বাংলা নিউজ > ময়দান > আফ্রিদির ইয়র্কারে চোখ ধাঁধিয়ে গেল বাটলারের, বল বোঝার আগেই উড়ে গেল স্টাম্প- ভিডিয়ো

আফ্রিদির ইয়র্কারে চোখ ধাঁধিয়ে গেল বাটলারের, বল বোঝার আগেই উড়ে গেল স্টাম্প- ভিডিয়ো

শাহিন আফ্রিদি।

টি-টোয়েন্টি ব্লাস্টের ম্যাচে রবিবার নাটিংহ্যামশায়ার এবং ল্যাঙ্কাশায়ার মুখোমুখি হয়েছিল। টস জিতে প্রথম ব্যাট করতে নামে ল্যাঙ্কাশায়ার। ওপেন করতে নেমে জস বাটলার বরাবারের মতো মারকুটে মেজাজেই ছিলেন। কিন্তু পঞ্চম ওভারের শেষ বলে আফ্রিদির ভয়ানক বলে বোল্ড হয়ে সাজঘরে ফেরেন বাটলার।

পাকিস্তানের পেসার শাহিন আফ্রিদি আগুনে মেজাজে রয়েছেন। চলতি টি-টোয়েন্টি ব্লাস্টে তিনি যে ভাবে জস বাটলারকে বোল্ড করেছেন, তাতে পুরনো আফ্রিদির ঝলক স্পষ্ট। এক দুরন্ত ইয়র্কার দিয়ে বাটলারের স্টাম্প উড়িয়ে দিয়েছেন আফ্রিদি।

আরও পড়ুন: 2023 IPl-এ MI-এর পারফরম্যান্স কলকাতার গরমের মতো, রোদের তাপে পুড়তে হয়েছে নিজেদেরও

টি-টোয়েন্টি ব্লাস্টের ম্যাচে রবিবার নাটিংহ্যামশায়ার এবং ল্যাঙ্কাশায়ার মুখোমুখি হয়েছিল। টস জিতে প্রথম ব্যাট করতে নামে ল্যাঙ্কাশায়ার। ওপেন করতে নেমে জস বাটলার বরাবারের মতো মারকুটে মেজাজেই ছিলেন। কিন্তু পঞ্চম ওভারের শেষ বলে আফ্রিদির ভয়ানক বলে বোল্ড হয়ে সাজঘরে ফেরেন বাটলার। ল্যাঙ্কাশায়ারের স্কোরবোর্ডে বাটলার ২৩ রান (১৬ বলে) যোগ করেন। বাটলারের ইনিংসে রয়েছে তিনটি চার। বাটলার আরও ভয়ানক হয়ে ওঠার আগেই তাঁকে ফেরান আফ্রিদি। শাহিন আফ্রিদির এটি অন্যতম সেরা বল। আফ্রিদির এই বলের ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় হুহু করে ভাইরাল হয়েছে।

ল্যাঙ্কাশায়ার প্রথম ব্যাট করতে নেমে ১৮.৩ ওভারেই অলআউট হয়ে যায়। ১৪৫ রান করতে পারে তারা। দলের হয়ে সর্বোচ্চ রান করেন লিয়াম লিভিংস্টোন। তিনি ৩০ বলে ৩৪ রান করেন। এ ছাড়া ২০ বলে ৩১ রানের গুরুত্বপূর্ণ ইনিংস খেলেন ড্যারিল মিচেল। তৃতীয় সর্বোচ্চ রান বাটলারের। ২৩ করেন তিনি। এ ছাড়া দুই অঙ্কের ঘরে পৌঁছতে পেরেছেন ফিল সল্ট (১২), রব জোনস (১০) এবং জর্জ বেল (১০)। তবে অবস্থা তাদেরও তথৈবচ। বাকিরা তো দুই অঙ্কের ঘরেই পৌঁছতে পারেননি।

আরও পড়ুন: আফগানিস্তানের বিরুদ্ধে একমাত্র টেস্টে দলকে নেতৃত্ব দেবেন লিটন, বাংলাদেশ দলে দুই নতুন মুখ

নাটিংহ্যামশায়ারের হয়ে শহিদ আফ্রিদি ৩ ওভার বল করে ২৫ রান দিয়ে ২ উইকেট নেন। ম্যাচ কাটার আবার ৪ ওভার বল করে ২৬ রান দিয়ে ৩ উইকেট নেন। এ ছাড়া দু'টি করে উইকেট নিয়েছেন জ্যাক ব্রুকস এবং কেলভিন হ্যারিসন। একটি উইকেট নিয়েছেন সামিত প্যাটেল।

