বাড়ি > ময়দান > IPL 2020: বায়ো-সিকিউর থাকাতে অসুবিধার কারণে ফিরলেন রায়না,মিস করবেন সর্তীর্থকে বললেন ওয়াটসন
দেশে ফিরে এসেছেন সুরেশ রায়না  (PTI)
দেশে ফিরে এসেছেন সুরেশ রায়না  (PTI)

IPL 2020: বায়ো-সিকিউর থাকাতে অসুবিধার কারণে ফিরলেন রায়না,মিস করবেন সর্তীর্থকে বললেন ওয়াটসন

  • হোয়াটসনের কথাতেও উঠে এল বায়ো-সিকিউর  প্রোটোকলের সঙ্গে মানিয়ে নেওয়া সহজ কাজ নয়। 
  • তবে টুর্নামেন্ট যাতে নির্বিঘ্নে সম্পন্ন হতে পারে তার জন্য সবরকম চেষ্টা করতে হবে বলে জানান ওয়াটসন। 

শনিবার সকালেই বিনা মেঘেবিনা মেঘে বজ্রপাতের চেন্নাই সুপার কিংসের ভক্তরা জানতে পারেন এই বছর আইপিএলে অংশ নেবেন না সদ্য টিম ইন্ডিয়াকে বিদায় জানানো ক্রিকেটার সুরেশ রায়না। সিএসকের তরফে জানানো হয়, ব্যক্তিগত কারণে দেশে ফেরবার সিদ্ধান্ত নিয়েছে সুরেশ রায়না। 

এসপিএন ক্রিক ইনফোর প্রতিবেদনে জানানো হয়েছে বিদেশে বায়ো-সিকিউর পরিবেশে থাকাটা বেশ চ্যালেঞ্জিং মনে হচ্ছিল রায়না, পাশাপাশি চেন্নাই সুপারকিংসের একাধিক সদস্যের করোনা আক্রান্ত হওয়ার খবর সামনে আসছে। এই অবস্থায় রায়নার পরিবারে আকস্মিক দুর্ঘটনা ঘটে যাওয়ায় দেশে ফেরবার সিদ্ধান্ত পাকা করে ফেলেন চিন্না থালা। রায়নার ৫৮ বছর বয়সী পিসেমশাই ডাকাতদের হাতে খুন হয়েছেন বলে খবর। 

নিজের দুই সন্তানকে নিয়েও করোনার কারণে উদ্বিগ্ন রায়না । চেন্নাই দলের অধিনায়ক এমএস ধোনি এবং কোচ স্টিফেন ফ্লেমিংকে এই পরিস্থিতির সঙ্গে না-মানিয়ে নিতে পারবার কথা সাফ জানিয়ে দেন এই তারকা ক্রিকেটার, খবর সূত্রের। শুধু রায়নাই নয়, সুপার কিংস দলের বহু সদস্যই মরু শহর দুবাইয়ের এক প্রাপ্তে হোটেম রুমে বন্দি থাকাটা বেশ কঠিন বলেই মনে করছেন। 

 সংযুক্ত আরব আমিরশাহিতে অনুষ্ঠিত হতে চলা আইপিএল ২০২০-এর জন্য সেদেশে পৌঁছানোর প্রথম ৬ দিনের কোয়ারান্টাইন পর্বে সবকিছু ঠিকঠাক ছিল। তবে শুক্রবার থেকেই একের পর এক দুঃসংবাদ উড়ে আসতে থাকে চেন্নাই শিবিরে। প্রথমে এক ক্রিকেটার-সহ দলের বেশ করেকজন সদস্য করোনা পজিটিভ বলে চিহ্নিত হন। ফলে পুরনায় কোয়ারান্টাইনে চলে যেতে হয় গোটা দলকে। শনিবার দলের এক ডানহাতি টপ অর্ডার ব্যাটসম্যান সংক্রামিত হয়েছেন বলে খবর। সব মিলিয়ে চেন্নাই সুপার কিংসের কমবেশি দশজন সদস্য করোনা আক্রান্ত বলে জানা গিয়েছে। 

রায়নার দেশে ফেরবার খবরে বেশ খানিকটা হতাশ তাঁর সতীর্থ শেন ওয়াটসন। চিন্না থালাকে ভীষণ করবে গোটা টিম ইনস্টাগ্রামে ভিডিয়ো পোস্ট করে বলেন হোয়াটসন। তাঁর কথায় রয়না গোটা দলের ‘হার্ট বিট’। শুধু সিএসকেই নয় ওয়াটসনের কথায় আইপিএল টুর্নামেন্ট রায়নার মতো তারকা ক্রিকেটারকে মিস করবে।

দুবাইতে হোটেলবন্দি থাকার প্রসঙ্গে হোয়াটসন বলেন, 'এটা খুব কঠিন সময় আরও সাতদিন লকডাউনে থাকতে হবে, কিন্তু এটাই হল সেই পরিবর্তনশীল জগত যেখানে আমরা থাকি। আমাদের সকলে সেটাই করতে হবে গোটা আইপিএল টুর্নামেন্ট জুরে যাতে আমরা সবাই সুরক্ষিত থাকতে পারি, কোভিড-১৯ সংক্রমণ ছড়িয়ে না পড়ে। সবকিছুর সঙ্গে মানিয়ে নিয়ে চলতে হবে কারণ সবাই, বিশ্বের সব ক্রিকেট ফ্যানেরা চায় যাতে বিশ্বের সেরা টি-টোয়েন্টি টুর্নামেন্ট অনুষ্ঠিত হতে পারে। এর জন্য আমরা সবরকম চেষ্টা করব।

উল্লেখ্য, ১৯ সেপ্টেম্বর থেকে আমিরশাহিতে শুরু হচ্ছে আইপিএল, চলবে ১০ নভেম্বর পর্যন্ত। 

বন্ধ করুন