বাংলা নিউজ > ময়দান > বাঁচাতে পারল না বৃষ্টিও, বাংলাদেশ একাদশকে গুঁড়িয়ে দিল শাহরুখদের তামিলনাড়ু

বাঁচাতে পারল না বৃষ্টিও, বাংলাদেশ একাদশকে গুঁড়িয়ে দিল শাহরুখদের তামিলনাড়ু

বাংলাদেশ একাদশকে গুঁড়িয়ে দিল তামিলনাড়ু। ছবি বিসিসিআই

প্রথমে ব্যাট করতে নেমে তামিলনাড়ুর ওপেনার এল সূর্যপ্রকাশ ৪৪ বলে ৪২ রান করেন। অপর ওপেনার এন জগদিশান ২০ বলে করেন ১৮ রান। প্রথম উইকেটে ২৮ রান ওঠার পরে আউট হন জগদিশান।

 

 

 

 

শুভব্রত মুখার্জি: প্রথম ম্যাচে টানটান লড়াই হয়েছিল একেবারে শেষ ওভার পর্যন্ত। সেই ম্যাচে মাত্র ১১ রানে বাংলাদেশ একাদশকে হারানোর, পরবর্তীতে মঙ্গলবার দ্বিতীয় ম্যাচেও বড় ব্যবধানে জয় পেল তামিলনাড়ু দল। এদিন প্রথমে ব্যাট করে ৪৭ ওভারে ৭ উইকেট হারিয়ে ৩০৬ রান করেছিল তামিলনাড়ু দল। জবাবে ৪০ ওভারে ৬ উইকেটে ১৯৪ রান করতে সমর্থ হয় বাংলাদেশ একাদশ। বৃষ্টির কারণে পুরো ওভার খেলা সম্ভব হয়নি। ডাক ওয়ার্থ-লুইস পদ্ধতিতে তামিলনাড়ু জিতল ৫৮ রানে। শাহরুখ খান এদিন দুর্দান্ত একটি অপরাজিত শতরানের ইনিংস উপহার দেন।

প্রথমে ব্যাট করতে নেমে তামিলনাড়ুর ওপেনার এল সূর্যপ্রকাশ ৪৪ বলে ৪২ রান করেন। অপর ওপেনার এন জগদিশান ২০ বলে করেন ১৮ রান। প্রথম উইকেটে ২৮ রান ওঠার পরে আউট হন জগদিশান। তাকে প্যাভিলিয়নে ফেরান রেজাউর রহমান রাজা। বি সাই সুদর্শন ৪০, অধিনায়ক বাবা ইন্দ্রজিত ২০ এবং এন এস চতুর্বেদি ২৬ রান করেন। প্রত্যেকেই ভালো শুরু করলেও বেশিক্ষণ ব্যাট করতে পারেননি। ছয় নম্বরে ব্যাট করতে নেমে শাহরুখ খান ম্যাচের রং পাল্টে দেন। প্রথমে চতুর্বেদির সঙ্গে জুটি বেঁধে করেন ৫৩ রান। এরপর আর সঞ্জয় যাদবের সঙ্গেও জুটিতে অর্ধশতরান করেন। সঞ্জয় যাদব ৩৯ রান করে আউট হন।

শাহরুখ খান তাঁর শতরান সম্পন্ন করেন। দুর্দান্ত অপরাজিত ইনিংস খেলে দলকে ৩০৬ রানে পৌঁছে দেন। পরবর্তীতে ডাক ওয়ার্থ-লুইস পদ্ধতিতে জেতার জন্য বাংলাদেশ একাদশের প্রয়োজন ছিল ৩১০ রান। ইনিংসের দ্বিতীয় বলেই তাঁরা হারায় মাহমুদুল হাসান জয়ের উইকেট। এনামুল হক বিজয় ২৪ রান এবং মহম্মদ সইফ হাসান ৩০ রান করেন। জুটিতে তাঁরা ৫৬ রান তোলেন। ভারতের হয়ে আর সিলামবারাসন ৩৪ রান দিয়ে ২ উইকেট নেন। তৌহিদ হৃদয় ৭৩ রানে অপরাজিত থাকেন। জাকের আলি অনিক ৩৬ রানে অপরাজিত ছিলেন। এই সময়তেই বৃষ্টিতে খেলা‌ বন্ধ হয়ে যায়। ফলে ডাক ওয়ার্থ-লুইস পদ্ধতিতে ৫৮ রানের বড় ব্যবধানে জয় পায় তামিলনাড়ু।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

