বাংলা নিউজ > ময়দান > মৃত্যুর আগে ক্রিকেট দেখছিলেন শেন ওয়ার্ন! জীবনের শেষ ২০ মিনিটের গল্প বললেন ওয়ার্নের বন্ধু

মৃত্যুর আগে ক্রিকেট দেখছিলেন শেন ওয়ার্ন! জীবনের শেষ ২০ মিনিটের গল্প বললেন ওয়ার্নের বন্ধু

জীবনের শেষ ২০ মিনিটের গল্প বললেন ওয়ার্নের বন্ধু (ছবি:এএফপি) (AFP)

ওয়ার্ন এবং তার বন্ধুরা একসাথে ডিনার করতে যাচ্ছিলেন। আগে ক্রিকেট দেখছিলেন ওয়ার্ন। এই সময় তার হার্ট অ্যাটাক হয়। যখন তার বন্ধুরা তাকে খাবারের জন্য ডাকতে আসেন, তখন সবাই ওয়ার্নের অবস্থা সম্পর্কে বুঝতে পারেন।

অস্ট্রেলিয়ার কিংবদন্তি ক্রিকেটার শেন ওয়ার্ন থাইল্যান্ডে মারা গেছেন। থাইল্যান্ড পুলিশ জানিয়েছে, তার বন্ধুরা ২০ মিনিট ধরে তাকে বাঁচানোর চেষ্টা করেছিল। কিন্তু তারা সফল হয়নি। হৃদরোগে আক্রান্ত হয়ে তার মৃত্যু হয়েছে বলে ধারণা করা হচ্ছে। জানা গিয়েছে তিনি মারা যাওয়ার আগে নাকি ক্রিকেট দেখছিলেন। ৫২ বছর বয়সে বিশ্বকে বিদায় জানানো ওয়ার্ন অন্যতম সফল বোলার। আন্তর্জাতিক ক্রিকেটে দ্বিতীয় সর্বোচ্চ উইকেট সংগ্রাহক তিনি। এক হাজারের বেশি আন্তর্জাতিক উইকেট রয়েছে তার নামে।

শেন ওয়ার্ন এবং তার দুই বন্ধু থাইল্যান্ডের একটি বাংলোতে ছিলেন। সব বন্ধুরা একসঙ্গে ডিনার করতে যাচ্ছিলেন। কিন্তু ওয়ার্ন যখন ডিনারে না পৌঁছায়, তখন এক বন্ধু তার রুমে চলে যায়। সেখানে ওয়ার্নের অবস্থা ভালো ছিল না। তার বন্ধু একটি অ্যাম্বুলেন্স ডেকে তার মুখ দিয়ে অক্সিজেন দেওয়ার চেষ্টা করেছিল। কিন্তু ওয়ার্নের অবস্থার কোন পরিবর্তন হয়নি। এর পরে একটি জরুরী দল আসে এবং সেও ১০-২০ মিনিটের জন্য সিপিআর দেয়, কিন্তু তাতে কোনও পার্থক্য হয়নি। এর পরে একটি অ্যাম্বুলেন্স সেখানে পৌঁছায় এবং ওয়ার্নকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এখানেও তাকে পাঁচ মিনিটের জন্য সিপিআর দেওয়া হয় এবং তিনি মারা যান।

হার্ট অ্যাটাকের আগে ক্রিকেট দেখছিলেন শেন ওয়ার্ন। তার বন্ধু এরস্কাইন বলেছেন যে ওয়ার্ন সম্পর্কে লোকেরা বিশ্বাস করেছিল যে সে একজন বড় মদ্যপ ছিল। কিন্তু সে তা ছিল না। তিনি সে সময়ে মদ পান করেননি। তাকে ওজন কমাতে হয়েছিল। এ কারণে তিনি ডায়েটে ছিলেন। এরস্কাইন ওয়ার্নকে কয়েক বছর আগে মদের একটি ক্রেট দিয়েছিলেন, যা আজও রাখা আছে। ওয়ার্ন তার সন্তানদের সাথে থাকতে চেয়েছিলেন। তিনি চোকার এবং গলফ খেলতে পছন্দ করতেন। ঘণ্টার পর ঘণ্টা গলফ খেলতেন।

