বাংলা নিউজ > ময়দান > শেন ওয়ার্নের পছন্দের সর্বকালের সেরা দশ ফাস্ট বোলারের তালিকায় জায়গা পেলনা কোনও ভারতীয়

শেন ওয়ার্নের পছন্দের সর্বকালের সেরা দশ ফাস্ট বোলারের তালিকায় জায়গা পেলনা কোনও ভারতীয়

শেন ওয়ার্ন (ছবি:টুইটার)

অস্ট্রেলিয়ার প্রাক্তন বোলার শেন ওয়ার্ন বেছে নিলেন নিজের পছন্দের সর্বকালের সেরা দশজন ফাস্ট বোলারকে। তাদের একটি তালিকাও প্রকাশ করলেন।

অস্ট্রেলিয়ার প্রাক্তন বোলার শেন ওয়ার্ন বেছে নিলেন নিজের পছন্দের সর্বকালের সেরা দশজন ফাস্ট বোলারকে। তাদের একটি তালিকাও প্রকাশ করলেন তিনি। তবে সেই তালিকায় থাকা বোলারদের ক্রমতালিকায় সাজালেন না তিনি। সেই কথা নিজের বার্তাতেও লিখেছেন ওয়ার্ন। এই তালিকায় ওয়াসিম আক্রাম, গ্লেন ম্যাকগ্রা, ডেল স্টেইনের মতো বোলারদের জায়গা দিয়েছেন ওয়ার্ন। তবে তার তালিকায় কোনও ভারতীয় ফাস্ট বোলারের নাম নেই। 

ভারতের বিপক্ষে সিরিজে দুর্দান্ত পারফর্ম করা ইংল্যান্ডের অভিজ্ঞ বোলার জেমস অ্যান্ডারসনকেও ওয়ার্ন নিজের সেরা দশে অন্তর্ভুক্ত করেছেন। চমকপ্রদ বিষয় হল প্রাক্তন ক্যাঙ্গারু খেলোয়াড় তার দেশের কিংবদন্তি বোলার ব্রেট লিকে এই তালিকায় স্থান দেননি। শেন বন্ড, শোয়েব আখতারের নামও তার তালিকায় নেই। শেন ওয়ার্ন তার যুগের সবচেয়ে বিপজ্জনক বোলার হিসেবে বিবেচিত ডেনিস লিলিকে তার দলে রেখেছেন, অন্যদিকে পাকিস্তানের ফাস্ট বোলার ওয়াসিম আক্রাম, যিনি সুইংয়ের মাস্টার হিসেবে বিবেচিত, তাকেও ওয়ার্ন সেরা দশের তালিকায় রেখেছেন।

ছবি সম্প্রতি আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানান দক্ষিণ আফ্রিকার ফাস্ট বোলার ডেল স্টেইনকেও শেন ওয়ার্ন নিজের তালিকায় রেখেছেন। নিউজিল্যান্ডের প্রাক্তন বোলার রিচার্ড হ্যাডলিকেও ওয়ার্ন তার সর্বকালের সেরা দশজন ফাস্ট বোলারের তালিকায় রেখেছেন। ম্যালকম মার্শাল, যিনি তার শক্তিশালী বাউন্সার এবং পেস দিয়ে ব্যাটসম্যানদের নাকের ডগায় আটকে রেখেছেন, তাকেও অস্ট্রেলিয়ার প্রাক্তন খেলোয়াড় অন্তর্ভুক্ত করেছেন। এই তালিকায় ওয়ার্ন তার সহকর্মী ফাস্ট বোলার গ্লেন ম্যাকগ্রাকেও অন্তর্ভুক্ত করেছেন। ওয়েস্ট ইন্ডিজের কিংবদন্তি বোলার কার্টলি অ্যামব্রোসও ওয়ার্নের প্রিয় ফাস্ট বোলারের তালিকায় জায়গা পেয়েছেন। এই তালিকা দেখে প্রাক্তন ক্রিকেটাররাও নিজেদের মন্তব্য করেছেন।

ওয়ার্নের তালিকা দেখে মন্তব্য করলেন প্রাক্তনরা (ছবি:টুইটার)
ওয়ার্নের তালিকা দেখে মন্তব্য করলেন প্রাক্তনরা (ছবি:টুইটার)

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

মালদার মানিকচকে গুলি চালিয়েছে পুলিশ, মেনে নিলেন পুলিশ সুপার, বিদ্যুৎ চেয়ে বুলেট? মুছলেন ‘সেনগুপ্ত’ পদবি, বরের ছবি! যিশু-নীলাঞ্জনার ২০ বছরের বিয়ে ভাঙছে? অনলাইনে অর্ডার করা ‘আমূল বাটার মিল্ক’র প্যাকেটে কিলবিল করছে সাদা পোকা! এরপর? ‘‌এখানকার মানুষের কাজ আটকে যেতে দেব না’‌, বহরমপুরে এসেই অঙ্গীকার স্মরণ পাঠানের আগামিকাল কাদের জন্য ভালো হবে? কারা ভালো খবর পেতে পারেন? জানুন ১৯ জুলাইয়ের রাশিফল Video:জম্মু ও কাশ্মীরের পুঞ্চে গেলেই পেতে পারেন ব়্যাফটিংয়ের মজা! রইল ভিডিয়ো শ্রীলঙ্কা সফরের ODI দলে কামব্যাক শ্রেয়শ-লোকেশের, ডাক পেলেন KKR-এর হর্ষিত রানা হার্দিককে টপকে ভারতের টি-২০ ক্যাপ্টেন সূর্য, ভাইস ক্যাপ্টেন গিল, ঘোষিত হল দল ম্যান দ্য ম্যাচের পুরস্কার মূল্য হারারের মাঠকর্মীদের দিয়ে দেন দুবে, জানালেন কারণ CFL 2024: এবারের কলকাতা লিগে প্রথম জয় পেল মোহনবাগান, ১-০ হারাল পিয়ারলেসকে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.