এর আগে টি-টোয়েন্টি ব্লাস্ট লিগের অন্য ম্যাচে ওরকেস্টারশায়ার বিপক্ষে এক ওভারে চারটি ছয় মেরেছিলেন পাকিস্তানের তারকা বোলার। সে বার ইনিংসের ১৬তম ওভারে বিপক্ষ বোলার মাইকেল ব্রেসওয়েলকে ৪টি ওভার বাউন্ডারি মেরে সকলকে চমকে দিয়েছিলেন আফ্রিদি। বিশ্বকাপের আগে ফের পুরনো ফর্মে ধীরে ধীরে ফিরে আসছেন তারকা পাক পেসার। এই বছর মার্চ মাসে নটিংহ্যামশায়ার নিজেদের দলের সই করান পাকিস্তানের এই তারকা জোরে বোলারকে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

ভিডিয়ো- সল্টকে অনবদ্য কট অ্যান্ড বোল্ড আবেশের,তারপরেই সঞ্জুর ওপর নিলেন প্রতিশোধ! রামনবমী উপলক্ষ্যে সিসি ক্যামেরায় মুড়ছে ধর্মীয় স্থান, নির্দেশ জারি করল লালবাজার মেয়ের পা ধুইয়ে দিলেন, অষ্টমীতে কুমারী পুজো করলেন শিল্পা শেট্টি স্ত্রীর সঙ্গে বচসার জেরে ৩ সন্তানকে একের পর এক কুয়োয় ফেলে খুন, ধৃত ব্যক্তি সলমনের বাড়িতে মুখ্যমন্ত্রী একনাথ শিন্ডে, সুরক্ষার আশ্বাস দিলেন পরিবারকে সাঁতারে অক্ষয়ের সঙ্গে চিটিং করলেন টাইগার, দেখুন কাণ্ড... তারার সৃষ্টি কোথা থেকে! ১০টি ছবি দেখিয়ে আভাস দিল নাসা ‘মানুষ নেমকহারাম নন’, শূন্য থেকে ঘুরে দাঁড়ানোর লড়াই, আত্মবিশ্বাসী দীপ্সিতা মধ্যরাতে ঘরোয়া সেলিব্রেশন, বর নীলাঞ্জনকে জন্মদিনে বিগ সারপ্রাইজ দিলেন ইমন স্ত্রী ও দুই ছেলেমেয়েকে নিয়ে জম্মুর বৈষ্ণো দেবী মন্দিরে, গান গাইলেন কপিল শর্মা

Latest IPL News

ভিডিয়ো- সল্টকে অনবদ্য কট অ্যান্ড বোল্ড আবেশের,তারপরেই সঞ্জুর ওপর নিলেন প্রতিশোধ! অর্ধেক প্লেয়ার ইংরেজিই বোঝে না- RCB-র ব্যর্থতার গুরুতর দিকটি তুলে ধরলেন সেহওয়াগ ভারতীয় দল CSK-র মতো ড্যাডস আর্মি নয়, বুড়ো কার্তিককে T20 বিশ্বকাপে চান না ইরফান এক ঢিলে দুই পাখি, ইনস্টায় নির্মম রসিকতা কামিন্সের, নিশানায় ল্যাবুশান ও RCB-র মাঠ T20 WC-এর দলে থকাবেন হার্দিক? ২ ঘণ্টা বৈঠক রোহিত, দ্রাবিড়, আগরকরের- রিপোর্ট ‘ভাই তুই আর আমাদের জামা পরিস না’,কাকে মিনতি করলেন বিরাটের বন্ধু এবি ডিভিলিয়ার্স! এয়ারপোর্টে ছেলের মুখ দেখালেন অনুষ্কা, রইল শর্ত! ভামিকা-অকায়কে নিয়ে দেশে ফিরলেন SRH-এর ২৮৭ নিয়ে হইচই, T20-তে এক ইনিংসে ৩০০-র বেশি রান তোলার নজির আছে জানেন কি? ‘সব দোষ একা হার্দিকের নয়’,ডাগ আউটে কোচ বাউচারের ভূমিকা নিয়ে প্রশ্ন তুললেন মনোজ ১০ বলের বিধ্বংসী ইনিংসে ইতিহাসের পাতায় আবদুল সামাদ, ভারতীয়দের মধ্যে সবার সেরা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.