বাংলা নিউজ > ময়দান > BPL-এ আগুনে পারফরম্যান্স শাকিবের, উচ্ছ্বাসে ভাসছে KKR, IPL যে খুব বেশি দূরে নয়

BPL-এ আগুনে পারফরম্যান্স শাকিবের, উচ্ছ্বাসে ভাসছে KKR, IPL যে খুব বেশি দূরে নয়

শাকিব আল হাসান।

শাকিব আল হাসান ৫টি চার এবং ২টি ছক্কার সাহায্যে ৩১ বলে ব্যক্তিগত হাফ-সেঞ্চুরি পূর্ণ করেন। শেষ পর্যন্ত তিনি ৪৫ বলে ৮১ রানের দুর্দান্ত ইনিংস খেলে অপরাজিত থাকেন। আগ্রাসী ইনিংসে তিনি ৮টি চার ও ৪টি ছক্কা মারেন। বল হাতেও নজর কাড়েন তিনি। তিনি ৩ ওভার বল করে মাত্র ১১ রান খরচ করে ১টি উইকেট তুলে নেন।

বাংলাদেশ প্রিমিয়র লিগে ফের আগুনে মেজাজে তারকা অলরাউন্ডার শাকিব আল হাসান। ব্যাটে-বলে তাঁর পারফরম্যান্স দেখার পর উচ্ছ্বাসে ভাসছে কলকাতা নাইট রাইডার্স। বিশেষ করে তো ব্যাট হাতে রীতিমতো তাণ্ডব চালিয়েছেন তারকা অলরাউন্ডার।

আরও পড়ুন: অজিদের হারাতেই পিলপিল করে মাঠে ঢুকে এল বাংলাদেশের সমর্থকেরা, তার পর কী ঘটল দেখুন

এ দিন শাকিব আল হাসান ৫টি চার এবং ২টি ছক্কার সাহায্যে ৩১ বলে ব্যক্তিগত হাফ-সেঞ্চুরি পূর্ণ করেন। শেষ পর্যন্ত তিনি ৪৫ বলে ৮১ রানের দুর্দান্ত ইনিংস খেলে অপরাজিত থাকেন। আগ্রাসী ইনিংসে তিনি ৮টি চার ও ৪টি ছক্কা মারেন। বল হাতেও নজর কাড়েন তিনি। তিনি ৩ ওভার বল করে মাত্র ১১ রান খরচ করে ১টি উইকেট তুলে নেন। আর শাকিবের এই পারফরম্যান্স দেখে স্থির থাকতে পারেনি কেকেআর। তারা উচ্ছ্বাস প্রকাশ করে সোশ্যাল মিডিয়াক শাকিবের পারফরম্যান্সকে কুর্নিশ জানিয়েছে।

চট্টগ্রামে লিগের ১১তম ম্যাচে টস জিতে বরিশালকে শুরুতে ব্যাট করতে পাঠায় কুমিল্লা ভিক্টোরিয়ান্স। বরিশাল নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেটের বিনিময়ে ১৭৭ রান তোলে। শাকিবের ৮১ রান ছাড়াও সে ভাবে কেউ রান করতে পারেননি। মেহেদি হাসান মিরাজ ৬, এনামুল হক ২০, চতুরঙ্গ ডি'সিলভা ২১, ইব্রাহিম জাদরান ২৭, ইফতিকার আহমেদ ৫ ও করিম জানাত ১০ রান করেন। খাতা খুলতেই পারেননি মাহমুদুল্লাহ।

কুমিল্লার হয়ে তনভীর ইসলাম ৩৩ রানের বিনিময়ে ৪টি উইকেট সংগ্রহ করেন। এ ছাড়া ১টি করে উইকেট নিয়েছেন নইম হাসান ও খুশদিল শাহ। উইকেট পাননি হাসান আলি, মুস্তাফিজুর রহমান ও মোসাদ্দেক হোসেন।

পাল্টা ব্যাট করতে নেমে কুমিল্লা ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ১৬৫ রান তোলে। ১২ রানের সংক্ষিপ্ত ব্যবধানে ম্যাচ জেতে বরিশাল। খুশদিল শাহ দলের হয়ে সব থেকে বেশি ৪৩ রান সংগ্রহ করেন। ২৭ বলের ইনিংসে তিনি ১টি চার ও ৪টি ছক্কা মারেন।

আরও পড়ুন: শ্বেতার দাপট, শেফালির অলরাউন্ড পারফরম্যান্স, ৭ উইকেটে বড় জয় ভারতের

এ ছাড়া কুমিল্লার হয়ে লিটন দাস ৩২, মহম্মদ রিজওয়ান ১৮, ইমরুল কায়েস ২৮, চাডউইক ওয়াল্টন ১৪, মোসাদ্দেক হোসেন ২৭, হাসান আলি ১ ও নইম হাসান ১ রান করেন। খাতা খুলতে পারেননি জাকের আলি।

শাকিব আল হাসান বল হাতেও অনবদ্য পারফর্ম্যান্স উপহার দেন। তিনি ৩ ওভার বল করে মাত্র ১১ রান খরচ করে ১টি উইকেট তুলে নেন। এছাড়া ১টি করে উইকেট নিয়েছেন চতুরঙ্গ ডি'সিলভা, কামরুল ইসলাম, ইফতিকার আহমেদ ও করিম জানাত। বরিশাল মোট ৮ জন বোলারকে ব্যবহার করে। উইকেট পাননি সুনজামুল ইসলাম, কাজি অনিক ও মেহেদি হাসান মিরাজ।

সঙ্গত কারণেই ম্যাচের সেরা ক্রিকেটার নির্বাচিত হন শাকিব আল হাসান। চলতি বাংলাদেশ প্রিমিয়র লিগে এই নিয়ে ২টি ম্যাচে হাফ-সেঞ্চুরি করেন শাকিব। চার ম্যাচে তিনি উইকেট নিয়েছেন সাকুল্যে ৩টি।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

শিলিগুড়িতে যানজট মুক্ত করতে বড় উদ্য়োগ, পাকিং লট সহ বহুতল বানাবে মহকুমা পরিষদ ৩দিন ধরে চলবে অনন্ত-রাধিকার প্রাকবিবাহ অনুষ্ঠান, কবে কী থিম? জিয়ে তো জিয়ে, চিঠি আয়ি হ্যায়:চলে গেলেন পঙ্কজ উদাস,তাঁর গাওয়া এই গান শুনেছেন IND vs ENG 4th Test: রোহিতের আউট বদলে গেল স্টাম্প থেকে ক্যাচে? কিন্তু কীভাবে? দিনে দুপুরে গৃহবধূর শ্লীলতাহানির অভিযোগ, আটক TMC নেতার গুণধর ছেলে ‘ফুলবাবু’ শুক্রের সঙ্গে শনির যুতি! শিবরাত্রির আগে তুলা সহ ৩ রাশির ভাগ্যে কয়েক গুণ লাভ নির্বাচন কমিশনের গোয়েন্দা কমিটিতে ইডি কেন? প্রশ্ন তুলে স্মারকলিপি তৃণমূলের ‘প্রস্রাব চেটে পরিষ্কার কর’, বিশ্বনাথের ৮ বছরের ছেলেকে হুমকি-মারধর প্রতিবেশির জমি ফেরাতে বলে শাহজাহানের বিপদ বাড়ালেন মমতা, বুমেরাং হল তাঁর আরও ১ সিদ্ধান্ত পেটিএম পেমেন্টস ব্যাঙ্কের চেয়ারম্যান পদ থেকে ইস্তফা বিজয়শেখর শর্মার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.