বাংলা নিউজ > ময়দান > দ্বিতীয় টেস্টের আগেই ধাক্কা পাক শিবিরে, হাঁটুর চোটে ছিটকে গেলেন শাহিন আফ্রিদি

দ্বিতীয় টেস্টের আগেই ধাক্কা পাক শিবিরে, হাঁটুর চোটে ছিটকে গেলেন শাহিন আফ্রিদি

শাহিন শাহ আফ্রিদি (AFP)

এই মুহূর্তে শাহিন শাহ আফ্রিদির ঝুলিতে রয়েছে ৯৯ টি টেস্ট উইকেট। ফলে ১০০তম টেস্ট উইকেটটি পেতে তাকে আরও কিছুদিন অপেক্ষা করতে হবে। টেস্টে ১০০টি উইকেট পেলে তিনি হবেন ১১তম পাকিস্তানি বোলার যিনি এই কৃতিত্ব অর্জন করলেন।

শুভব্রত মুখার্জি: শ্রীলঙ্কার বিপক্ষে চলতি টেস্ট সিরিজে ১-০ ফলে এগিয়ে রয়েছে পাকিস্তান দল। এই অবস্থায় দ্বিতীয় টেস্ট শুরুর আগেই জোর ধাক্কা খেল পাক দল। তাদের অন্যতম সেরা পেসার বাঁহাতি শাহিন শাহ আফ্রিদি হাটুর চোটের কারণে ছিটকে গেলেন দ্বিতীয় টেস্ট শুরুর আগেই। গলে প্রথম টেস্টে ৪ উইকেটে জিতে সিরিজে ১-০ ফলে এগিয়ে রয়েছে পাকিস্তান। সেই টেস্ট চলাকালীন চতুর্থ দিনে হাঁটুতে চোট পান শাহিন। সেই চোট না সারার ফলেই তিনি ছিটকে গেলেন দ্বিতীয় টেস্ট থেকে।

প্রসঙ্গত প্রথম টেস্টের প্রথম ইনিংসে শ্রীলঙ্কা দল ২২২ রানে অলআউট হয়ে যায়। তাতে পাকিস্তানের হয়ে বল হাতে গুরুত্বপূর্ণ অবদান ছিল তার। ১৪.১ ওভার বল করে ৫৮ রান দিয়ে তিনি নিয়েছিলেন চারটি উইকেট। তবে শ্রীলঙ্কার দ্বিতীয় ইনিংসে তিনি মাত্র ৭ ওভার বোলিং করেন। যেখানে লঙ্কানরা ১০০ ওভার ব্যাট করেছিলেন। চতুর্থ দিনে শাহিন হাঁটুর অস্বস্তি নিয়েই মাঠ ছেড়েছিলেন। তবে দ্বিতীয় টেস্টে দল থেকে ছিটকে গেলেও শাহিন স্কোয়াডের সঙ্গেই থাকছেন।

এই মুহূর্তে শাহিন শাহ আফ্রিদির ঝুলিতে রয়েছে ৯৯ টি টেস্ট উইকেট। ফলে ১০০তম টেস্ট উইকেটটি পেতে তাকে আরও কিছুদিন অপেক্ষা করতে হবে। টেস্টে ১০০টি উইকেট পেলে তিনি হবেন ১১তম পাকিস্তানি বোলার যিনি এই কৃতিত্ব অর্জন করলেন। উল্লেখ্য পাকিস্তানের পরবর্তী সিরিজ শুরু হবে ১৬ অগস্ট। নেদারল্যান্ডস দলের বিরুদ্ধে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলবে তারা। তবে সম্পূর্ণ সুস্থ হয়ে সেই সিরিজে আদৌ শাহিন খেলতে পারবেন কিনা তা এখনও নিশ্চিত নয়।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

বাংলাদেশে থেকে এখনও ঘরে ফিরেছেন ৯৭৮ ভারতীয় পড়ুয়া, হাইকমিশনের দ্বারস্থ আরও ৪০০০ প্রাক্তন স্বামীর সঙ্গে পার্টি, চারু বলছেন প্রাক্তন শাশুড়ি-ননদকে বড়ই ভালোবাসেন রাখি বন্ধন ২০২৪: তারিখ, ভাদ্র, পঞ্চক, রাখীর শুভ সময় অগস্টের শুরুতেই সূর্যের ঘরে শুক্রের প্রবেশ, ৫ রাশির খুলবে কপাল, বিনিয়োগে হবে লাভ কীভাবে ২১ দিনে কমিয়েছিলেন ওজন? সেই গোপন কৌশল শেয়ার করলেন মাধবন বাংলাদেশের ছাত্র আন্দোলন হাইজ্যাক করেছে জামাত? সমন্বয়ককে বহিষ্কার ঘিরে গুঞ্জন তিন ভাগে গড়ে উঠছে একুশে জুলাইয়ের মঞ্চ, পৃথক র‌্যাম্পের সঙ্গে থাকছে নানা ব্যবস্থা এস বসুরায় অ্যান্ড কোম্পানির ১ কোটি টাকার সম্পত্তি বাজেয়াপ্ত করল ED আদ্যিকালের মতো হাতে লেখা বোর্ডিং পাস, বিমানযাত্রীর পোস্ট ভাইরাল, জবাব ইন্ডিগোর হার্দিক-নাতাশার পর অভিষেক-ঐশ্বর্যর পালা? ডিভোর্স জল্পনা নিয়ে সামনে এল বড় আপটেড

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.