বাংলা নিউজ > ময়দান > Video: বিষাক্ত ইয়র্কারে আফগান ওপেনারকে হাসপাতালে পাঠালেন আফ্রিদি, স্ট্রেচার নেই, সতীর্থর কাঁধে চড়ে মাঠ ছাড়লেন গুরবাজ

Video: বিষাক্ত ইয়র্কারে আফগান ওপেনারকে হাসপাতালে পাঠালেন আফ্রিদি, স্ট্রেচার নেই, সতীর্থর কাঁধে চড়ে মাঠ ছাড়লেন গুরবাজ

শাহিন আফ্রিদির বলে চোট পেয়ে মাঠ ছাড়ছেন রহমানউল্লাহ। ছবি- টুইটার।

Pakistan vs Afghanistan ICC T20 World Cup 2022 Warm-up Match: ম্যাচের প্রথম ওভারেই শাহিন আফ্রিদির ইয়র্কারে আউট হন রহমানউল্লাহ গুরবাজ। সেই সঙ্গে পায়ে চোট পেয়ে বসেন আফগান তারকা।

একদিকে শাহিন আফ্রিদির আগুনে বোলিংয়ের ঝলক দেখল ক্রিকেটবিশ্ব। অন্যদিকে দেখা গেল আইসিসি তথা গাব্বার ঐতিহাসিক ক্রিকেট স্টেডিয়ামের ব্যবস্থাপনার ফাঁক-ফোকর। দুইয়ে মিলে টি-২০ বিশ্বকাপ শুরুর আগেই আফগানিস্তান শিবিরে আশঙ্কার কালো মেঘ দেখা দেয়।

বুধবার ব্রিসবেনে টি-২০ বিশ্বকাপের প্রস্তুতি ম্যাচে সম্মুখসমরে নামে পাকিস্তান ও আফগানিস্তান। টস জিতে আফগানিস্তানকে শুরুতে ব্যাট করতে পাঠান পাক দলনায়ক বাবর আজম। ম্যাচে আফগানিস্তানের হয়ে ওপেন করতে নামেন হজরতউল্লাহ জাজাই ও রহমানউল্লাহ গুরবাজ। পাকিস্তানের হয়ে বোলিং শুরু করেন শাহিন শাহ আফ্রিদি।

প্রথম ওভারের পঞ্চম বলে বিষাক্ত ইয়র্কারে রহমানউল্লাহকে এলবিডব্লিউর ফাঁদে জড়ান আফ্রিদি। টো ক্রাশার ইয়র্কার ব্যাটসম্যানের বুটের ডগয়া লাগা মাত্রই আঙুল তুলে দেন আম্পায়ার। তবে আউট হয়েও মাঠ ছাড়ার মতো অবস্থায় ছিলেন না আফগান ওপেনার।

আরও পড়ুন:- PAK vs AFG: মাঝপথেই ভেস্তে গেল আফগানদের বিরুদ্ধে বাবর আজমদের প্রস্তুতি ম্যাচ

কেননা সজোরে বল লাগায় বাঁ-পায়ে ভর দিয়ে দাঁড়াতেই পারছিলেন না রহমানউল্লাহ। ফিজিও এসে প্রথমিক শুশ্রুষা করেন বটে, তবে তার পরেও হাঁটতে পারছিলেন না গুরবাজ। ফলে বাধ্য হয়েই সাজঘর থেকে ছুটে আসা সতীর্থর কাঁধে চড়ে মাঠ ছাড়তে হয় রহমানউল্লাহকে। উল্লেখযোগ্য বিষয় হল, আফগান ওপেনারকে মাঠের বাইরে নিয়ে যাওয়ার জন্য স্ট্রেচারের দেখা মেলেনি। আইসিসি ইভেন্টের সরকারি প্রস্তুতি ম্যাচে এমন ছবি দেখা যেতে পারে বলে কল্পনা করাও মুশকিল ক্রিকেটপ্রেমীদের পক্ষে।

আরও পড়ুন:- T20 World Cup 2022: ফের ধাক্কা শ্রীলঙ্কা শিবিরে, চোট পেয়ে নেদারল্যান্ডস ম্যাচে নেই ফর্মে থাকা পেসার, অনিশ্চিত বিশ্বকাপে

রহমানউল্লাহকে চোটের জায়গায় স্ক্যান করানোর জন্য তড়িঘড়ি নিকটবর্তী হাসপাতালে নিয়ে যাওয়া হয় বলে খবর। পরে তাঁকে স্টেডিয়ামে দেখা গেলেও মাঠে নামার পরিস্থিতিতে ছিলেন না। তাঁর পায়ে গার্ড লাগানো ছিল। খুঁড়িয়ে খুঁড়িয়ে হাঁটছিলেন গুরবাজ। ম্যাচের শেষে শাহিন আফ্রিদি ও পাক দলনায়ক বাবর আজম রহমানউল্লাহর সঙ্গে গিয়ে দেখা করেন।

বন্ধ করুন