বাংলা নিউজ > ময়দান > চোটের জন্য নেই শাহিন সঙ্গে বাদ তিন তারকা! ইংল্যান্ডের বিরুদ্ধে পাক টেস্ট দলে নানা চমক

চোটের জন্য নেই শাহিন সঙ্গে বাদ তিন তারকা! ইংল্যান্ডের বিরুদ্ধে পাক টেস্ট দলে নানা চমক

ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্টের দল ঘোষণা করল পাকিস্তান (ছবি-টুইটার)

আগামী ১ ডিসেম্বর পিন্ডি ক্রিকেট স্টেডিয়ামে সিরিজের প্রথম ম্যাচে মুখোমুখি হবে দুই দল। পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) এই সিরিজের জন্য ১৮ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে। এই সিরিজে দলের গতি তারকা শাহিন আফ্রিদি কোনও ঝুঁকি নেননি।

আগামী মাসে আবারও টি-টোয়েন্টি বিশ্বকাপ জয়ী দলের মুখোমুখি হবে পাকিস্তান দল। ডিসেম্বরে পাকিস্তান ও ইংল্যান্ডের মধ্যে তিন ম্যাচের টেস্ট সিরিজ অনুষ্ঠিত হবে। আগামী ১ ডিসেম্বর পিন্ডি ক্রিকেট স্টেডিয়ামে সিরিজের প্রথম ম্যাচে মুখোমুখি হবে দুই দল। পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) এই সিরিজের জন্য ১৮ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে। এই সিরিজে দলের গতি তারকা শাহিন আফ্রিদি কোনও ঝুঁকি নেননি।

আরও পড়ুন… আমি অপরাধী নই, আপিলের অধিকার পাওয়া উচিত -অধিনায়কত্ব প্রসঙ্গে ডেভিড ওয়ার্নার

ইনজুরির কারণে শাহিন শাহ আফ্রিদিকে এই সিরিজে অন্তর্ভুক্ত হয়নি, আবার কিছু খেলোয়াড় তাদের হতাশাজনক পারফরম্যান্সের কারণে বাদ পড়েছেন। অতিথিদের বিরুদ্ধে সিরিজে খেলতে দেখা যাবে না ফাওয়াদ আলম, হাসান আলি, ইয়াসির শাহকে। একই সঙ্গে দুই নতুন খেলোয়াড়কে দলে সুযোগ দিয়েছে পাকিস্তান। যার মধ্যে রয়েছেন রহস্য স্পিনার আবরার আহমেদ ও ফাস্ট বোলার মহম্মদ আলি। এই সিরিজটি অনুষ্ঠিত হবে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের অধীনে।

আরও পড়ুন… সাত বছর পরে আবার ATP Final চ্যাম্পিয়ন, ক্যাসপারকে হারিয়ে ফেডেরারের রেকর্ড ছুঁলেন জকোভিচ

ইংল্যান্ডের বিপক্ষে আসন্ন সিরিজে দলে নেওয়া হয়েছে দুই নতুন মুখ। দুই বোলারই ঘরোয়া ক্রিকেটে নিজেদের মেধা দেখিয়েছেন। স্পিনার আবরার আহমেদের কথা বলতে গেলে, তিনি বর্তমানে কায়েদ-ই-আজম ট্রফিতে সর্বোচ্চ উইকেট শিকারি। তিনি টুর্নামেন্টের ছয় ম্যাচে ২১.৯৫ গড়ে ৪৩টি উইকেট নিয়েছেন। একই সঙ্গে ঘরোয়া ক্রিকেটেও দাপট রয়েছে ফাস্ট বোলার মহম্মদ আলির। তিনি প্রথম-শ্রেণির ক্রিকেটে ৫৬ উইকেট নিয়ে শীর্ষ ফাস্ট বোলারদের মধ্যে ছিলেন। এছাড়া কায়েদ-ই-আজম ট্রফিতেও তার রয়েছে ২৪ উইকেট।