ওয়ার্ন এবং তার বন্ধুরা একসাথে ডিনার করতে যাচ্ছিলেন। আগে ক্রিকেট দেখছিলেন ওয়ার্ন। এই সময় তার হার্ট অ্যাটাক হয়। যখন তার বন্ধুরা তাকে খাবারের জন্য ডাকতে আসেন, তখন সবাই ওয়ার্নের অবস্থা সম্পর্কে বুঝতে পারেন। শেন ওয়ার্ন অস্ট্রেলিয়ার হয়ে টেস্টে ৭০৮ উইকেট এবং ১৯৪টি ওয়ানডেতে ২৯৩টি উইকেট নিয়েছেন। ব্যাট হাতে তিনি ৩,১৫৪ টেস্ট রান করেন। ওয়ানডেতে তিনি ১,০১৮ রান করেছেন। আন্তর্জাতিক ক্রিকেটে দ্বিতীয় সর্বোচ্চ উইকেট শিকার করেন ওয়ার্ন।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

রাহাকে সঙ্গে নিয়ে তড়িঘড়ি রবিবার ইতালিতে পাড়ি দিলেন রণবীর-আলিয়া, কী এমন ঘটল? সাত সকালে পথে রাজ্যপাল, টাস্ক ফোর্স নিয়ে ঘূর্ণিঝড় আক্রান্ত এলাকা পরিদর্শন বিয়ে মিটতেই কি হাঁড়ি আলাদা? আদৃত-কৌশাম্বির দাম্পত্য নিয়ে সামনে এল অবাক তথ্য 'গডস প্ল্যান বেবি', IPL জিতে রিঙ্কুকে নকল SRK-র! ১ মাস আগে চাঙ্গা করেন সেভাবেই ‘রায় বাড়িতে বাসন মাজে…’! কাজের লোককে ‘ক্লাসলেস’ বলা ইন্দ্রনীলকে কটাক্ষ ঝিলমের কোলেস্টেরল থেকে উচ্চ রক্তচাপ— ছোট এলাচেই থাকবে নিয়ন্ত্রণে! হৃদরোগেরও কমবে ঝুঁকি আজ কাদের মধ্যে সম্পর্ক দৃঢ় হবে? কী বলছে আজকের প্রেম রাশিফল ৩টি IPL ফাইনাল খেলে ৩ বারই হার, কোহলির দলে নাম লিখিয়েও বিরল নজির রাহুল ত্রিপাঠীর অনেকেই মস্করা করেছিল আমার প্রাইস ট্যাগ নিয়ে- অকপট ফাইনালের সেরা স্টার্ক সাংসদ খুনের মূল হোতা আমেরিকায় পলাতক, তদন্তে ইন্টারপোলের সহায়তা নেবে বাংলাদেশ

Latest IPL News

'গডস প্ল্যান বেবি', IPL জিতে রিঙ্কুকে নকল SRK-র! ১ মাস আগে চাঙ্গা করেন সেভাবেই ৩টি IPL ফাইনাল খেলে ৩ বারই হার, কোহলির দলে নাম লিখিয়েও বিরল নজির রাহুল ত্রিপাঠীর অনেকেই মস্করা করেছিল আমার প্রাইস ট্যাগ নিয়ে- অকপট ফাইনালের সেরা স্টার্ক KKR-র ম্যাচ দেখতে গিয়েছিল ছেলে, আনতে গিয়ে মৃত্যু প্রৌঢ়ের, সকালে ব্যাহত মেট্রো ট্রফি জিতল KKR, পানীয়র গ্লাস হাতে নাচতে নাচতে কলকাতাকে অভিনন্দন গেইলের- ভিডিয়ো আমাদের দাঁড়াতেই দেয়নি KKR- হারের কারণ বলতে গিয়ে স্বীকারোক্তি SRH অধিনায়কের IPL Final: প্রথমে বল করার সুযোগ ভাগ্য খুলে দিয়েছে- টিম গেমের জয়গান গাইলেন শ্রেয়স IPL 2024 Final-এ SRH-এর লজ্জার হারের পর চোখের জল আটকাতে পারলেন না কাব্য- ভিডিয়ো বিতর্ককে বুড়ো আঙুল! কেকেআর জিততেই হর্ষিত রানার কায়দায় উড়ন্ত চুমু শাহরুখের KKR-এর খেতাব জয়ে ইডেন উপহার পেল IPL 2025-এর ফাইনাল, উদ্বোধনী ম্যাচও কলকাতায়!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.