ভোটারদের আটকাতে নন্দীগ্রামে ভাঙা হল সেতু! 'অপহৃত' ২ TMC এজেন্ট, দাবি দেবাংশুর RR vs SRH: ম্যাচের টার্নিং পয়েন্ট কোনটা ছিল? হারের কারণ তুলে ধরলেন সঞ্জু স্যামসন রিঙ্কু-রাসেলদের নাম নেই, আইপিএলের ফাইনালের আগে কাদের দিয়ে দল সাজালেন সৃজিত? শনিবারের মজা দ্বিগুণ বাড়িয়ে নিন, পড়ুন দিনের সেরা ৫ জোকস, আর বিন্দাস হাসুন IPL-এর ইতিহাসে সর্বোচ্চ ছক্কা হজম- পিযূষকে লজ্জার হাত থেকে মুক্তি দিলেন যুজি ইভিএমে 'বিজেপির ট্যাগ', ষষ্ঠ দফার ভোটের সময় চাঞ্চল্যকর অভিযোগ তৃণমূলের ‘‌মমতা বন্দ্যোপাধ্যায় সত্যি কথাই বলছেন’‌, প্রধানমন্ত্রীর মুখে শোনা গেল নতুন কথা সোনাক্ষীর সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যের আগে অস্বস্তিতে পড়েছিলেন জ্যাসন! কেন? কার পরামর্শে শাহবাজকে ইমপ্যাক্ট প্লেয়ার করা হল! রহস্য ফাঁস করলেন কামিন্স IPL-এর নির্দিষ্ট প্লে-অফের ম্য়াচে ওপেন করার পাশাপাশি উইকেট নিয়ে ইতিহাস অভিষেকের

Latest IPL News

RR vs SRH: ম্যাচের টার্নিং পয়েন্ট কোনটা ছিল? হারের কারণ তুলে ধরলেন সঞ্জু স্যামসন রিঙ্কু-রাসেলদের নাম নেই, আইপিএলের ফাইনালের আগে কাদের দিয়ে দল সাজালেন সৃজিত? কার পরামর্শে শাহবাজকে ইমপ্যাক্ট প্লেয়ার করা হল! রহস্য ফাঁস করলেন কামিন্স T20 World Cup-এর ভারতীয় স্কোয়াডের কোনও প্লেয়ারই থাকছেন না IPL 2024-এর ফাইনালে IPL-এর আচরণবিধি লঙ্ঘন করে বোর্ডের শাস্তির মুখে RR-র তারকা ব্যাটার শিমরন হেতমায়ের দ্রাবিড়ের বদলি হবেন না লক্ষ্মণ! ভারতীয় দলে নয়, IPL-এ ফিরতে চান ভিভিএস- রিপোর্ট IPL: W-0 -0-W-0-1- ১২তম ওভারে ম্যাচের রাশ SRH-এর মুঠোয় এনে দিলেন শাহবাজ- ভিডিয়ো ICC-র অ্যাম্বাসাডর নই, তবে ২০১১ বিশ্বকাপের ট্রফি আছে, পাক সাংবাদিককে জবাব রায়নার পরপর ২ বলে ২ উইকেট, উড়িয়ে দিলেন সামাদের স্টাম্প, আবেশ বদলে দিলেন ম্যাচের রং লন্ডন থেকে স্নাতকোত্তর ডিগ্রি সারার! মডেলিং নিয়ে ব্যস্ত সচিন কন্যা কত নম্বর পেল?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.