বাবর আজম (অধিনায়ক), মহম্মদ রিজওয়ান, সরফরাজ আহমেদ, শান মাসুদ, সৌদ শাকিল, সালমান আগা, নাসিম শাহ, নওমান আলি, আবদুল্লাহ শফিক, ইমাম-উল হক, ফাহিম আশরাফ, হারিস রউফ, মহম্মদ ওয়াসিম জুনিয়র, আবরার আহমেদ, জাহিদ মেহমুদ, মহম্মদ নওয়াজ, আজহার আলি, মহম্মদ আলি।

 

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

যোগ দিবস ২০২৪: NDRFএর প্রশিক্ষিত কুকুর জিম্মি কাড়ল নজর Video: যোগ দিবস ২০২৪ উদযাপনে দেশের রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী, টুকরো দৃশ্য একনজরে ঐন্দ্রিলার স্মৃতি বুকে নিয়েই কাজে ফিরেছিলেন, এবার অটুট সব্যসাচী-পায়েল জুটি সংক্রামক পেটের রোগের ভ্যাকসিন তৈরিতে বিরাট সফল কলকাতার সংস্থা, বিশ্বে প্রথম! মঙ্গলবারের মধ্যে ঘরে ফেরাতে হবে সব ঘরছাড়াকে, বুধবার পর্যন্ত রাজ্যে আধাসেনা গিলক্রিস্টের রেকর্ড ভাঙলেন পন্ত, স্টাম্পের পিছনে দাঁড়িয়ে T20 WC-এ লিখলেন ইতিহাস ‘ভারতের ব্যবসাগত লাভের দিকে তাকিয়ে নয়…’ চিন সম্পর্কে সতর্ক পা ফেলছেন মোদী বিজেপির পতাকা হাতে মিছিল করে মনোনয়ন জমা দিলেন বাগদার নির্দল প্রার্থী আইসিসি ইভেন্টে রেকর্ড গড়াকে অভ্যাসে পরিণত করেছেন কামিন্স, দেখে নিন কীভাবে? ২০২৫ আইপিএল পর্যন্ত ভারতীয় ক্রিকেট দলের টি২০ সূচি একঝলকে...

T20 WC 2024

‘রোহিতকে তোমরা এটা বলতে পারো না…’৪ ম্যাচে ৭৬ রান করেও সানিকে পাশে পেলেন হিটম্যান ক্যাচ নিতে গিয়ে প্রায় ধাক্কা রোহিতকে, পন্তকে 'মধুর' শিক্ষা হিটম্যানের, ভিডিয়ো সেরা ফিল্ডারের তালিকায় অক্ষরের নাম শুনে চমকে উঠলেন কোহলি, প্রতিক্রিয়া হল ভাইরাল হার্দিক ব্যাট করতে আসার পরে কী কথা হয়েছিল? ম্যাচের গেম প্ল্যান ফাঁস করলেন সূর্য ‘সিরাজ তো খেতে বসেছে’, ভুল নামে ডাকতেই সাংবাদিককে সটান জবাব সূর্যকুমার যাদবের সুপার ৮-এ ভারত নয়, আফগানিস্তান হেরেছে বুমরাহ-র কাছে! দাবি আফগান কোচের বেঞ্চে যারা আছে তাদের হ্যাটট্রিক আছে....নজির গড়ে তৃপ্ত কামিন্স, দেখুন ভিডিয়ো আফগানদের দাপটে হারিয়েও পয়েন্ট টেবিলে শীর্ষ থাকা হল না ভারতের! বিশ্বকাপের নতুন রাজা মিচেল স্টার্ক! মালিঙ্গাকে টপকে নতুন ইতিহাস লিখলেন KKR তারকা IND vs AFG: প্রত্যেকে নিজেদের কাজ করেছেন, তবে ওরা… ৩ ক্রিকেটারের প্রশংসায় রোহিত

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.