বাংলা নিউজ > ময়দান > বাইক দুর্ঘটনায় আহত অস্ট্রেলিয়ান কিংবদন্তি শেন ওয়ার্ন

নিজের লেগ স্পিনের জন্য বিশ্বখ্যাত অস্ট্রেলিয়ান কিংবদন্তি স্পিনার শেন ওয়ার্ন নানা কারণে হামেশাই চর্চায় থাকবেন। তবে এবার তাঁর শিরোনামে আসার কারণ সম্পূর্ণ ভিন্ন। অজি তারকা নিজের ছেলের সঙ্গে বাইকে যাওয়ার সময়েই দুর্ঘটনার শিকার হলেন।

নিজের ছেলের জ্যাকসনের সঙ্গে বাইক করে ভ্রমণে বেরিয়েই অ্যাক্সিডেন্ট হয় ওয়ার্নের। বাইক থেকে ছিটকে গিয়ে প্রায় ১৫ মিটার দূরে গিয়ে পড়েন অজি কিংবদন্তি। তবে দুর্ঘটনার পর ওয়ার্নের বিশাল ক্ষয়ক্ষতি হয়নি। তিনি নিজেই হাসপাতালে গিয়ে ভর্তি হন বলে খবর। বড় রকমের দুর্ঘটনা এড়াতে সক্ষম হলেও ওয়ার্ন পরের দিন শরীরে প্রবল যন্ত্রণা অনুভব করেন। Sydney Morning Herald-র রিপোর্ট অনুযায়ী News Corp-কে ওয়ার্ন ঘটনার পরে জানান, ‘আমার হাত-পা কিছুটা ছড়ে গিয়েছে এবং বেশ ব্যাথা রয়েছে শরীরে।’

আসন্ন অ্যাসেজ সিরিজে ওয়ার্নের ধারাভাষ্য দেওয়ার কথা। ৮ ডিসেম্বর থেকে শুরু হতে চলা দুই চিরপ্রতিদ্বন্দ্বী ইংল্যান্ড এবং অস্ট্রেলিয়ার সেই টেস্ট সিরিজ শুরু হতে এখনও কিছুটা সময় বাকি। তার মধ্যেই স্পিন জাদুকর সম্পূর্ণ সুস্থ হয়ে ধারাভাষ্য দিতে ফিরবেন বলেই আশা করা হচ্ছে। তবে সময়ই সবটা নির্ধারণ করবে।

বন্ধ করুন