বাংলা নিউজ > ময়দান > পুত্র সন্তানের পিতা হলেন শাকিব আল হাসান, নিজেই জানালেন তৃতীয়বার পিতা হওয়ার খবর
শাকিব ও শিশির। ছবি- ইনস্টাগ্রাম।
শাকিব ও শিশির। ছবি- ইনস্টাগ্রাম।

পুত্র সন্তানের পিতা হলেন শাকিব আল হাসান, নিজেই জানালেন তৃতীয়বার পিতা হওয়ার খবর

  • সোমবার তারকা ক্রিকেটারের স্ত্রী উম্মে আহমেদ শিশির পুত্র সন্তানের জন্ম দেন।

নতুন বছরের শুরুতে শাকিব আল হাসান অনুরাগীদের সঙ্গে খুশির খবর ভাগ করে নিয়েছিলেন। সোশ্যাল মিডিয়ায় তিনি নিজেই জানিয়েছিলেন যে, শীঘ্রই তৃতীয় সন্তানের পিতা হতে চলেছেন। বাংলাদেশের তারকা অল-রাউন্ডার এবার সোশ্যাল মিডিয়াতেই জানালেন, পুত্র সন্তানের বাবা হয়েছেন তিনি।

সোমবার শাকিবের স্ত্রী উম্মে আহমেদ শিশির পুত্র সন্তানের জন্ম দিয়েছেন। গত বছর এপ্রিলে শাকিবে দ্বিতীয় কন্যা সন্তান ইররামের জন্ম হয়। তারকা ক্রিকেটারের বড় মেয়ে আলাইনার জন্ম হয় ২০১৫ সালে। ২০১২ সালে শিশিরের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন শাকিব।

তৃতীয় সন্তানের জন্মের কথা জানিয়ে ফেসবুকে শাকিব লেখেন, ‘সর্বশক্তিমান ঈশ্বরের আশীর্বাদে সোমবার (১৫ মার্চ, ২০২১) আমরা একটা ফুটফুটে পুত্র সন্তান লাভ করেছি। আলাইনা ও ইররাম নিজেদের ভাইকে পেয়ে ভীষণ খুশি। শিশির ও আমাদের সন্তান সুস্থ রয়েছে। আপনাদের প্রার্থনা ও শুভেচ্ছার জন্য অসংখ্য ধন্যবাদ। আমাদের সকলের জন্য প্রার্থনা জারি রাখবেন।’

শাকিবের ফেসবুক পোস্ট।
শাকিবের ফেসবুক পোস্ট।

কিছুদিন আগেই আইপিএল নিলামে শাকিব আল হাসানকে ৩ কোটি ২০ লক্ষ টাকার বিনিময়ে পুনরায় দলে নিয়েছে কলকাতা নাইট রাইডার্স। সুতরাং, আসন্ন ইন্ডিয়ান প্রিমিয়র লিগে তাঁকে ফের কেকেআরের জার্সি গায়ে চাপাতে দেখা যাবে।

বন্ধ করুন