বাংলা নিউজ > ময়দান > ফের বিতর্কে শাকিব, খুনের আসামির সোনার দোকান উদ্ধোধন টাইগার অধিনায়কের!

ফের বিতর্কে শাকিব, খুনের আসামির সোনার দোকান উদ্ধোধন টাইগার অধিনায়কের!

ফের বিতর্কে শাকিব আল হাসান (ছবি-এএফপি)

কখনও ২২ গজেই আম্পায়ারের উপর রাগ দেখিয়ে, কখনও টুপি নিয়ে নেওয়া ভক্তকে মারধর করে বিতর্কে জড়িয়ে তিনি। তবে এবারের বিতর্কে গুরুত্ব এবং লেভেল দুটিই আলাদা। খুনের আসামির সোনার দোকান উদ্ধোধন করলেন শাকিব আল হাসান। আরব আমিরশাহির দুবাইতে এই সোনার দোকান উদ্ধোধন করে বিতর্ক উস্কে দিয়েছেন তিনি।

শুভব্রত মুখার্জি: সংক্ষিপ্ত ফর্ম্যাটে বাংলাদেশ সিনিয়র দলের অধিনায়ক শাকিব আল হাসান বরাবরের বিতর্কিত চরিত্র‌। সাম্প্রতিক বিভিন্ন ক্ষেত্রে বিতর্কে জড়িয়েছেন তিনি। কখনও ২২ গজেই আম্পায়ারের উপর রাগ দেখিয়ে, কখনও টুপি নিয়ে নেওয়া ভক্তকে মারধর করে বিতর্কে জড়িয়ে তিনি। তবে এবারের বিতর্কে গুরুত্ব এবং লেভেল দুটিই আলাদা। খুনের আসামির সোনার দোকান উদ্ধোধন করলেন শাকিব আল হাসান। আরব আমিরশাহির দুবাইতে এই সোনার দোকান উদ্ধোধন করে বিতর্ক উস্কে দিয়েছেন তিনি।

আরও পড়ুন… IPL 2023: নিজেদের নতুন জার্সি প্রকাশ করল SRH, দেখুন কেমন হল কমলা আর্মির নতুন পোশাক

প্রসঙ্গত সবেমাত্র দেশের মাটিতে বিশ্ব চ্যাম্পিয়ন ইংল্যান্ডকে টি-২০ সিরিজে হারিয়েছে তারা। হারিয়েছে শুধু নয়, ব্রিটিশদের হোয়াইটওয়াশ করেছে তারা। আর সেই আনন্দের রেশ মিটতে না মিটতেই বিতর্কের কেন্দ্রবিন্দুতে শাকিব আল হাসান।এক খুনের আসামির সোনার দোকান উদ্বোধন করতে দুবাইতে যান শাকিব। এমনটাই জানানো হয়েছিল বাংলাদেশের সংবাদ মাধ্যম সূত্রে। দুবাইতে পণ্যের বিজ্ঞাপন করতে এসে পৌঁছেছেন শাকিব। সোনার শোরুম এবং সোনার দোকান উদ্বোধনেও তাঁকে দেখা যায়। সেই ‘আরাভ জুয়েলার্স’এর উদ্বোধন ঘিরেই দানা বেঁধেছে বিতর্ক। এই ব্যবসা প্রতিষ্ঠানটির মালিক আরাভ খান। যিনি আবার বিভিন্ন নামে পরিচিত। এই আরাভ ওরফে রবিউল ইসলাম ওরফে সোহাগ মোল্লা পুলিশের নজরে রয়েছেন দীর্ঘদিন ধরেই। সূত্রের খবর, পুলিশের বিশেষ শাখার পরিদর্শক মামুন এমরান খান হত্যা মামলার পলাতক আসামি তিনি! ২০১৮ সালের ৭ জুলাই রাজধানীর বনানীর একটি ফ্ল্যাটে খুন হতে হয়েছিল পরিদর্শক মামুনকে।

আরও পড়ুন… অস্ট্রেলিয়াকে পিছনে ফেলে বিশ্ব র‌্যাঙ্কিংয়ে চতুর্থ স্থানে উঠে এল ভারতীয় পুরুষ হকি দল

