বাড়ি > ময়দান > করোনা নিয়ে প্রধানমন্ত্রীর ভাষণ শুনে ধন্দে পড়লেন শেন ওয়ার্ন, অ্যারন ফিঞ্চ
করোনা নিয়ে অজি প্রধানমন্ত্রীর বিভ্রান্তিমূলক ভাষণের তুলোধন করলেন শেন ওয়ার্ন (ফাইল ছবি-এপি)
করোনা নিয়ে অজি প্রধানমন্ত্রীর বিভ্রান্তিমূলক ভাষণের তুলোধন করলেন শেন ওয়ার্ন (ফাইল ছবি-এপি)

করোনা নিয়ে প্রধানমন্ত্রীর ভাষণ শুনে ধন্দে পড়লেন শেন ওয়ার্ন, অ্যারন ফিঞ্চ

  • মহামারীতে হাজার হাজার মানুষ মরছে তবুও স্কুল খোলা থাকবে অস্ট্রেলিয়ায় কিন্তু শেষকৃত্যে ১০ জনের বেশি মানুষ অংশ নিতে পারবে না! অজি প্রধানমন্ত্রীর এহেন ভাষণ শুনে 'কনফিউসড' গোটা দেশ।

করোনাভাইরাস নিয়ে অজি প্রধানমন্ত্রী স্কট মরিসনের ‘বিভ্রান্তিমূলক’ ভাষণের তুলোধনা করলেন অস্ট্রেলিয়ার প্রাক্তন তারকা ক্রিকেটার শেন ওয়ার্ন এবং বর্তমান একদিবসীয় ও টি-টোয়েন্টি দলের অধিনায়ক অ্যারন ফিঞ্চ।

জাতির উদ্দেশে ভাষণে অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রী আশ্চর্যজনকভাবে জানান স্কুল খোলা থাকবে কিন্তু শেষকৃত্যে ১০ জনের বেশি মানুষ অংশ নিতে পারবে না! সোশ্যাল মিডিয়ায় ওয়ার্ন প্রধানমন্ত্রীর উদ্দেশ্য লেখেন, 'অন্য সকল দেশবাসীর মতো আমিও প্রধানমন্ত্রীর বক্তব্য শুনছিলাম, যা বুঝলাম সেটা হল, এটা প্রযোজনীয় যতক্ষণ না পর্যন্ত প্রয়োজনীয় নয়।তারপর সেটা অপরিহার্যভাবে অপরিহার্য নয়। আমি ঠিক পরিষ্কার হতে পারছি না। উপরন্তু, মানুষ নতুন শার্ট কিনতে পারবে শপিং সেন্টার থেকে? মানেটা কি? প্রধানমন্ত্রী তো চমকে দিচ্ছেন। নিঃসন্দেহে পুরোপুরি লকডাউন ঘোষণা কার উচিত ছিল'।



অস্ট্রেলিয়ার অপর ক্রিকেট তারকা অ্যারন ফিঞ্চও টুইট বার্তায় লেখেন, ‘আগে আগে যত না ধন্দে ছিলাম, প্রধানমন্ত্রীর বক্তব্য শোনার পর আরও বেশি ধন্দে পড়ে গেলাম’।


গোটা পৃথিবীর ক্রীড়াজগতের সূচী ওলোটপালোট হয়ে গেছে এই মহামারীর জেরে। ২০২০ ক্রীড়াজগতের অন্যতম গুরুত্বপূর্ন বছর ছিল। করোনার জেরে ইতিমধ্যেই ২০২১ সাল পর্যন্ত পিছিয়ে গিয়েছে টোকিও অলিম্পিক, ইউরো কাপ। আইপিএলের ভবিষ্যত অনিশ্চিত। স্থগিত করা হয়েছে সমস্ত দ্বিপাক্ষিক ক্রিকেট সিরিজও।

বন্ধ করুন