহস্পতিবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে বৃহস্পতিবার? জানুন রাশিফল জঘন্য ফিল্ডিং ও বোল্টদের সামনে গুটিয়ে থাকার মাশুল দিতে হয়, যে ৫ কারণে হারে RCB কোহলির আবেগঘন আলিঙ্গন, RCB সতীর্থদের গার্ড অফ অনার, IPL-কে বিদায় কার্তিকের! CSK Vs RCB রুদ্ধশ্বাস ম্যাচে সেনোরিটায় তুমুল নাচ যুবতীর, নিমেষে ভাইরাল ভিডিয়ো 'জগন্নাথদেব নাকি মোদীবাবুর ভক্ত,আমি কাঁদব না হাসব',সম্বিতের মন্তব্যে খোঁচা মমতার স্বপ্ন অধরা কোহলিদের, RR-এর কাছে এলিমিনেটরে হেরে আইপিএল ২০২৪ থেকে বিদায় RCB-র প্রিয়জনের সঙ্গে একান্তযাপন, কার জন্য মিমি লিখলেন, 'কিছু আবদারের জানি নেই মানে?' ৪ জুলাই ব্রিটেনে ভোট! PM হিসাবে প্রথমবার নির্বাচনী অগ্নিপরীক্ষায় ঋষি সুনাক IPL-এ দ্রুততম ৮০০০ রান কোহলির, দ্রুততম ১০০০-৭০০০ কার?

Latest IPL News

স্বপ্ন অধরা কোহলিদের, RR-এর কাছে এলিমিনেটরে হেরে আইপিএল ২০২৪ থেকে বিদায় RCB-র ভিডিয়ো- কার্তিকের প্লাম্ব এলবি DRS-এ হল নট আউট, ধিক্কার গাভাসকর, পিটারসেন, ভনদের ভিডিয়ো-পতিদারের সহজ ক্যাচ মিস করলেন ধ্রুব জুরেল, বিশ্বাস করতে পারলেন না অশ্বিন সামনের দিকে শরীর ছুঁড়ে অবিশ্বাস্য ক্যাচ পাওয়েলের, IPL-এর অন্যতম সেরা- ভিডিয়ো রাজস্থানের বারোটা বাজিয়ে ইংল্যান্ডে গিয়ে সাফাই দিলেন বাটলার, দোহাই দিলেন সূচির রিঙ্কুও নাকি ভ্যাঁ করে কেঁদে ফেলেছিলেন, কবে-কখন? অকপটে জানালেন নাইট তারকা,ভিডিয়ো IPL 2024-বোলারদের স্ট্যাটস দেখি না, রানে ফিরতেই উদ্ধত মন্তব্য কোহলির নিরাপত্তা নিয়ে সংশয় নয়, কেন অনুশীলন বাতিল করে RCB, আসল কারণ জানাল আয়োজকরা শাহরুখ, গম্ভীর নয়, নাইট ড্রেসিং রুমে দাদা হিসেবে ভোকাল টনিক পাণ্ডেজির তর্ক টিপ্পনী এখন অতীত, বিরাটে মজে সুনীল গাভাসকর, বলছেন RCB ফেভারিট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.