এই নৃশংস খুনের মামলায় ২০১৯ সালের ১১ এপ্রিল গোয়েন্দা পুলিশ রবিউল সহ ৯ জনের বিরুদ্ধে চার্জশিট তৈরি করে। জমা দেওয়া হয় আদালতে। আরাভ খান ওরফে রবিউল ইসলাম পালান ভারতে। রবিউলের ভারতীয় পাসপোর্ট রয়েছে। যেখানে তাঁর নাম বদলে লেখা হয়েছে ‘আরাভ খান’। ভারত থেকেই দুবাই পালিয়েছেন এই আরাভ। ২০২১ সালের ৩১ অক্টোবর আরব আমিরশাহি সরকার তাঁকে রেসিডেন্ট পারমিটও দিয়েছে। এখন আরভ আরবেই রয়েছেন। সেখানেই চালাচ্ছেন তাঁর গয়নার ব্যবসা। আর সেই দাগী আসামীর সোনার দোকান উদ্ধোধন করার কথা নিজেই জানিয়েছেন টাইগারদের সেরা অলরাউন্ডার। শাকিব স্বয়ং এক ভিডিয়ো বার্তায় এই খবর জানিয়েছেন। শাকিবকে ঘিরে বিতর্কের এখানেই শেষ নয়। কয়েক মাস আগে জুয়া কোম্পানির সঙ্গে চুক্তি করে বিতর্কে জড়িয়েছিলেন তিনি। যা নিয়ে বাংলাদেশ ক্রিকেট বোর্ড তাঁকে সতর্ক করলেও কোনও পদক্ষেপ গ্রহণ করেনি‌ তাঁর বিরুদ্ধে।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

দলের কেউ সিনিয়র-জুনিয়র নয়, KKR-কে ফাইনালে তুলতে ১ম দিনেই গুরুমন্ত্র দেন গম্ভীর USA-র কাছেও T20I-তে হারল বাংলাদেশ! প্রাক্তন ভারতীয়দের ঝড়ে লজ্জায় ডুবলেন শাকিবরা পরিচালনার পর ফের অভিনয়ে ফিরলেন মানসী, কোন ছবিতে দেখা যাবে? স্টার্কের আগ্রাসন, শ্রেয়সের ডাকাবুকো নেতৃত্ব, SRH-এর ভুলচুক, ৫ কারণে ফাইনালে KKR ‘ওঁরা বলেছিলেন গুরুত্ব পাচ্ছেন না, BJPতেই বা কী পাচ্ছেন?’দলত্যাগীদের নিয়ে খাড়গে ১৩.৪ ওভারে খেল খতম, অতীতে কোয়ালিফায়ার ১ জিতে ফাইনালে উঠলেই চ্যাম্পিয়ন হয়েছে KKR ফর্ম্যালিটির জন্য ব্যাট করেছি! ভাবিনি যে ১৫৯-তে SRH অল-আউট হবে, ফুটছেন বেঙ্কটেশ ‘পোর্শে’ কাণ্ডে নাবালক অভিযুক্তকে হেফাজতে পিৎজা, দাবি কং-র, মুখ খুললেন ফড়নবীশও কূর্ম জয়ন্তী কবে? কেন এত বিশেষ এই দিন, এই দিনের গুরুত্ব কী, জেনে নিন ছবির মেয়েটি বলিউডের মস্ত অভিনেত্রী, রয়েছে বাংলার যোগও, চিনতে পারছেন?

Latest IPL News

দলের কেউ সিনিয়র-জুনিয়র নয়, KKR-কে ফাইনালে তুলতে ১ম দিনেই গুরুমন্ত্র দেন গম্ভীর KKR-এর বোলিংয়ে কুপোকাত SRH, উচ্ছ্বাসে ভাসলেন সুহানা,আব্রামকে জাপটে আদর শাহরুখের রাসেলের দুরন্ত রান-আউট, মাথা নীচু করে সিঁড়িতে বসে রাহুল, 'কেউ হাগ কর', বলল সকলে আগুনে মেজাজে স্টার্ক,পঞ্চম ওভারে পরপর ২ উইকেট সহ পাওয়ার প্লে-তেই নিলেন ৩- ভিডিয়ো হার্দিককে অধিনায়ক করার সিদ্ধান্ত বুমেরাং হয়েছে- MI-এর ব্যর্থতা নিয়ে দাবি হরভজনের দ্বিতীয় বলেই হেডের স্টাম্প গুঁড়িয়ে দিলেন স্টার্ক, DRS নিলে পেতেন আরও ১টি উইকেট IPL থেকে ছিটকে যাওয়ার যন্ত্রণার মাঝেই,রাঁচিতে বাইকে ঘুরে বেড়াতে দেখা গেল ধোনিকে IPL 2024: KKR আত্মবিশ্বাসী,কিন্তু আত্মতুষ্ট নয়- SRH-কে সতর্ক করলেন পাক কিংবদন্তি ক্রিকেট নিয়ে ৭০ সেকেন্ডও আমাদের কথা হয়নি- শাহরুখকে সেরা মালিকের তকমা গম্ভীরের কোয়ালিফায়ারের আগে KKR-কে উদ্দীপ্ত করলেন বায়ার্ন মিউনিখের হ্যারি কেন- ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.